আজকের অশুভ দিনটা||

in আমার বাংলা ব্লগ2 months ago
❤️আসসালামুআলাইকুম/আদাব❤️

আমি @rahnumanurdisha বাংলাদেশ থেকে। কেমন আছেন আমার বাংলা ব্লগ এর সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশি বন্ধুরা?আশা করছি সকলেই অনেক ভালো আছেন?আমিও ভালো আছি আপনাদের দোয়ায়।ফিরে এলাম আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে।

ছবির উৎস

আজকের দিনটা সকালের দিকে শুভ হলেও তারপর অনেকটা অশুভ ভাবে কেটেছে।সেই গল্প নিয়েই হাজির হয়েছি বন্ধুরা আপনাদের মাঝে।আজকে ডাক্তার দেখানোর টাইম ছিল দুপুরে। রাতে যেই হসপিটালে দেখে সেখানে গেলে অনেকটা ভোগান্তি হয় তাই এখানে সিরিয়াল দিয়ে দিয়েছিলাম।আজকে যদিও ডাক্তারের ওখানে গিয়ে কোনো সমস্যায় পড়তে হয়নি সমস্যাটা হয়েছিল মাহেন্দ্র তে যাওয়ার পথে।আমি সাধারণত মহেন্দ্র করেই ফরিদপুর যাওয়া আসা করি। আর এদিকে যে গাড়ি গুলো যায় এর মধ্যে যেতে যেতে অনেক ড্রাইভার আমার পরিচিত হয়ে গেছে।তো আজকে একা গিয়েছিলাম না আম্মুকে সাথে নিয়ে যাওয়ার সময় এই অশুভ ঘটনাটি ঘটেছিল।অন্যান্য ঘটনায় আমার বাড়ির লোক সবসময় আমাকেই দায়ী করেন কিন্তু আজকে এটা করেনি আসলেই আমি নির্দোষ ছিলাম তাই।

আজকে গাড়িতে এক সিট ছিল মাত্র তো আমাদের বাসা থেকে সামান্য দূর স্ট্যান্ড ।ওখানে গিয়েই এক যাত্রী নেমে যাবেন।তাই ড্রাইভার রিকুয়েস্ট করে তাকে নামিয়ে আমাদের দুজনকে নিলেন।কারণ দুইজন যাত্রী একদম ফরিদপুর পর্যন্ত গেলে ওনার অনেকটা ভালো হয়।তো আমরা গাড়িতে উঠলাম প্রতিদিনের মতোই।পিছনে এক সিট খালি ছিল আর সামনে এক সিট ।আমি সামনে বসলাম আর আম্মু পিছনে।এখন আমি যেখানে বসেছি সেখানে চার জনের সিট।আমি কোনরকম বসতেই গাড়ি ছেড়ে দিল তো অনেকটা দূর যাওয়ার পর রাস্তায় বেশ কয়েকটি মোড় পড়ে ।তো তখন আমার অনেকটা কষ্ট হচ্ছিল বসতে এমন অবস্থা যে একটু হাত ফস্কে গেলেই আমি পড়ে যেতে পারি।আমার পাশে বসেছে তিনজন মহিলা আর কোলে তাদের কোলে একটি বাচ্চা। তারা কোনরকম একটুও চেপে বসছে না আমি বলার পরেও।উল্টে আমার সাথে কথা কাটাকাটি শুরু করে দিয়েছে ।এক পর্যায়ে ড্রাইভার আমার ওই সিচুয়েশন দেখে আমাকে পিছনের সিটে আম্মুর পাশে গিয়ে বসতে বলে আর পিছন থেকে এক আঙ্কেল কে সামনে এসে বসতে বলে।

