You are viewing a single comment's thread from:

RE: Indian Museum ভ্রমণ -পর্ব ১৮

in আমার বাংলা ব্লগ2 years ago

উপরের তাকে সর্ববামে শ্লথ আর তার পাশেই রয়েছে লেমিং, আর তার পাশে লেমুর । মাঝের তাকের সোয়েব বামে আর তারপাশে আছে দুই প্রজাতির ক্যাঙ্গারু । আর সবার নিচের তাকে রয়েছে একটি ডলফিন

  • আসলে দাদা আজকের আবহাওয়াটা খুবই ভালো ছিল সকালে মিষ্টি মিষ্টি রোদে আমি কিছুক্ষণ বসে থাকলাম খুবই ভালো লাগলো। আজকে আপনার ভারতের মিউজিয়াম ১৮ পর্বের ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। বিশেষ করে এই ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। ফটোগ্রাফিতে ক্যাঙ্গারুর ও ডলফিন দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। সত্যিই আপনার এই ফটোগ্রাফি গুলো দেখে আমার ইন্ডিয়া মিউজিয়ামে ভ্রমণ করার খুব ইচ্ছা হচ্ছে। যদি কোনদিন ইন্ডিয়াতে যায় তাহলে প্রথমে আমি এই মিউজিয়ামে ভ্রমণ করবো। অনেক ধন্যবাদ দাদা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 70906.64
ETH 3802.96
USDT 1.00
SBD 3.45