আমার বাংলা ব্লগ কনটেস্ট ৩৬ : "ইউনিক ক্যান্ডেল তৈরির DIY প্রোজেক্ট" এর স্পেশ্যাল অ্যাওয়ার্ডsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year

banner-36.png


সতেরো দিন পূর্বে ০৪ঠা মে "আমার বাংলা ব্লগ" কর্তৃক আয়োজিত ইউনিক ক্যান্ডেল তৈরির DIY প্রোজেক্ট নামে ৩৬ নাম্বার এবিবি কন্টেস্টের ঘোষণা করা হয় । ঘোষণাটি করেন কমিউনিটির মডারেটর সিয়াম (@alsarzilsiam) । পোস্ট লিংক । এই কনটেস্টটির সময়কাল ছিল দুই সপ্তাহ । এবারও যথারীতি বেশ ভালো সাড়া পেয়েছিলাম আমরা । ক্যান্ডেল তৈরির এই বিশেষ DIY কন্টেস্টে সবাই হরেক রকম, বিভিন্ন কালারের ও বিভিন্ন স্টাইলের নিজের হাতে বানানো ইউনিক ক্যান্ডেলের প্রজেক্ট শেয়ার করেছিলেন । সর্বমোট ২৩ জন প্রতিযোগী এই কন্টেস্টে অংশগ্রহণ করেছিলেন ।


এবারের কন্টেস্টে ক্যান্ডেলের বিভিন্ন DIY প্রজেক্ট দেখে এবং নিজে তার মধ্যে একটিকে নিজের বাড়িতেই তৈরী হতে দেখে আমি অবাক । আমাদের বাড়িতে তনুজা তৈরী করেছিল বিভিন্ন আকৃতির ক্যান্ডেল । এর মধ্যে একটি ছিল STEEM এর লোগো আকৃতির ক্যান্ডেল, একটি ছিল জেল ক্যান্ডেল ও একটি ছিল হাতে তৈরী গলন্ত মম দিয়ে গোলাপ ফুল আকৃতির ক্যান্ডেল ।ক্রিয়েটিভিটি কোন পর্যায়ে পৌঁছেছে ভাবতেই জাস্ট অবাক লাগে । এত ভালো ভালো ক্যান্ডেলের DIY প্রজেক্ট জীবনে এই প্রথমবার দেখলাম । ধন্যবাদ জানাই তাই সকল পার্টিসিপেন্টদেরকে । তাঁদের সেরাটা এভাবে আমাদের উপহার দেওয়ার জন্য ।


এর পূর্বে কমিউনিটির মডারেটর তানজিরা ম্যাডাম (@tangera) মডারেটরদের পক্ষ থেকে যে ১২৫ স্টিমের পুরস্কার ঘোষণা করা হয়েছিল শুরুতে সেটা প্রদান করেছেন । পুরস্কার প্রদানের পোস্ট লিংক । আমি শুধু স্পেশ্যাল অ্যাওয়ার্ডটা প্রদান করলাম আজ । আর এরই সাথে শেষ হয়ে গেলো আমার বাংলা ব্লগ কনটেস্ট ৩৬ : "ইউনিক ক্যান্ডেল তৈরির DIY প্রোজেক্ট"-র সকল পুরস্কার প্রদান ।


পুরস্কার


প্রথম দিকে এই কন্টেস্টের মোট পুরস্কার রাখা হয়েছিল ১২৫ স্টিম । এর পরে আমি একটা স্পেশ্যাল অ্যাওয়ার্ড অ্যাড করি । এবারের স্পেশ্যাল অ্যাওয়ার্ড এ আমি কোনো লিকুইড steem -কে প্রাইজ মানি হিসেবে রাখিনি । তার পরিবর্তে মোট পাঁচ জনকে যাঁরা কোনো প্লেস করতে পারেননি কিন্তু যাঁদের ক্যান্ডেলের DIY আমার কাছে ব্যক্তিগতভাবে খুবই ভালো লেগেছে তাঁদের কোনো একটি এক্টিভ পোস্টে $২৫ করে ভোট প্রদান করার সিদ্ধান্ত গ্রহণ করি । এটাই হলো বিশেষ পুরস্কার ।


