দুঃশ্চিন্তাগ্রস্ত মন ও ভারাক্রান্ত হৃদয়steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ8 months ago

alone-1869997_960_720.jpg

Copyright Free Image Source : Pixabay


গতবছরের এপ্রিলের ২৬ তারিখে আমার মনের অবস্থা যেমন হয়েছিলো আজকেও ঠিক তেমনই হয়েছে । গতবছর এপ্রিল মাসের ২৬ তারিখ এমনই ঘোরতর বিপদের মধ্যে পড়েছিলাম আমি । অসম্ভব মন খারাপ হয়েছিল আমার । তবুও আপনাদের সবার সাথে শেয়ার করেছিলাম আমার মনের সেই বর্ণনাতীত অবস্থার কথা ।

আবার আজকেও সেই রকম বিপদের মধ্যে পড়েছে আমাদের পরিবার । গত বছর এপ্রিল মাসে হঠাৎই আমার বড় ভাই ভীষণ অসুস্থ হয়ে আই সি ইউ তে ভর্তি হয়েছিলো । সেন্স ছিল না টানা ২ দিন । তখন আমি একেবারে ভেঙে পড়েছিলাম । যদিও ঈশ্বরের অশেষ করুনায় মাত্র কিছুদিনের মধ্যেই আমার দাদা সম্পূর্ণ সুস্থ হয়ে গিয়েছিলো তবুও ওই কয়টি দিনের কথা আমার কখনো ভুলতে পারবো না ।

এক সীমাহীন উদ্বেগ আর উৎকণ্ঠার মধ্যে দিয়ে পার করেছি দিনগুলো । আজ আবার সেই রকম একটা দিন ফিরে এলো আমার জীবনে । আজ সকাল বেলায় হঠাৎই আমার মায়ের শরীরটা বেশ খারাপ হয়ে পড়লো । দিব্যি সুস্থ মানুষ । অথচ, ঘুম থেকে ওঠার পর পরেই মাথা ঘোরা শুরু হলো ভয়ানক । বসেই থাকতে পারছিলো না এমন মাথা ঘোরা । সেই সাথে সারা গা ঘেমে এক সা ।

প্রথমে আমরা ভেবেছিলাম হয়তো সুগার লেভেল ফল করেছে । কারণ, এর আগেও মায়ের এমন হয়েছিলো বেশ কয়েকবার । তখন মিষ্টি খাইয়ে সুস্থ করা হয়েছিল । তাই আজকেও প্রথমে মিষ্টি খাওয়ানো হলো । এরপরে মাথা ঘোরা কিছুটা কম হলে তনুজা ভাত খেতে দিলো । পেট ভরে ভাত খেয়ে বললো বেশ ভালো লাগছে । তখন তনুজা বললো একটু ঘুমোতে । কিছুক্ষণ ঘুমানোর পরে আবার উঠে বললো মাথা আবার ঘোরা আরম্ভ হয়েছে । সেই সাথে প্রচুর ঘাম । আবার মিষ্টি খাওয়ানো হলো ।

মিষ্টি খাওয়ানোর পরে আবার একটু ভালো লাগতে লাগলো । কিন্তু, এরপরে ওষুধ খায়ানোর কিছুক্ষণের মধ্যেই শুরু হলো বমি । তখন আমি ভয় পেয়ে গেলাম । সেই সাথে ডাবল ভিশন এবং ব্লারি ভিশন শুরু হলো । তারপরে আর দেরি না করে হসপিটালে ভর্তি করানো হলো । এখন ডাক্তার বলছে CT Scan করে দেখতে হবে মাইল্ড স্ট্রোক হলো কি না !

আমার মনের অবস্থা কি বুঝতেই পারছেন । আমার ভাই আর কয়েকজন কাছের রিলেটিভ হসপিটালে রয়েছে মায়ের কাছে । মা'কে এডমিট করা হয়েছে । হসপিটালটা একদমই আমার বাড়ির কাছে । সেটা একটা সুবিধা হয়েছে । এখন শুধু অপেক্ষা । কখন রিপোর্ট আসবে !

কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করছি আমি । আমাদের জন্য সবাই একটু মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করবেন, এ বিপদ যেন কেটে যায় আমাদের ।


------- ধন্যবাদ -------


পরিশিষ্ট


আজকের টার্গেট : ৫৫৫ ট্রন জমানো (Today's target : To collect 555 trx)


তারিখ : ২০ সেপ্টেম্বর ২০২৩

টাস্ক ৩৯০ : ৫৫৫ ট্রন ডিপোজিট করা আমার একটি পার্সোনাল TRON HD WALLET এ যার নাম Tintin_tron


আমার ট্রন ওয়ালেট : TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx

৫৫৫ TRX ডিপোজিট হওয়ার ট্রানসাকশান আইডি :

TX ID : 6c709efb1bb8d521502b746fa157c1f7c944b06e524de6adb0a3ed46f2a4c5a8

টাস্ক ৩৯০ কমপ্লিটেড সাকসেসফুলি


এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তো যে কোনো এমাউন্ট এর টিপস আনন্দের সহিত গ্রহণীয়

Account QR Code

TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx (1).png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

তখন সোফায় শুয়ে

Sort:  
 8 months ago 

দোয়া করি আপনার মা যেনো দ্রুত সুস্থ হয়ে উঠে।এই বিপদটা সত্যিই একেবারে নেওয়া যায়না।সৃষ্টিকর্তার কাছে অনেক অনেক দোয়া রইলো যেনো আন্টি দ্রুত সুস্থ হয়ে উঠতে পারে।আপনি চিন্তা করবেন না দাদা,হয়তো কথাটি গুরুত্বহীন এই মূহুর্তে।তবে এখন মন খারাপ কে দূরে ঠেলে প্রপার ট্রিটমেন্ট এর মাধ্যমে আন্টিকে সুস্থ করে তুলতে হবে।আশা করছি সব ভালো হয়ে যাবে।

 8 months ago (edited)

আপনার মনের পরিস্থিতি আমরা বুঝতে পারছি।টেনশন করবেন না, ধৈর্য ধরুন ।আমাদের সকলেরই দোয়া রয়েছে আপনার মায়ের প্রতি।ইনশাল্লাহ তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

 8 months ago 

দাদা পোষ্টটা পড়ে সত্যি বেশ খারাপ লাগছে, এই রকম একটা পরিস্থিতিতে সত্যি নিজেকে কন্ট্রোল করা কষ্টকর। কি বলে আপনাকে শান্তনা দিবো সেই ভাষা নেই আমার জানা, কারন কিছু দিন পূর্বে আমিও এই রকম ভয় পেয়েছিলাম মাকে নিয়ে। দোয়া করছি আল্লাহ তায়ালা দ্রুত আন্টিকে সুস্থ করে দিক, আমিন।

 8 months ago 

দাদা আপনার দুশ্চিন্তা কমে যাক, আপনার মা দ্রুত সুস্থ হয়ে যাক, এই কামনাই করছি।

ধৈর্য ধরুন ভাই, সব ঠিক হয়ে যাবে 🙏

দাদা আপনার মা দ্রুত সুস্থ হয়ে উঠবেন ইনশাআল্লাহ,আপনি চিন্তা করবেন না।সৃষ্টিকর্তা মানুষকে পরীক্ষা করেন বিভিন্ন বিপদ দিয়ে।তাই ভেঙে পড়বেন না। গত বছর এই দিনে আপনার দাদা অসুস্থ হয়েছিল আর আজকে আপনার মা।হঠাৎ করে সুস্থ মানুষ অসুস্থ হয়ে গেলে খারাপ লাগে আসলেই।অনেক দোয়া রইল আপনার মায়ের জন্য।ধন্যবাদ দাদা পোস্টটি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Duya roilo Dada, update janaben obossoi. Prathona kori apnr maa jeno sustho hoye ghore fire ase...

দাদা ভগবানের কাছে প্রার্থনা করেন আপনার সব সমস্যার সমাধান হবে

 8 months ago 

দাদা সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি আপনার মা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক 🤲
আপনার মানসিক অবস্থা বুঝতে পারছি দাদা 😕
দাদা মনোবল শক্ত করুন, সৃষ্টিকর্তার উপর ভরসা রাখুন, তিনিই উত্তম পরিকল্পনাকারী।
দোয়া করছি 🤲

Posted using SteemPro Mobile

 8 months ago 

দাদা আপনার মনের অবস্থা কি তা ভালো ভাবেই বুঝতে পারছি। তবে টেনশন করবেন না।মহান আল্লাহ রাব্বুল আলামীন সুস্থ করবেন ইনশা আল্লাহ। আল্লাহর উপর ভরসা রাখেন।বিপদে ঘারড়ে যেতে নেই।মায়ের জন্য দোয়া করতে থাকেন।সন্তানের দোয়া মা-বাবার জন্য কবুল করেন আল্লাহ।দোয়া করি আল্লাহ সুস্থতা দান করুক,আমিন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 62737.73
ETH 2925.66
USDT 1.00
SBD 3.50