You are viewing a single comment's thread from:

RE: 23 জানুয়ারি সেই কাঙ্খিত দিনটি||~~♥♥~~||

in আমার বাংলা ব্লগlast year

আমার পক্ষ থেকে জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন। গত বছর আপনি আপনার জীবনের কিছু কষ্টের স্মৃতিচারণ করেছিলেন সত্যিই আমি অবাক হয়েছিলাম আপনার সেই কষ্টের কথাগুলো পড়ে। সিয়াম ভাইয়ের জন্মদিন সত্যিই সেই স্মৃতিগুলো আপনাকে আবার স্মরণ করিয়ে দিয়েছে ।যেটা কোন মা তার সন্তানের জন্মের পুনরু আবৃত্তি ভুলবে না। আপনি একজন সংগ্রামী মা যেটা বারবার প্রমাণ করেছেন আপনার এই জীবন সংগ্রামের গল্প অনেককে অনুপ্রেরণা দিবে। যতদিন বাঁচবেন প্রতিটা সময় ভাল কাটুক আপনার পরিবারের সেটাই প্রত্যাশা করি।

Sort:  
 last year 

এটা সত্য কথা যে, অনেকের জীবনে অনুপ্রেরণাকারী হতে পেরেছি।তবে সেদিনই আমি কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো যেদিন আমার সন্তানরা সহ আরো অনেক সন্তান পরিবর্তনকামী হবে।এবং ভালো মানুষ হতে পারবে।♥♥

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 66924.38
ETH 3111.57
USDT 1.00
SBD 3.75