বিজয়ী এবং পুরস্কার ঘোষণা


ABB Contest 36 :: Places & Prizes


SPECIAL PRIZE
https://steemit.com/@green015/posts$25 UPVOTE TO EACH
https://steemit.com/@pujaghosh/posts$25 UPVOTE TO EACH
https://steemit.com/@rahimakhatun/posts$25 UPVOTE TO EACH
https://steemit.com/@sshifa/posts$25 UPVOTE TO EACH
https://steemit.com/@nevlu123/posts$25 UPVOTE TO EACH

পুরস্কার প্রদান সম্পন্ন


ABB Contest 36 :: Prize Distribution


SERIALAUTHORUPVOTEPOST LINK
01@green015$25 UPVOTEDiy- "একটি প্রজাপতির ম্যান্ডেলা আর্ট"
02@pujaghosh$25 UPVOTEক্যান্ডেল তৈরির ডাই প্রজেক্ট
03@rahimakhatun$25 UPVOTEআমার বাংলা ব্লগ" প্রতিযোগীতা -৩৬।। আমার তৈরি "ক্যান্ডেল তৈরির DIY প্রোজেক্ট"
04@sshifa$25 UPVOTEবাংলা গান কভার ।। আমার ভিতর ও বাহিরে
05@nevlu123$25 UPVOTE১০০ তম হ্যাংআউটে আমার কিছু অনুভূতি

------- ধন্যবাদ -------


পরিশিষ্ট


আজকের টার্গেট : ৫১০ ট্রন জমানো (Today's target : To collect 510 trx)


তারিখ : ২১ মে ২০২৩

টাস্ক ২৭২ : ৫১০ ট্রন ডিপোজিট করা আমার একটি পার্সোনাল TRON HD WALLET এ যার নাম Tintin_tron


আমার ট্রন ওয়ালেট : TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx

৫১০ TRX ডিপোজিট হওয়ার ট্রানসাকশান আইডি :

TX ID : 889d07c9b3f5c56234f4a2c3e4c6340958950b50e2ea0fb1b2469185476f1b2d

টাস্ক ২৭২ কমপ্লিটেড সাকসেসফুলি


এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তো যে কোনো এমাউন্ট এর টিপস আনন্দের সহিত গ্রহণীয়

Account QR Code

TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx (1).png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 last year 

ক্যান্ডেল তৈরির এবারের প্রতিযোগিতায় অনেক বেশি কষ্ট করতে হয়েছিল। কারণ লোডশেডিং এর যে অবস্থা তাছাড়া এই গরমের মধ্যে অবস্থা খারাপ এবং ফটোশুট করতে তো অবস্থা অনেক বেশি খারাপ হয়ে গিয়েছে। মনে হয়েছে গরম থেকে বাঁচতে যত তাড়াতাড়ি সম্ভব ফটোগ্রাফি করে শেষ করি। তবে প্রাইজ পাবো তা আশা করে পার্টিসিপেট করি নি। শুধুমাত্র পার্টিসিপেট করেছি নিজের একটা উদ্দেশ্যকে সফল করার জন্য। আর সেটি হচ্ছে প্রমোশনাল ক্যান্ডেল লাইট আই লাভ স্টিম এই জিনিসটাকে প্রমোশনাল হিসেবে দেখতে চেয়েছি। তাই এটি মোমবাতি দিয়ে বানিয়ে সবার সাথে শেয়ার করেছি। তবে অনেক খুশি হলাম দাদা স্পেশাল প্রাইজে আমার নামও আছে। অনেক অনেক ধন্যবাদ দাদা আপনার এবং আপনার ফ্যামিলির সুস্বাস্থ্য কামনা করি।

 last year 

হ্যাঁ দাদা এই কনটেস্ট টা আসলেই চমৎকার একটি কনটেস্ট ছিলো ৷ বিভিন্ন কালারের ও বিভিন্ন স্টাইলের ইউনিক ক্যান্ডেলের প্রজেক্ট আমরা দেখতে পেয়েছি এই সুন্দর কনটেস্টের মাধ্যেম । তবে আপনার অনুপ্রেরণা আমাদের সব সময় আরো ভালো কিছু করার সাহস যোগায় ৷ প্রতি বারের মতোই এবারও আপনি স্পেশাল প্রাইজ দিয়ে আমাদের উৎসাহিত করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ অসংখ্য ধন্যবাদ দাদা আপনাকে..

