"আমার বাংলা ব্লগ" -এ নিউ কামারদের জন্য ফ্রি ডেলিগেশন সার্ভিস : ডেলিগেশন রাউন্ড ১০

in আমার বাংলা ব্লগ10 days ago


নতুন স্টিমিট ইউজাররা তাঁদের ব্লগিং জার্নি শুরু করার সাথে সাথেই যে প্রব্লেমটা ফেস করেন সেটি হলো রিসোর্স ক্রেডিট (RC) এর অপ্রতুলতা । এটি আসলেই বেশ বড় একটা প্রব্লেম নিউ কামারদের জন্য । বিশেষ করে "আমার বাংলা ব্লগ" এর নতুন ব্লগারদের জন্য বিশাল একটা প্রব্লেম এটি । কারণ, "আমার বাংলা ব্লগ" হলো সমগ্র স্টিমিট প্ল্যাটফর্মে একমাত্র কমিউনিটি যেখানে কমিউনিটি এনগেজমেন্ট এর জন্য ব্লগারদের সর্বোচ্চ ভাবে উৎসাহিত করা হয়ে থাকে । ফলশ্রুতিতে "আমার বাংলা ব্লগ" কমিউনিটি হলো স্টিমিট এর এক নাম্বার কমিউনিটি যেখানে ইউজার এনগেজমেন্ট সর্বাধিক । এর ধারে কাছেও কোনও কমিউনিটি নেই ।

এই জন্যই, নতুন ব্লগাররা "আমার বাংলা ব্লগ" এ জয়েন করেই বিপদে পড়ে যান । কারণ, কমিউনিটিতে এনগেজমেন্ট ঠিক রাখতে যে পরিমাণ কমেন্ট তাঁদেরকে করতে হয় তাতে প্রচুর রিসোর্স ক্রেডিটস এর দরকার হয় । অথচ, নতুন ব্লগার হওয়ার কারণে তাঁদের ওয়ালেটে ০-১৫ স্টিম পাওয়ার থাকে অনলি । যার জন্য অল্প কিছু কমেন্ট করেই দীর্ঘক্ষণ wait করতে হয় তাঁদেরকে রিসোর্স ক্রেডিট রিচার্জ এর জন্য ।

এই সমস্যা দূরীকরণে আমার বাংলা ব্লগ এর পক্ষ থেকে অ্যাডমিন @rex-sumon নিজের ওয়ালেট থেকে প্রায় এক বছর যাবৎ ফ্রি ডেলিগেশন সার্ভিস প্রদান করে আসছেন । এটা ছিল সম্পূর্ণ ফ্রী এবং নন-প্রফিট একটা সার্ভিস । বহুদিন ধরে @rex-sumon এর এই "ফ্রি ডেলিগেশন সার্ভিস" টি আমার নজরে ছিল । আমি রীতিমতো মুগ্ধ তাঁর এই মহৎ উদ্যোগটাতে ।

কিন্তু, ক্রমবর্ধমান নিউ ইউজারদের চাপে আমি নিজেই চেয়েছি এই চলমান "ফ্রি ডেলিগেশন সার্ভিস" @rex-sumon এর আন্ডারে সরাসরি কমিউনিটি একাউন্ট থেকেই পরিচালিত হোক । তাহলে, আমরা "আমার বাংলা ব্লগ" এর প্রত্যেক নিউ ইউজারকে ফ্রী ফ্রী ১০০ স্টিম পাওয়ার ডেলিগেট করতে পারবো । ১০০ স্টিম পাওয়ার ডেলিগেশন পেলে আপনি প্রতি ২৪ ঘন্টায় ১০০+ কমেন্ট করতে পারবেন । এটা হিউজ ।


ফ্রি ডেলিগেশন সার্ভিস থেকে ডেলিগেশন : রাউন্ড ১০


ডেলিগেশন পরিমাণ : @abb-fun থেকে আপ টু ১০০ স্টিম করে প্রত্যেককে


দশম রাউন্ডে সকল ফ্রি ডেলিগেশন পাওয়া এক্টিভ ইউজারদের আইডি নিম্নরূপ :

SerialDelegatorDelegateeBase AmountCurrent Active Amount
01@abb-fun@redwanhossain100100.00

এই মুহূর্তে সকল ফ্রি ডেলিগেশন পাওয়া এক্টিভ ইউজারদের আইডি নিম্নরূপ :

SerialDelegatorDelegateeBase AmountCurrent Active Amount
01@abb-fun@nazmul011009.013
02@abb-fun@shahid54010025.036
03@abb-fun@redwanhossain100100.00

উপরের প্রত্যেক স্টিমিট ইউজারকে @abb-fun থেকে আপ টু ১০০ স্টিম করে ডেলিগেশন দেওয়া হয়েছে ।

কী ভাবে আপনি ফ্রি ১০০ স্টিম পাওয়ার ডেলিগেশন পাবেন ?


