প্রতিদিন ১০০ ট্রন করে জমানো এক সপ্তাহ ধরে - ১ম দিন (100 TRX daily for 7 consecutive days :: DAY 01)

in আমার বাংলা ব্লগ2 years ago

tron_logo.png


আজকে একটা পূর্ণাঙ্গ পোস্ট করে ফেললাম আমার ক্রিপ্টো শখ নিয়ে । প্রথম দিন তাই আলাদা করে পোস্টটি করলাম । এরপর থেকে আর আলাদা পোস্ট না করে এক একটি পোস্ট এর নিচে এপেন্ডিক্স হিসেবে এটি চলমান রাখবো । কারণ, আমার পক্ষে প্রত্যহ দুটি করে পোস্ট করা একেবারেই ইম্পসিবল ।


আমার শখ : প্রতিদিন ১০০ ট্রন করে জমানো এক সপ্তাহ ধরে


টার্গেট ০১ : ৭০০ ট্রন স্টেক করা


সময়সীমা : ১৭ জুলাই ২০২২ থেকে ২৩ জুলাই ২০২২ পর্যন্ত


টাস্ক ০১ : ১০০ ট্রন ডিপোজিট করা আমার একটি পার্সোনাল TRON HD WALLET এ যার নাম Tintin_tron


ধাপসমূহ :


১. ১০০ ট্রন ডিপোজিট করার পূর্বের ওয়ালেট এ আমার ব্যালান্স :

আমার ট্রন ওয়ালেট : TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx

sc01.png

০২. ১০০ ট্রন ডিপোজিট ইনিশিয়েটেড

sc02.png

০৩. ট্রানসাকশান ব্রডকাস্টেড । কনফার্মেশনের জন্য wait করছে ।

sc03.png

০৪. ট্রানসাকশান কনফার্মড । দেখুন Tintin_tron এ ১০০ trx ডিপোজিট হয়ে গিয়েছে ।

sc04.png

sc05.png

sc06.png

০৫. ১০০ trx ডিপোজিট হওয়ার ট্রানসাকশান এর আইডি :

TX ID : c677ae88fa14bcd10281d75183853d9ee919e9abd4e288a443ddb9e32c681379

টাস্ক ০১ কমপ্লিটেড


এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তো যে কোনো এমাউন্ট এর টিপস আনন্দের সহিত গ্রহণীয়


qr.png

Sort:  

RME, Thank You for sharing Your insights...

Your post was upvoted and resteemed on @crypto.defrag

Hi @rme,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

আশা করি খুব শীঘ্রই আপনার টার্গেট পূরণ হবে। প্রতিদিন ১০০ করে ৭দিন সময় লাগবে। শখ গুলো পূরণ হোক এই প্রত্যাশায়। ধন্যবাদ।

Thank You for sharing...

 2 years ago 

যেহেতু আপনি প্রতিদিন ১০০ trx করে জমাবেন সেহেতু ৭০০ trx হতে মাত্র সাত দিন সময় লাগবে। দোয়া করি আপনার মনের যে আশাগুলো রয়েছে সব যেন পূরণ হয়।

Thank You for sharing...

 2 years ago 

আপনার এই শখটি দেখার পরে আমারও ইচ্ছা করছে এমন একটি শখ করতে। যদিও আমি প্রত্যেকদিন ১০০ ট্রন সংগ্রহ করতে পারব না তারপরও আমি চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে যতটুকু পারি ট্রন সংগ্রহ করে রাখতে।

Thank You for sharing...

 2 years ago 

চমৎকার টার্গেট দাদা, সহজেই আপনি এটা করতে পারবেন এবং খুব দ্রুত আপনার প্রথম টার্গেট সফলতার মুখ দেখবে। তবে এই পোষ্টের মাধ্যমে আরো অনেকেই অনুপ্রাণীত হবে, তাদেরকে অনুপ্রাণীত করাটা হবে আপনার ডাবল সফলতা।

 2 years ago 

দাদা আপনি শখ থেকে ট্রন স্টেকিং এর যে সিদ্ধান্ত নিয়েছেন সেটা আমাদের জন্য অনেক শিক্ষণীয়। যদি আমাদের পক্ষে প্রতিদিন এতগুলো TRX জমানা সম্ভব নয় তবুও সাধ্যমত চেষ্টা করা উচিত। এভাবে প্রতিনিয়ত trx জমা করে গেলে আপনার লক্ষ্য নিশ্চিত পূরন হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Thank You for sharing...

 2 years ago 

যদিও আমি জানি , এটা আপনার কাছে কিছুই না । তবে একটা লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন ব্যাপারটা দেখে উৎসাহ ও আগ্রহ বেড়েই যাচ্ছে । ধারাবাহিকতা চলমান থাকুক এবং সফল হোক এমনটাই প্রত্যাশা ব্যক্ত করছি ।

 2 years ago 

আশীর্বাদ ও শুভকামনা রইল আপনার জন্য। সেই সাথে প্রার্থনা করি আপনার উদ্দেশ্য ও মনবাসনা দ্রুত সফল হোক।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.031
BTC 61374.19
ETH 2885.69
USDT 1.00
SBD 3.55