টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Polish_20220909_084144091.png

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ৩৪ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ২০০ স্টিম ছিল। ২০০ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২৬,৮৬০ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220909_080251.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220909_080309.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২৬,৯১০ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220909_080325.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৩০৯০ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০৯০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকেও আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আশা করছি খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

ভাইয়া স্টিম পাওয়ার আপ করার নতুন যে লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছেন তার খুব কাছাকাছি চলে এসেছেন। প্রত্যাশা করছি ডিসেম্বরের মধ্যেই আপনার কাঙ্খিত লক্ষ্য মাত্রায় পৌঁছে যাবেন। আসলে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেকের মতো আমি নিজেও অনেক উৎসাহিত হই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার নতুন টার্গেট ৩০ হাজার পাওয়ার যাতে খুব তাড়াতাড়ি পূর্ণ হয় সেই কামনা করি। আর ইতিমধ্যে আপনি অনেক দূরে এগিয়ে গিয়েছেন, মাত্র বাকি রয়েছে ৩০৯০ স্টিম পাওয়ার। আশা করি খুব শীঘ্রই সেটি আপনি কাভার করে নেবেন, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৫০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আর মাত্র ৩০৯০স্টিম পাওয়ার হলেই লক্ষ পূরন হবে ৷ আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার অফ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আগামী ডিসেম্বরের মধ্যে আপনার তিন হাজার স্টিম পাওয়ার এর টার্গেট আশা করছি অবশ্যই পূর্ণ হবে। সেই সাথে আপনাদের পিছু পিছু আমরাও এগিয়ে যাব। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনি আপনার নতুন টার্গেট পূরণের জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। স্টিম পাওয়ার বৃদ্ধি করা সত্যিই অনেক গুরুত্বপূর্ণ। আপনার এই পোস্ট দেখে সবাই উৎসাহ পাবে এবং নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করবে।

 2 years ago 

ভাইয়া আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন ।প্রতিনিয়ত এভাবেই পাওয়ার বৃদ্ধি করলে আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যেতে পারবেন। আর আপনার এই পোস্ট দেখে আমরা সবাই উৎসাহ পাবো এবং পাওয়ার বৃদ্ধি করতে পারব।

 2 years ago 

একটা বিষয় জিজ্ঞাসা করছি, বলছি পাওয়ার আপ করলে কি প্রতিবার এমন পোস্ট লিখে কমিউনিটি তে আপডেট দিতে হবে?

 2 years ago 

সেটা আপনার ইচ্ছা। আপনি চাইলে দিতে পারেন, আবার না চাইলে নাও দিতে পারেন।

 2 years ago 

আচ্ছা। ধন্যবাদ। 😊

 2 years ago 

আর মাত্র ৩০৯০ স্টিম হলেই আপনি আপনার সেট করা লক্ষ্যে পৌঁছে যাবেন। আমি মনে করি আপনার পাওয়ার আপ পোস্ট থেকে আমাদের শিক্ষা নেওয়া উচিত। আমরা যারা রেগুলার পাওয়ার আপ করে যাচ্ছি ভবিষ্যতে তারা একটা ভালো অবস্থানে থাকবে। যাইহোক, ভাই আপনার জন্য দোয়া রইলো।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 62467.35
ETH 3004.85
USDT 1.00
SBD 3.87