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

দাদা ক্যান্ডেল তৈরির DIY প্রোজেক্টের মাধ্যমে এত সুন্দর সুন্দর ক্যান্ডেল দেখেছি যা আমাদেরকে অবাক করে দিয়েছে। আপনি সব সময় আমাদেরকে আলাদা পাবে প্রাইজ দিয়ে থাকেন। এই প্রতিযোগিতায়ও তার ব্যাতিক্রম হয়নি। আমাদের কমিউনিটির সবাই খুব উৎসাহ নিয়ে কনটেস্টে গুলোতে অংশ গ্রহন করে থাকে। আপনার বাড়িতে বানানো ক্যান্ডেলটিও দেখেছিলাম। ছোট সময়ের স্মৃতির কথা স্বরণ করে মোমবাতি বানিয়েছেন। ধন্যবাদ দাদা।

 last year (edited)

বৌদির তৈরি ক্যান্ডেল গুলো সত্যিই অসাধারণ ছিল। বিশেষ করে Steemit এর লোগোটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এছাড়া সকল প্রতিযোগির জন্য শুভকামনা রইল এবং যারা স্পেশাল প্রাইজ পেয়েছেন তাদের জন্যও শুভকামনা রইল। আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা।

 last year 

দাদা আপনি সবসময় আমাদের পাশে থেকে উৎসাহ দিয়ে যাচ্ছেন। আর সেজন্য সবাই দিন দিন আরো বেশি ক্রিয়েটিভ হয়ে যাচ্ছে। আপনার কাছ থেকে স্পেশাল এওয়ার্ড পেয়ে সবাই নিশ্চয়ই খুব খুশি হয়েছে। যাইহোক সর্বদা আমাদের পাশে থেকে অনুপ্রেরণা যোগানোর জন্য এবং সাপোর্ট দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ দাদা। আপনার জন্য মন থেকে অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল।

 last year 

প্রত্যেক প্রতিযোগী এবং অংশগ্রহণকারী প্রত্যেককে জানাই অনেক অনেক শুভেচ্ছা। তার সাথে যারা প্রতিযোগিতা বিজয়ী হয়েছেন তাদেরও অনেক শুভেচ্ছা জানাই। এডমিন প্যানেল তথা মডারেটর প্যানেল যারাই বিচার করেছেন প্রতিযোগিতার, তারা যথেষ্টই যোগ্যদের জয়ী ঘোষণা করেছেন। অনেক শুভেচ্ছা রইল প্রত্যেকের জন্য।পরের কোন প্রতিযোগিতায় অংশগ্রহণ করার চেষ্টা করব।

 last year 

সকল বিজয়ীদের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। আালেই সকলের কাজগুলো জাস্ট অসাধারণ ছিলো। আমি নিজেও অংশগ্রহন করোছিলাম। আসলেই এমন সুন্দর সুন্দর প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরেও ভালো লাগে।

 last year 

এইবারের প্রতিযোগিতার বিষয়টি খুবই সুন্দর ছিল।যেটা আমার কাছে একদম নতুন ছিল।তাই নিজের ভাবনা দ্বারা ক্যান্ডেল তৈরির প্রথম অভিজ্ঞতা সঞ্চার করলাম।প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আপনার বিশেষ পুরস্কার পেয়ে খুবই ভালো লাগলো দাদা।তাছাড়া আপনি আমার ক্যান্ডেলটি ব্যক্তিগতভাবে পছন্দ করেছেন জেনে আমি খুবই খুশি ও কৃতজ্ঞ।অনেক অনেক ধন্যবাদ দাদা আপনাকে।

 last year 

এই প্রতিযোগিতা টা সত্যি অনেক মনোমুগ্ধকর ছিল। এই প্রতিযোগিতায় যারা বিজয়ী হয়েছে এবং যারা স্পেশাল প্রাইজ পেয়েছেন তাদের সকলকে জানাই আমার অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.12
JST 0.030
BTC 69837.94
ETH 3620.96
USDT 1.00
SBD 3.20