You are viewing a single comment's thread from:

RE: কুঁড়ে ঘর || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলে যে জায়গায় আমার মূল্য নাই সেই জায়গা থেকে আমি চলে আসি এবং আপনার কথার সাথে একমত যে জায়গায় আমার কোনো দাম নাই সেখান থেকে সরে আসায় উত্তম।আসলে আপনার কথাগুলো বেশ মিলে যায় আমার চিন্তাধারার সাথে। বেশ ভালো লাগে।আসলে নিজের জীবনকে সুন্দরভাবে পরিচালনা করতে হলে নিজের মতো করে চলতে হলে। পারিপার্শ্বিক সবার কাছ থেকে দূরে রাখতে হবে আসলে মিশতে হবে কিন্তু সেটা হচ্ছে সাময়িক।এটাই বাস্তব জোর যার মুলুক তার। সমাজে এমন অনেক মানুষ আছে আসলে তারা ক্ষমতায় বসে যা বলে তাই তাদের কথা মেনে নিতে হয়।

সমাজের কথা আর কি বলব নিজের ছেলেকে রেখে অন্যের ছেলেকে নিয়ে সমালোচনা করে🥺🥀

আমারও ভালো লাগে না সমাজের মানুষগুলো
নিয়মকানুন। কেমন একটা অন্যরকম ব্যবহার করে। আসলে আমিও তাদের কাছ থেকে দূরে থাকতে চাই। আমাকেও আপনার কুঁড়েঘরে একটু ঠাঁই দেবেন ভাইয়া। আজকের কথাগুলি বেশ ভালো ছিল। আমি অনেক কেউ মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর আলোচনা।দোয়া রইল ভাইয়া

Sort:  
 2 years ago 

আমার কুঁড়ে আসতে তোমার কোন বাঁধা নেই । তবে নিজের জীবনে স্বাধীনভাবে বেঁচে থাকো ,এমনটাই প্রত্যাশা করি ।

Coin Marketplace

STEEM 0.32
TRX 0.11
JST 0.031
BTC 67344.10
ETH 3749.25
USDT 1.00
SBD 3.69