=> আপনাকে একদম নতুন ইউজার হতে হবে "আমার বাংলা ব্লগ" এ

=> আপনার ভেরিফিকেশন প্রসেস কমপ্লিট করতে হবে আমার বাংলা ব্লগ স্কুল লেভেল -০১ এর ফার্স্ট ক্লাসে

=> আপনার স্টিমিট ওয়ালেটে ৩০ স্টিম পাওয়ার এর কম পাওয়ার থাকতে হবে

=> আপনাকে "আমার বাংলা ব্লগ" এর ডিসকোর্ড চ্যানেল "free-delegation" এ ডেলিগেশন এর জন্য এপ্লাই করতে হবে



***আপনি লেভেল ৫ এ উঠলে অথবা, আপনার ওয়ালেটে যতক্ষণ অব্দি ইফেক্টিভ ১০০ স্টিম পাওয়ার না জমে ততক্ষণ অব্দি ডেলিগেশন এক্টিভ থাকবে । ৪৫ দিনের বেশি একটানা inactive থাকলে ডেলিগেশন ক্যান্সেল করা হবে ।

এখানে আপনার ওয়ালেটে আমরা স্টিম পাওয়ার ক্যালকুলেট করবো এই ভাবে -
আপনাকে দেওয়া ডেলিগেশন এমাউন্ট = 100 - (X + Y +Z)
এখানে,
X = আপনার ওয়ালেটে মোট লিকুইড স্টিমের পরিমাণ
Y = আপনার ওয়ালেটে মোট স্টিম পাওয়ার (SP) পরিমাণ
Z = আপনার ওয়ালেটে মোট STEEM BACKED DOLLAR (SBD) এর সমমূল্যের স্টিম***


------- ধন্যবাদ -------


পরিশিষ্ট


এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তো যে কোনো এমাউন্ট এর টিপস আনন্দের সহিত গ্রহণীয়

Account QR Code

TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx (1).png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

»»——⍟——««








Sort:  
 10 days ago 

অনেক ভালো একটি উদ্যোগ যারা নতুন ইউজার আছেন তারা ঠিক মতো কাজ করতে না পারলেই ফ্রি ডেইলিগেশন সার্ভিস টা নিতে পারেন। এটা সবচেয়ে বেশি আমার কাছে ভালো লাগছিল যখন আমি নতুন কাজ শুরু করেছিলাম তখন আমার পোস্ট করতে এবং কমেন্ট করতে খুবই কষ্ট হচ্ছিল। যেহেতু আমার একাউন্টের পাওয়ার অনেক কম ছিল। তখন আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির সুমন ভাইকে বলছিলাম। সুমন ভাইয়াকে বলার পরে সুন্দর একটি সাপোর্ট পেয়েছিলাম। ফ্রি ডেলিগেশন এর মাধ্যমে কাজ করা শুরু করেছিলাম। এখন সরাসরি যেহেতু দাদা হ্যান্ডেল করতেছেন আমার বাংলা ব্লগ কমিউনিটির মাধ্যমে অনেক ভালো লাগে। দাদার জন্য সব সময় শুভকামনা।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Congratulations, your post has been upvoted by @nixiee with a 100 % upvote Vote may not be displayed on Steemit due to the current Steemit API issue, but there is a normal upvote record in the blockchain data, so don't worry.

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



Hi @rme,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 10 days ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি ইউজারদের সকল সুযোগ সুবিধার দিকেই নজর দেয়, ঠিক তেমনি আপনি এই বিষয়টি চালু করেছিলেন দাদা। যখন নতুন একটি ইউজার আসে তখন তার কাছে পর্যাপ্ত পরিমাণ পাওয়ার থাকে না, এক্টিভিটিস বৃদ্ধি করার জন্য। তারপরও আপনি চমৎকার একটি উদ্যোগ গ্রহণ করেছিলেন এবং সেটা চলমান রয়েছে। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ দাদা।

 10 days ago 

কমিউনিটি থেকে এই সাপোর্ট প্রদানের সিদ্ধান্তটি সত্যিই প্রশংসনীয় ছিল দাদা। কাঙ্খিত এনগেজমেন্ট করতে পারে না অনেকেই শুধুমাত্র এসপির অভাবে। দ্রুত এর থেকে ভালো সমাধান আর হতে পারে না। অনেক অনেক ধন্যবাদ দাদা আপনাকে।

This is a great initiative from you Dada, thank you for bringing up this initiative for newcomers in this community.

Congratulations to all newcomers that received this delegation ❤️❤️❤️

 10 days ago (edited)

অসংখ্য ধন্যবাদ দাদা আপনাকে । আমি আপনার থেকে ফ্রি ডেলিগেশন পেয়ে অনেক খুশি। আসলেই আমার বাংলা ব্লগ কমিউনিটি সব সময় তার সাধারণ ইউজারদের পাশে থাকে। আমি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করার চেষ্টা করবো

 10 days ago 

অত্যন্ত সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমরা যখন কাজ করতাম তখন পাওয়ারের ভীষণ সমস্যা হয়েছিল।একটা পোস্ট করলে একদিন অপেক্ষা করতে হতো। এখন আপনি দারুন একটা সুযোগ করে দিয়েছেন। নতুনদের জন্য তারাও বেশ সুন্দরভাবে কাজ করতেছে প্রতিযোগিতার মধ্য দিয়ে। ভীষণ ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 63701.54
ETH 3092.31
USDT 1.00
SBD 3.87