ভাইয়ের জন্মদিন||

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)
❤️আসসালামুআলাইকুম/আদাব❤️

আমি @rahnumanurdisha বাংলাদেশ থেকে। কেমন আছেন আমার বাংলা ব্লগ এর সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশি বন্ধুরা?আশা করছি সকলেই অনেক ভালো আছেন?আমিও ভালো আছি আপনাদের দোয়ায়।ফিরে এলাম আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে।

আজকে যে বিষয় নিয়ে লিখতে চলেছি সেটা নিশ্চয়ই এতক্ষণে বুঝতে পেরে গিয়েছেন বন্ধুরা।গতকাল একটি অপ্রীতিকর পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছিল তারপরেও আমাদের পরিবারের জন্য দিনটি বিশেষ ছিল।যদিও ওই ঘটনাটি বাড়িতে বলিনি।গতকাল বাড়িতে ওই ঘটনা বললে বিশেষ দিনটি নষ্ট হয়ে যেত ।এখন আপনাদের সাথে আমার অনেক বিষয় শেয়ার করা হয় যেটা বাড়িতে হয়না,তাহলে বুঝুন আপনারা আমার কত নিকটের হয়ে গেছেন এত দিনে।

IMG20240313174001.jpg

যাইহোক চলুন বন্ধুরা আমার আজকের লেখার মূল বিষয়ে যাওয়া যাক।১৩ ই মার্চ আমার আব্বু আম্মুর ম্যারেজ ডে ছিল এবং সাথে আমার ভাই এর জন্মদিন । মানে এক তারিখেই দুইটি বিশেষ দিন।আপনাদের সাথে গতবার ও এই দিনটির অনুভূতি শেয়ার করেছিলাম। আরো একটি বছরের অনুভূতি শেয়ার করছি আজ।এবার রমজান মাস পড়েছে এজন্য তেমন একটা ঘরোয়া আয়োজন ছিলনা।শুধু ভাই কেক কেটেছিল।গতকাল ১৩ বছর পূর্ণ হলো তার।

আমার তো একটাই ভাই যেটা আপনারা জানেন।তাই তার সব আবদার রাখা হয়।তবে আমার ভাই অনেকটাই ম্যাচিউর বলা যায় এইটুকু বয়সে অনেক কিছুই বোঝে যে তাকে ভালো ছেলে হয়ে থাকতে হবে।ক্লাসের নাকি সবচেয়ে ভদ্র সে বাড়িতে গল্প করে।বাড়িতে যেটুকু দুষ্টুমি করার করে কিন্তু ক্লাসে নাকি তার এই খেতাব।আবার আমার ভাই নাকি স্ট্রং বয় সবার চেয়ে ক্লাসে তাই মাঝে মাঝে স্কুলের স্যাররা তাকে দিয়ে পাঞ্জা লড়াই করান বড় ক্লাস,ছোট ক্লাসের ছেলেরাও নাকি হেরে যায় তাহলে বুঝুন ব্যাপার টা।এই ছিল গতকালের বিশেষ ভালো মুহূর্ত টি।আজকের মত এখানেই শেষ করছি বন্ধুরা আমার লেখাটি।

ধন্যবাদ সবাইকে আমার ব্লগটি পড়ার জন্য।আমার আজকের ব্লগটি কেমন লেগেছে কমেন্টে জানতে ভুলবেন না কিন্তু বন্ধুরা । আবার নতুন কোনো ব্লগ নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো।


ফটোগ্রাফির জন্য ব্যবহৃত ডিভাইসরিয়েলমি ফাইভ আই
ফটোগ্রাফার@rahnumanurdisha
লোকেশননিজ বাসস্থান


❤️আমার সংক্ষিপ্ত পরিচিতি❤️
আমি রাহনুমানূর দিশা।আমার জাতীয়তা বাংলাদেশী।আমি বর্তমান অনার্স তৃতীয় বর্ষে পড়াশুনা করছি।আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে দীর্ঘ এক বছরের বেশি সময় থেকে যুক্ত রয়েছি।বাংলা ভাষায় লিখতে, পড়তে এবং নতুন নতুন বিষয়ে জ্ঞান অর্জন করতে আমার ভালো লাগে।এছাড়াও ফটোগ্রাফি এবং আর্ট করতে অনেক ভালো লাগে।অবসর সময়ে গান শুনতে এবং বাংলা নাটক দেখতে পছন্দ করি।