মূলত আমার পাশে যে মহিলা বসেছিল সে একটু চেপে বসলেই আমি বসতে পারি সে উল্টে যায় তাই বলতে শুরু করে দিয়েছে।আর তার সাথে ছিল তার মেয়ে আর নাতনি।এখন তার নাতনি অসুস্থ বমি করছে এতে তো আর আমার কিছু করার নেই।তার মেয়ে আমাকে বলতে শুরু করে দিয়েছে আমি বাচ্চা অসুস্থ এই ব্যাপার টা বুঝতেছিনা।কিন্তু এখানে আমার তার সাথে কথা বলার কোনো প্রয়োজন নেই যেহেতু আমি তার পাশে বসিনি।হঠাৎ করেই মহিলার মেয়ে আমাকে বলে ওঠে আমি জীবনে বাচ্চা কাচ্চার মুখ দেখতে পারবো না তিনি জীবনে যা পুণ্য করেছেন তাই দিয়ে আমাকে অভিশাপ দিলেন।তার এইজ ৩৫ -৪০ এর কাছাকাছি।এই কথা আমি পিছনের সিটে চলে আসার পর বলেছেন ।

IMG20240313160543.jpg

তিনি যেহেতু এতো বড়ো একটি বিষয় নিয়ে কথা বলেই ফেলেছেন তখন তো আর তাকে আমি ছেড়ে দিতে পারিনা।কেননা তিনি অনেক সেনসিটিভ একটি বিষয় নিয়ে বলে ফেলেছেন।তখন আমিও রাগের মাথায় তাকে বলে ফেলি আপনার যেটা আছে সেটা থাকে নাকি আগে তাই দেখেন।দুনিয়ার যত পুণ্য আপনি করেছেন আর সবাই পাপ করে তাইনা।তো মহিলা স্যান্ডেল খুলে চলন্ত গাড়িতেও রীতিমত আমার দিকে ধেয়ে আসে। ভাগ্যিস আমি একটু দূরে ছিলাম এজন্য আমার সেইভাবে আঘাত লাগেনি।শুধুমাত্র হাতে লেগেছে যেটা ছবিতে দেখতেই পারছেন রক্ত জমাট বেঁধে গিয়েছে।মহিলার ওই অবস্থা দেখে ড্রাইভার সাথে সাথে গাড়ি থামান এবং সামনে বসে থাকা এক আঙ্কেল ওনাকে গাড়ি থেকে নামান হাত ধরে।ওই আঙ্কেল প্রথম থেকেই দেখছিলেন এখানে দোষ তাদের।তারপর আবার গায়ে হাত তুলতে গিয়েছেন যেটা একজন স্বাভাবিক মানুষের দ্বারা কখনোই সম্ভব না।গাড়ির সবাই মহিলার এরকম আচরণে তাকে অনেক কিছু বলে।যেহেতু আমার পাশে অন্যরা ছিল অনেক টা আঘাত তাদের লেগেছে আমি যেহেতু দূরে ছিলাম তাই তাদের উপর দিয়েই গেছে বলা যায়।তারপর গাড়ি থেকে তিনজন মহিলাকে নামিয়ে দেন।

তারপর যে মূল দোষী আমার পাশের সেই মহিলা আমার কাছে ক্ষমা চাইতে আসেন তার মেয়ের এরকম ব্যবহারের জন্য।তারপর ফরিদপুর পৌঁছানোর পর ড্রাইভার বলছিলেন আপু মনে কিছু করবেন না আর কারো অভিশাপ কারো লাগেনা।এখানে দোষ যারা করেছেন তারাই আবার এরকম করেছেন।আর ওনাদের নাকি এই এলাকায় আগে দেখেন নি একদম নতুন তার গাড়িতে আজকে প্রথম গিয়েছিলেন।আর ওই আঙ্কেল বলছিলেন সেই সময় যদি তোমাকেও দিয়ে ওই মহিলার মার দেওয়াতাম তাহলে উচিত শিক্ষা হতো।গাড়ির অন্যরাও তাকে অনেক কিছু বলছিলেন। পরে আম্মু বলছিলেন তার চার বছরের যেই বাচ্চা মেয়েটা ছিল সে বমি করছিল আর সেই বমি নাকি ওর মা নাকে ধরে স্মেল নিচ্ছিল।তাহলে বুঝুন মহিলা কতটা সাইকো টাইপ এর ছিল।সেদিন ডিস্কোর্ড এ আশিক ভাই ডেঞ্জারাস মহিলা নিয়ে বলছিলেন যাত্রা পথে আজকে আমার সাথে ঘটনাটি ঘটার পর বুঝলাম আসলেই ডেঞ্জারাস মহিলা পৃথিবীতে আছে।এর আগে গাড়িতে ওঠার আগে পুরুষদের দেখে গাড়িতে উঠতাম এবার মহিলাদের ও দেখে ওঠার চেষ্টা করবো।

