টার্গেট ডিসেম্বর সিজন-৪ || 10 steem power-up || ১৯ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ16 days ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর ঘোষণা দেওয়া হয়। যদিও এ জন্য কোনো লক্ষ্য টার্গেট করে পোস্ট করিনি। তবে সিজন ৪ এ আমার লক্ষ্য হচ্ছে দ্রুতোতম সময়ে ৫০০০ এসপি অথবা ডলফিন এ পৌছানো। এই টার্গেট এ যদি আমি আগেই পৌছে যেতে পারি তাহলে আমি আমার লক্ষ্য আবার বৃদ্ধি করবো। সিজন ৩ এ যতটা পিছিয়ে গিয়েছি তা চেষ্টা করবো এই সিজন ৪ এ পুষিয়ে নিতে। আশা করি সবাই আমার পাশে থাকবেন। আপনাদের সাপোর্ট ছাড়া কোনো কিছুই সম্ভব না। আজ টার্গেট ডিসেম্বর সিজন - ৪ এর আরো একটি পাওয়ার আপ করবো। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।


Green and Black Refined Sports Football Event Banner (12).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


image.png

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 3,729.091 STEEM

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


image.png

আমার বর্তমান স্টিম পাওয়ার 3,739.093 STEEM।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি3,729.091 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি3,739.093 STEEM


তো এই ছিলো আমার এই সপ্তাহ এর পাওয়ার আপ পোস্ট। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 15 days ago 

এটা দেখেই অনেক বেশি ভালো লাগছে যে আপনি প্রত্যেক সপ্তাহে আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন। আমি মনে করি এ ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয় যদি নির্দিষ্ট একটা জায়গায় রাখা যায় তাহলে একটা সময় এগিয়ে সেটা অনেক বড় একটা সঞ্চয় দাঁড়ায়। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান প্রতিনিয়ত শক্ত করছেন, শুভকামনা রইল আপনার জন্য।

 10 days ago 

জ্বি ভাই চেষ্টা করি প্রতি সপ্তাহে নিয়মিত পাওয়ার আপ করে যাওয়ার।

 16 days ago 

পাওয়ার আপ জরুরি এবং এখনকার সময়ে অত্যাবশ্যকীয়। পাওয়ার ছাড়া কোনভাবেই এগিয়ে যাওয়া সম্ভব নয়। আপনি পাওয়ার আপ করার মাধ্যমে দ্রুত সময় ডলফিনে পদার্পণ করুন এই কামনা করছি। ধারাবাহিকভাবে পাওয়ার আপ করতে থাকুন, ইনশাআল্লাহ ভালো কিছু হবে 🤞

 10 days ago 

সত্যি পাওয়ার আপ অনেক জরুরি। পাওয়ার আপ এর ভূমিকা অনেক। পাওয়ার আপ এর মাধ্যমে এগিয়ে যাওয়া সম্ভব।

 15 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি খুব দ্রুত সময়ের মধ্যে ডলফিন হতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 days ago 

এটা একদম বাস্তব বলেছেন ভাই। এই প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে হলে অনেক বেশি পাওয়ার আপ এর প্রয়োজন।

 15 days ago 

এই সিজনে আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যাচ্ছেন সামনের দিকে এটা দেখে খুব ভালো লেগেছে। সব সময় যদি আপনি এভাবেই পাওয়ার আপ করেন তাহলে অনেক দূর এগিয়ে যেতে পারবেন। প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি সক্ষমতায় আরো বেশি বৃদ্ধি করতে পারবেন পাওয়ার আপের মাধ্যমে। নিজের কাঙ্খিত লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছানোর জন্য পাওয়ার অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমাদের সবারই উচিত অল্প অল্প করে হলেও সব সময় পাওয়ার আপ করা।

 10 days ago 

জ্বি আপু। আসলে পাওয়ার আপ করতে খুব ভালো লাগে আমার। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন হয়।

 15 days ago 

পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ একটি জিনিস। নিজের সক্ষমতাকে বৃদ্ধি করতে হলে অবশ্যই আমাদের পাওয়ার বৃদ্ধির প্রতি গুরুত্ব দিতে হবে। টার্গেট ডিসেম্বর সিজন ফোর সামনে রেখে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। যা আপনার লক্ষ্যে পৌঁছাতে অনেক সাহায্য করবে।

 10 days ago 

সত্যি পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ কাজ। পাওয়ার আপ করলে আমাদের জন্য সুবিধা।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 15 days ago 

পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে অন্যরকম ভালো লাগে। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের ভাগ্য পরিবর্তন করতে পারি। আর আপনি নিজের ভাগ্য পরিবর্তন করার জন্য 10 স্টিম পাওয়ার আপ করেছেন। আর আপনি এই বছর 5000 এসপি পাওয়ার আপ করা সিদ্ধান্ত করেছেন। আপনি অল্প অল্প করে পাওয়ার আপ করলে আপনার এই কাঙ্ক্ষিত লক্ষ্য খুব সহজে পূরণ করতে পারবেন।

 10 days ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছেও অনেক ভালো লাগে।

 15 days ago 

দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন। এ প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। সিজন ফোরতে আপনার লক্ষ্য হচ্ছে পাঁচ হাজারের স্টিম পাওয়ার আপ পূরণ করা। তবে এখন পর্যন্ত অলরেডি আপনি ৩৭৩৯+স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে কাঙ্খিত লক্ষ্য খুব সহজে পূরণ করতে পারেন।

 10 days ago 

দীর্ঘমেয়াদী কাজের ক্ষেত্রে পাওয়ার আপ এর ভূমিকা প্রচুর।

 15 days ago 

প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করা আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। প্রতিনিয়ত আমরা পাওয়ার আপ করলে অনেক দূর এগিয়ে যেতে পারবো, আর নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো। আপনি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে একধাপ এগিয়ে গেলেন সামনের দিকে। এটা দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে, আবার আমি পাওয়ার আপের প্রতি উৎসাহিত হয়েছি। অন্য সকল ইউজাররা ও কিন্তু অনেক বেশি উৎসাহিত হবে আপনার পাওয়ার বৃদ্ধি দেখলে। আপনি এভাবে পাওয়ার বৃদ্ধি করুন আর এগিয়ে যান।

 10 days ago 

আসলে পাওয়ার আপ করতে খুবই ভালো লাগে। এটি খুবই গুরুত্বপূর্ণ কাজ স্টিমিটের জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68571.56
ETH 3910.03
USDT 1.00
SBD 3.66