স্টিমিট এবং ব্লকচেইন সংক্রান্ত সকল কাজে নিজের জন্য অনলাইন অ্যাসিস্ট্যান্ট নিয়োগsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ9 months ago


কপিরাইট ফ্রী ইমেজ : সোর্স পিক্সাবে


আপনার সকলেই জানেন যে স্টিমিটে আমার সক্রিয়তা শুধুমাত্র নিজের শখের বশে । অতি সম্প্রতি আমি স্টিমিটে ব্লগিং এর পাশাপাশি কিছু স্টিমিট এবং ব্লকচেইন সংক্রান্ত কাজেও নিজের সংশ্লিষ্টতা বৃদ্ধি করছি । গত দু' বছরে স্টিমিটে আমার ব্যস্ততা অনেকাংশেই বৃদ্ধি পেয়েছে । শুরুতে যেটা ছিল শুধুমাত্র একটি মাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগে" শখের বশে পোস্ট করা সেটাই এখন প্রচুর অনেকগুলো কাজে ছড়িয়ে পড়েছে ।

যদিও আমি এখন ডেইলি একটা পোস্ট করি স্টিমিটে কিন্তু আমার কাজগুলো অনেক বেশি থাকে ব্যাকগ্রাউন্ডে । এবং এগুলো অবশ্য পালনীয় প্রত্যহ কাজের মধ্যেই পড়ে । এত কাজের ভীড়ে বর্তমানে আমি বেশ একটু দিশেহারা হয়ে পড়েছি । স্টিমিট এবং ব্লকচেইন রিলেটেড এই সব শখের কাজের চাপে আমার নিজের কাজগুলো সুষ্ঠুভাবে সম্পন্ন করাটাই বেশ দুরূহ হয়ে পড়ছে দিনকে দিন ।

বর্তমানে স্টিমিটে আমি মোট আটটি কমিউনিটির পরিচালনার দায়িত্ব পালন করছি । এসকল কমিউনিটিতে সকল প্রকার কিউরেশন এর দায়িত্বও আমি নিজেই পালন করে থাকি । প্রতিটা কমিউনিটিতে অসংখ্য ছোট-বড় নানান কাজ থাকে ।যেমন - পোস্ট কিউরেট করা, কনটেস্ট হোস্ট করা, কনটেস্ট এ বিচার করা ও পুরস্কার প্রদান করা, ডিসকোর্ড সার্ভার ও বট মেইনটিনেন্স করা, কমিউনিটির অ্যাডমিন/মডারেটরদের সাথে মিটিং প্রভৃতি ।

এছাড়াও বর্তমানে আমাদের উইটনেস টিমের পক্ষ থেকে নানান ধরণের স্টিমিট ও ব্লকচেইন রিলেটেড প্রজেক্ট ডেভেলপমেন্টের কাজ চলছে । ডেইলি এসব টিমের সাথে আমার সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা ও মিটিং করতে হচ্ছে । এছাড়াও আমার আন্ডারে থাকা আটটা কমিউনিটির প্রায় ৩০ এর অধিক সংখ্যক অ্যাডমিন ও মডারেটরদের সাথে সংযোগ রক্ষা করতে হচ্ছে । আটটা কমিউনিটিতে অসংখ্য ছোট বড় প্রজেক্ট এবং ফিচার চলমান । এগুলোর সার্বিক মেইনটিনেন্সসহ যাবতীয় উন্নয়নের কাজের তদারকি করাটাও আমার কাজের মধ্যেই পড়ে ।

সব চাইতে বড় কষ্টের কাজ হলো ডেইলি ২০০-৩০০ ডিএম চেক করা এবং যথাযথ রিপ্লাই দিয়ে সবার সাথে সংযোগ রক্ষা করা । এত কিছু কাজের চাপে বর্তমানে আমি একদম দিশেহারা হয়ে পড়েছি । তাই আমার একজন প্রাইভেট অ্যাসিস্ট্যান্ট দরকার । যেহেতু, স্টিমিটে আমার সকল প্রকার কাজই ভার্চুয়াল, তাই এ ক্ষেত্রে আমার একজন অনলাইন অ্যাসিস্ট্যান্ট (ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট ) দরকার । যাঁর সহযোগিতায় আমি স্টিমিট এবং ব্লকচেইন রিলেটেড আমার সকল কাজ সুসম্পন্ন করতে পারি ।

অনেক বিবেচনার পরে এই কাজের জন্য আমি একজনকে মনোনীত করতে পেরেছি । তিনি হলেন "আমার বাংলা ব্লগের" সম্মানিত অ্যাডমিন নুসূরা নূর নওরীন (@nusuranur) ।

এখন থেকে ওনাকে স্টিমিট ও ব্লকচেইন রিলাটেড আমার সকল প্রজেক্টের জন্য আমার ভার্চুয়াল প্রাইভেট অ্যাসিস্ট্যান্ট হিসেবে মনোনীত করা হলো ।


আমার PVA (Private Virtual Assistant) এর কন্টাক্ট ডিটেলস :

স্টিমিট আইডি : @nusuranur
ডিসকোর্ড আইডি : @Nusura Nur #2248
টেলিগ্রাম আইডি : @Nusura
ইমেইল আইডি : [email protected]

আমার ব্যস্ততায় কিংবা অবর্তমান এ আপনারা নূসুরা নূর এর সাথে যেকোনো সমস্যা নিয়ে কথা বলতে পারেন, সেক্ষেত্রে দ্রুতই সমাধান পেয়ে যাবেন। আশা করছি সকলেই উনার গৃহীত সিদ্ধান্তকে সহযোগিতা করে স্টিমিট এবং ব্লকচেইন রিলেটেড সকল প্রজেক্টের কাজের গতিকে সচল রাখবেন।