ধন্যবাদ সবাইকে আমার ব্লগটি পড়ার জন্য।আমার আজকের ব্লগটি কেমন লেগেছে কমেন্টে জানতে ভুলবেন না কিন্তু বন্ধুরা । আবার নতুন কোনো ব্লগ নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো।


❤️আমার সংক্ষিপ্ত পরিচিতি❤️
আমি রাহনুমানূর দিশা।আমার জাতীয়তা বাংলাদেশী।আমি বর্তমান অনার্স তৃতীয় বর্ষে পড়াশুনা করছি।আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে দীর্ঘ এক বছরের বেশি সময় থেকে যুক্ত রয়েছি।বাংলা ভাষায় লিখতে, পড়তে এবং নতুন নতুন বিষয়ে জ্ঞান অর্জন করতে আমার ভালো লাগে।এছাড়াও ফটোগ্রাফি এবং আর্ট করতে অনেক ভালো লাগে।অবসর সময়ে গান শুনতে এবং বাংলা নাটক দেখতে পছন্দ করি।

Post by-@rahnumanurdisha
Date- 13th March,2024


Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

আপনার অশুভ দিনটির অনুভূতি গুলো পড়ে আমার ভীষণ খারাপ লাগলো আপু।এমন মানুষ ও আছে? তবে আমি হলে কিছুই বলতাম না।কারন এমন মানুষের সাথে তর্কে যাওয়া বোকামি ছাড়া আর কিছুই না।উনি অভিশাপ দিলেও আপনার কিছু হবে না। কারন আপনিতো ভুল কিছু করেননি।করেছেন তিনি।আল্লাহ মাফ করুন এমন ঘটনা আর কারো সঙ্গে যাতে না ঘটে।

 2 months ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য আপু।

 2 months ago 

আপনার সাথে আজকে ভীষণ বাজে একটা ঘটনা ঘটে গেছে আপু। তবে আমিও বলবো আপনি অভিশাপ নিয়ে ওত চিন্তা করবেন না। আপনার তো দোষ ছিলো না। আর তবুও আপনার সন্তুষ্টির জন্য এই পবিত্র মাসে উপরওয়ালার কাছে ক্ষমা চেয়ে নিবেন। উপরওয়ালার ইচ্ছের বিরুদ্ধে কিছুই হওয়া সম্ভব নয়।

Posted using SteemPro Mobile

 2 months ago (edited)

জি আপু ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আসলে সব দিন শুভ যায় না মাঝে মাঝে অশুভ কিছু ঘটে যায়।ঐ মহিলা সত্যি ভয়ংকর কারণ মুখে ঝগরা করাটা ঠিক আছে তাই বলে গায়ে হাত এটা মেনে নেয়া সম্ভব নয়।ভাগ্যিস দূরে ছিলেন নইলে কি ভয়ংকর কান্ড ঘটাতো কে জানে।সত্যি ভীষণ ভয়ংকর ঘটনা ঘটে গেছে আপনার সাথে।এরকম মানুষ থেকে অবশ্যই দূরে থাকবেন আপু।

 2 months ago 

জি আপু দূরে থাকার জন্য বেঁচে গেছি, তা না হলে বেশ সমস্যা হয়ে যেতে পারতো।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69390.09
ETH 3783.14
USDT 1.00
SBD 3.83