আমার বাংলা ব্লগ "প্রতিযোগিতা-৩০" এর স্পেশ্যাল পুরস্কারsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year


গত সপ্তাহে "আমার বাংলা ব্লগে" একটা শীতকালীন সবজির কনটেস্ট চালু করা হয়েছিল যেটি গতকাল সমাপ্ত হয়েছে । যথারীতি কাল রাতে হ্যাংআউট-এ সকল বিজয়ীদের নাম ও পুরস্কার ঘোষণা করা হয় । এবং আজ সকালে কন্টেস্টের সকল বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদানও কমপ্লিট হয়েছে ।

আমি গত রাতে একটি ঘোষণা দিয়েছিলাম যে এবারের এই কনটেস্ট ৩০-এ আমার ব্যক্তিগতভাবে মোট ৯ জন প্রতিযোগীর শীতকালীন রেসিপি খুবই পছন্দ হয়েছে । তাই এই না'জনের প্রত্যেককে একটা বিশেষ পুরস্কার দিতে চাই । সে অনুযায়ী আজ আমি এই নয় জন প্রতিযোগীর প্রত্যেককে ২০ স্টিম করে প্রদান করলাম ।

অসম্ভব ভালো হয়েছিল প্রত্যেকের শীতকালীন সবজির রেসিপি ।


কন্টেস্টের নাম : শেয়ার করো তোমার শীতকালীন সবজির সেরা রেসিপি


মোট প্রতিযোগীর সংখ্যা : ২২


আমার প্রিয় ৯ টি রেসিপি


প্রতিযোগীরেসিপি লিংক
@bdwomen
লিংক
@narocky71
লিংক
@rahimakhatun
লিংক
@tasonya
লিংক
@sshifa
লিংক
@monira999
লিংক
@nevlu123
লিংক
@fasoniya
লিংক
@bristy1
লিংক

পুরস্কার : ২০ স্টিম করে প্রত্যেককে


Untitled.png


✡ ধন্যবাদ ✡


পরিশিষ্ট


আজকের টার্গেট : ৫০০ ট্রন জমানো (Today's target : To collect 500 trx)


তারিখ : ১০ ফেব্রুয়ারি ২০২৩

টাস্ক ১৭৩ : ৫০০ ট্রন ডিপোজিট করা আমার একটি পার্সোনাল TRON HD WALLET এ যার নাম Tintin_tron


আমার ট্রন ওয়ালেট : TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx

৫০০ TRX ডিপোজিট হওয়ার ট্রানসাকশান আইডি :

TX ID : 67b3b6993d3eb23db51f15077c28b468de5cde4aa551eed95f2f5053c45b5beb

টাস্ক ১৭৩ কমপ্লিটেড সাকসেসফুলি


এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তো যে কোনো এমাউন্ট এর টিপস আনন্দের সহিত গ্রহণীয়

Account QR Code

TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx (1).png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 last year 

আসলে দাদা ভাবতেই পারিনি আমার রেসিপিটা আপনার কাছে ভালো লাগবে। কালকে যখন আপনার মুখ থেকে আমার নামটা শুনলাম তখন আমার সত্যিই খুব ভালো লেগেছে। আসলে দাদা আপনাদের কাছে ভালো লাগলে তো আমাদের কাজের সার্থকতা। আর আজকে আপনার কাছ থেকে পুরস্কার পেয়ে সত্যিই খুব আনন্দিত হলাম। আসলে এবারের রেসিপিগুলো সত্যিই খুব আকর্ষণীয় ছিল। সকল বিজয়ীকে জানাই আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা এভাবে সব সময় আমাদের পাশে থাকার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 last year 

দাদা আপনার কাছ থেকে পুরস্কার পেয়ে অনেক আনন্দিত হলাম। আসলে পোস্ট করার সময় পুরস্কার পাবো তাও ভাবি নি। কারণ প্রত্যেকটা ব্লগার খুব সুন্দর সুন্দর রেসিপি তৈরি করেছেন। সকল বিজয়ী কে অভিনন্দন জানাই।

Hi @rme,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 last year 

দাদা আপনার কাছ থেকে পুরস্কার পেয়ে সত্যি অনেক ভালো লাগছে। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে যেমন ভালো লেগেছে তেমনি নতুন নতুন রেসিপি শিখতে পেরেছি। সবচেয়ে বেশি ভালো লেগেছে আপনার কাছ থেকে পুরস্কার পেয়ে। আমার তৈরি করা রেসিপি আপনার কাছে ভালো লেগেছে জেনে সত্যি অনেক খুশি হলাম দাদা। অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনাকে। ♥️♥️♥️♥️

 last year 

এবারের শীতকালীন সবজি রেসিপি প্রতিযোগিতায় দারুণ কিছু রেসিপি দেখতে পেয়েছি। যেগুলো সত্যিই অনেক সুন্দর ইউনিক যেটা আগে কখনো দেখা হয়নি । আপনি যে বিশেষ নয়জনকে নির্বাচন করেছেন প্রত্যেকের সবজি রেসিপি তৈরি মুগ্ধ করেছে আমাকে
অনেক ভালো লাগলো একসাথে দেখে তার পাশাপাশি দাদার এই উপহার তাদের জন্য অনেক বড় পাওয়া।

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@bangla.witness
@xpilar.witness

We are the hope!

 last year 

রেসিপি কনটেস্ট গুলোতে অংশগ্রহণ করতে আমার কাছে খুব ভালোই লাগে। কারণ রান্না করতেও ভালো লাগে সেজন্য। সব সময় আমি চেষ্টা করি নিজের সর্বোচ্চটা দিয়ে রেসিপি তৈরি করার। আর আপনার পছন্দের তালিকায় আমার রেসিপিটা এসেছে জেনে সত্যি অনেক বেশি ভালো লাগলো দাদা। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই স্পেশাল পুরস্কারটা দিয়ে আমাদের সবাইকে উৎসাহিত করার জন্য।

 last year 

আমার বাংলা ব্লগের আয়োজিত প্রতিযোগিতা-৩০ এ প্রথমত বিজয়ী হতে পেরে অনেক বেশি আনন্দিত হলাম। পরে যখন শুনতে পাই যে আপনার তরফ থেকে স্পেশাল পুরস্কার রয়েছে এবং আপনার কাছে আমার রেসিপি ভালো লেগেছে, তখন পুরস্কারের চাইতে আরো বেশি আনন্দিত হলাম। অনেক ধন্যবাদ দাদা সব সময় এই রকম সারপ্রাইজ দেওয়ার জন্য।

 last year 

রেসিপি গুলো সত্যিই অনেক সুন্দর হয়েছে। তারা সবাই পুরষ্কার পাওয়ার যোগ্যতা রাখে। প্রত্যেকটা ফটোগ্রাফি অসাধারন হয়েছে। আশা করি তারা পুরষ্কার পেয়ে আরো দ্বিগুন উৎসাহিত হবে। ধন্যবাদ দাদা।

 last year 

আসলে ভাবতেই পারিনি দাদার কাছ থেকে প্রাইজ পাব।অনেক অনেক ভালো লাগছে। আসলে সকলেরই রেসিপি গুলো এত এত ভালো হয়েছে, তাছাড়া সকলেরই ডেকোরেশন খুব ভালো হয়েছে। ভালো লাগলো।ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 62656.62
ETH 2941.90
USDT 1.00
SBD 3.59