Post by-@rahnumanurdisha
Date- 14th March,2024


Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

ঠিকি বলেছেন অনেক বিষয় আছে যেগুলো আমরা নিজের পরিবারকে বলতে পারি না আপনার বাবা মায়ের ম্যারেজডে সেই সাথে ভাইয়ের জন্মদিন সব একদিনে খুবই ভাল লাগল জেনে।আপনার ভায়ের জন্য ভালবাসা এবং শুভ কামনা আগামি দিন গুল সুন্দর হোক সেই কামনা করি।

Posted using SteemPro Mobile

 2 months ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া আপনি,ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আসলে সত্যি কথা বলতে কেউ ভদ্রতা নম্রতা সবকিছু পরিবার থেকেই একজন মানুষ শিখে। প্রাতিষ্ঠানিক প্রতিষ্ঠানগুলো মানুষকে শিক্ষা দেয় কিন্তু এমন কিছু শিক্ষা রয়েছে যেগুলো মা-বাবার কাছ থেকেই প্রথমত শিখতে হয়। হয়তো সেই সুন্দর শিক্ষা আপনার পরিবারে আছে বলেই আপনার ভাই বিদ্যালয়ে বা ক্লাসে একজন নম্র ভদ্র ছেলে। যাই হোক আশা করি সুন্দর শিক্ষার মধ্য দিয়ে এভাবে বেড়ে উঠবে আপনার একমাত্র ভাই। তার জন্মদিনে সুন্দর আয়োজন করেছেন দেখে খুশি হলাম। দোয়া করি আপনারা তাকে মানুষের মত মানুষ রূপে গড়ে তুলুন, শুভকামনা রইল।

 2 months ago 

জি ঠিক বলেছেন একদম , ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি নয় পরিবার আর তাই জীবনের সব কথা শেয়ার করি ৷ যা হোক দিনটি আসলে অনেক শুভদিন আপনার মা বাবার ম্যারেজ ডে আবার ভাইয়ের জন্মদিন ৷
আপনার যে ঘটনা পড়লাম আসলেই আপনার ভাই অনেক ম্যাচিউর বলা যায়৷
আপনার পরিবারের জন্য শুভকামনা রইল অবিরাম ৷আশা করি জন্মদিন উপলক্ষে দিনটা অনেক ভালো কাটিয়েছেন ৷ অসংখ্য ধন্যবাদ আপু

 2 months ago 

জি একটা পরিবার এটা আমাদের,ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 2 months ago 

প্রথমতোই আপনার ভাইকে জানাই জন্মদিন এর অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। দোয়া করি যেনো মানুষের মতো মানুষ হয়।

 2 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।🥰🥰

Posted using SteemPro Mobile

 2 months ago 

একদিনে মা বাবার বিবাহ বার্ষিকী এবং সেই দিন ভাইয়ের জন্মদিন। আহা! একসাথে কত মধুর একটি সময় আপনাদের চলে গেল। যে দিনে মা-বাবার বিবাহ বার্ষিকী সেই দিনেই ভাইয়ের জন্মদিন সৃষ্টিকর্তার অসীম দান। দিনটিকে আপনাদের জন্য ধার্য করে দিলেন আল্লাহ। যদিও আপনার অপ্রীতিকর একটি ঘটনা ঘটে গেল সেটা এখনো শেয়ার করেননি। বেশ ভালো লেগেছে মুহূর্তটি ভালোভাবে কাটালেন।

 2 months ago 

জি দুইটি দিন একসাথে ,ধন্যবাদ আপু।

 2 months ago 

আপনার ভাইকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। কেকটা কিন্তু অনেক বেশি সুন্দর হয়েছে। একই তারিখে দুটি বিশেষ দিন। এই মুহূর্তগুলো সত্যিই খুব ভালো লাগে। রমজানের মধ্যে পড়ায় ঘরোয়া ভাবে অনুষ্ঠান করেছেন। আসলে রমজানের মধ্যে এই ধরনের অনুষ্ঠানগুলো তেমন করে পালন করা হয় না। ভালো লাগলো আপনার আজকের পোস্টটি পড়ে।

 2 months ago 

ধন্যবাদ আপু কেক টা আমার পছন্দের ছিল।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69390.09
ETH 3783.14
USDT 1.00
SBD 3.83