ঈদ শপিং ২০২৪(শেষ পর্ব)||

in আমার বাংলা ব্লগ2 months ago
❤️আসসালামুআলাইকুম/আদাব❤️

আমি @rahnumanurdisha বাংলাদেশ থেকে। কেমন আছেন আমার বাংলা ব্লগ এর সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশি বন্ধুরা?আশা করছি সকলেই অনেক ভালো আছেন?আমিও ভালো আছি আপনাদের দোয়ায়।ফিরে এলাম আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে।

আজকে আমি ঈদ শপিং এর দ্বিতীয় এবং শেষ পর্ব নিয়ে হাজির হয়েছি বন্ধুরা।ভাই এর জন্য পাঞ্জাবি কেনার পর আমরা চলে গেলাম শার্ট এর দোকানে।নিউ মার্কেটের একটি দোকান থেকে আমার ভাই এর শার্ট কেনা হয় প্রতিনিয়ত।তাই আমরা সরাসরি সেই দোকানটিতে গেলাম।কিন্তু এবার দোকানটির লোকেশন পরিবর্তন হয়েছে।আগে যেখানে দোকানটি ছিল সেই দোকানটি এক সাইডে ছিল এখন তার বিপরীত পাশে চলে গিয়েছে। তো দোকানটিতে গিয়ে কয়েকটি শার্ট দেখার পর ব্ল্যাক শার্ট টি আমার ভাই এর পছন্দ হয়।এই দোকান থেকে একটি প্যান্ট ও নেওয়া হলো।প্যান্ট বরাবর অন্য দোকান থেকে নেওয়া হলেও এবার এখান থেকেই নেওয়া হয়েছিল।শার্ট এবং প্যান্ট নিতে আমাদের খরচ পড়েছিল ১৮০০ টাকা।

তারপর আমরা চলে গেলাম স্যান্ডেল কেনার জন্য।প্রথমে কয়েকটি দোকান দেখা হলো কিন্তু আমার ভাই এর পছন্দসই স্যান্ডেল পাওয়া যায়নি। তারপর সর্বশেষ বাটা তে গিয়ে কয়েকটি স্যান্ডেল দেখা হলো।তারপর ভাই এর পছন্দ মতো এই স্যান্ডেল টি নেওয়া হলো।স্যান্ডেল টি ২৫০০ টাকা পড়েছিল।ভাই এর যেকোনো শপিং তার পছন্দ করা হয় অন্যের পছন্দে বা তার মতামত না নিয়ে কিনলে সেই পোশাক ব্যবহার করতে চায়না।তাই তার পছন্দেই সব শপিং সারা হলো।তারপর মার্কেট থেকে আরো কিছু প্রয়োজনীয় জিনিস কেনাকাটা করে আমরা বাসায় ফিরে এসেছিলাম দুপুরের মধ্যেই।এই ছিল আমার এবারের ঈদ শপিং এর গল্প।

IMG20240322105818.jpg

IMG20240322110821.jpg

IMG20240322110131.jpg

IMG20240322114102.jpg

IMG20240322140222.jpg

ধন্যবাদ সবাইকে আমার ব্লগটি পড়ার জন্য।আমার আজকের ব্লগটি কেমন লেগেছে কমেন্টে জানতে ভুলবেন না কিন্তু বন্ধুরা । আবার নতুন কোনো ব্লগ নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো।


ফটোগ্রাফির জন্য ব্যবহৃত ডিভাইসরিয়েলমি ফাইভ আই
ফটোগ্রাফার@rahnumanurdisha
লোকেশনফরিদপুর


❤️আমার সংক্ষিপ্ত পরিচিতি❤️
আমি রাহনুমানূর দিশা।আমার জাতীয়তা বাংলাদেশী।আমি বর্তমান অনার্স তৃতীয় বর্ষে পড়াশুনা করছি।আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে দীর্ঘ এক বছরের বেশি সময় থেকে যুক্ত রয়েছি।বাংলা ভাষায় লিখতে, পড়তে এবং নতুন নতুন বিষয়ে জ্ঞান অর্জন করতে আমার ভালো লাগে।এছাড়াও ফটোগ্রাফি এবং আর্ট করতে অনেক ভালো লাগে।অবসর সময়ে গান শুনতে এবং বাংলা নাটক দেখতে পছন্দ করি।

Post by-@rahnumanurdisha
Date- 25th March,2024


Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

ভাইয়ের জন্য পাঞ্জাবি কেনার পর শার্ট কেনার জন্য আপনি নিউমার্কেটে চলে গেলেন। আপনার শার্ট প্যান্ট এবং স্যান্ডেলটি ম্যাচিং করে চিনেছেন। আসলে আপনার সবগুলো মার্কেটে আমার কাছে অনেক ভালো লেগেছে ভাইয়া ।আমিও ভাবছি কিছুদিনের মধ্যে মার্কেটে চলে যাব কেনাকাটা করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ঈদ উপলক্ষে আপনার কেনাকাটার শেষ পর্বটি পড়ে আমার অনেক ভালো লেগেছে। আপনার ক্রয় করা শার্ট প্যান্ট এবং স্যান্ডেলটি দেখতে অনেক বেশি সুন্দর লাগছে। আমি আশা করি নতুন পোশাকের সাথে নতুন বছরের প্রথম ঈদ চমৎকারভাবে উদযাপন করতে সক্ষম হবেন।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ঈদ উপলক্ষে আপনার শপিং এর শেষ পর্ব দেখে খুবই ভালো লাগছে। খুব সুন্দর ভাবে এই শেষ পর্বের মধ্যে অনেক কিছু ফুটিয়ে তুলেছেন৷ একইসাথে এখানে যে শার্ট, প্যান্ট, জুতা কিনেছেন তাও খুবই সুন্দর হয়েছে৷ একইসাথে যে দোকানগুলো থেকে আপনি এগুলো কিনেছেন সেখানেও খুব সুন্দর কিছু জিনিস রয়েছে যা দেখে খুবই ভালো লাগছে৷ অসংখ্য ধন্যবাদ৷

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67320.55
ETH 3709.85
USDT 1.00
SBD 3.78