------- ধন্যবাদ -------


পরিশিষ্ট


আজকের টার্গেট : ৫২৫ ট্রন জমানো (Today's target : To collect 525 trx)


তারিখ : ১১আগস্ট ২০২৩

টাস্ক ৩৫২ : ৫২৫ ট্রন ডিপোজিট করা আমার একটি পার্সোনাল TRON HD WALLET এ যার নাম Tintin_tron


আমার ট্রন ওয়ালেট : TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx

৫২৫ TRX ডিপোজিট হওয়ার ট্রানসাকশান আইডি :

TX ID : de74f3415c5ab0f61cf010568d096cbc3c198521c1547712ede46537479258b1

টাস্ক ৩৫২ কমপ্লিটেড সাকসেসফুলি


এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তো যে কোনো এমাউন্ট এর টিপস আনন্দের সহিত গ্রহণীয়

Account QR Code

TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx (1).png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

Sort:  
 9 months ago 

দাদা আমিও মাঝে মাঝে চিন্তা করতাম আপনি এত গুলো কমিউনিটির কাজ কিভাবে সমাধন করেন। সবাইকে সঠিক সময়ে আপভোট প্রদান সহ পোষ্ট করা আরো কত নানা ধরনের কাজ। আপনি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে @nusuranur আপুকে ভার্চুয়াল প্রাইভেট অ্যাসিস্ট্যান্ট হিসেবে মনোনীত করেছেন। ধন্যবাদ দাদা। আর আপুকেও অভিনন্দন।

নমস্কার দাদা,

দাদা আপনি আপনার ব্যক্তিগত কাজের পাশাপাশি আমাদের স্টীমিটের জন্য প্রচুর সময় ব্যায় করেন৷ বিশেষ করে কিউরেটর একাউন্ট গুলো থেকে মেনুয়ালি ভোট প্রদান করা অনেক কঠিন ও পরিশ্রমের একটি কাজ৷ এছাড়াও আপনি প্রত্যেকের ডিএম এর উত্তর দিয়ে থাকেন৷ আমরাও আমাদের সীমিত কাজের পাশাপাশি এই ডিএম এর উত্তর দিতে পারি না অনেক সময়৷ যেটা আপনি সাবলীল ভাবে করে থাকেন৷ এছাড়াও আপনি অনেক কাজের সাথে জড়িত৷ নুসুরানুর আপুর জন্য অনেক অনেক শুভকামনা রইলো। ইনশাআল্লাহ আপু আপনাকে আপনার কাজে সহযোগীতা করতে পারবেন। নুসুরানুর আপু বর্তমানে স্টীমিট প্লাটফর্মের অনেক দক্ষ একজন মানুষ৷ আপনার অনলাইন অ্যাসিস্ট্যান্ট হিসেবে @nusuranur আপুকে দেখে অনেক ভালো লাগলো।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 9 months ago 

অভিনন্দন জানাই। 🙏

 9 months ago 

এত চাপ নিয়েও আপনি নিয়মিত আমাদের সাপোর্ট দিয়ে গেছেন, এটা ভেবেই আপনার প্রতি শ্রদ্ধা আরো অনেক গুণে বেড়ে গেল।ধন্যবাদ দাদা। আশা করি এখন চাপ কমবে। আর নুসরা আপুর জন্যও শুভ কামনা রইল।

Posted using SteemPro Mobile

Congratulations @nusuranur for your new appointment, you have always proven to be a worthy leader. I wish you more growth in the new appointment

 9 months ago 

আসলেই দাদা আপনি প্রচুর পরিশ্রম করেন। একার পক্ষে এতো কাজ করা সত্যিই খুব চাপ হয়ে যায়। তাই নওরিন আপুকে ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট হিসেবে মনোনীত করে খুবই ভালো করেছেন। এককথায় দারুণ একটি সিদ্ধান্ত নিয়েছেন দাদা। এতে করে আপনার কাজের চাপ অনেকটাই কমে যাবে। সর্বোপরি নওরিন আপুর জন্য শুভকামনা রইল।

 9 months ago 

আসলে এত কাজের মাঝেও প্রতিদিন আপনি আমাদের মাঝে যুক্ত থাকেন এটাই আমাদের জন্য অনেক বড় পাওয়া দাদা। আসলে এত ব্যস্ততার পরে প্রত্যেকদিন এতগুলো ডিএম চেক করা এবং পোস্টগুলোর ভোট দেওয়া সত্যিই অসম্ভব হয়ে পড়ে। আশা করি দাদা আপনি আপনার কাজের কিছু অংশ নুসূরা নূর আপুর হাতে তুলে দিয়ে চাপমুক্ত থাকতে পারবেন। আশা করি আপু দাদার কাজের দায়িত্ব পেয়ে আপনিও বেশ খুশি। @nusuranur এভাবেই প্রতিনিয়ত সামনের দিকে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

I know in advance that @nusuranur will do an excellent job and she has a good heart like you, she has made a wise decision.

 9 months ago 

এতো ব্যস্ততার মাঝে সবকিছু ঠিকঠাক ভাবে করে যাচ্ছেন এই ভেবে অবাক হয়ে যাচ্ছি।যাক এখন কিছুটা রিলাক্সভাবে কাজ করতে পারবেন।আপুকে অনেক ধন্যবাদ জানাই।আপনাকেও দাদা অভিনন্দন জানাই। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 61473.25
ETH 2969.27
USDT 1.00
SBD 3.48