You are viewing a single comment's thread from:

RE: এবিবি-ফান প্রশ্ন ১৭০| অতীত জীবনে ফেরার সুযোগ থাকলে, কোন কাজটি প্রথমে করতেন।

in আমার বাংলা ব্লগlast year

ছোটবেলায় ভাইদের মধ্যে বেশ মারামারি হতো খেলাধুলা করার সময়। একবার ক্রিকেট খেলতে গিয়ে আমাকে আমার ছোট ভাই বল করে আউট করে দেয় কিন্তু সেই আউট আমি কোন অবস্থায় মেনে নিতে পারছিলাম না । কারণ সেই সময়টাতে বল আসছে তার মোকাবেলা করার জন্য আমি প্রস্তুত ছিলাম না। তাই নিয়ে ছোট ভাইয়ের সাথে ঝামেলা শুরু হয়ে যায় এবং স্ট্যাম্প দিয়ে তাকে মেরে স্ট্যাম্পটি ভেঙে ফেলি। অন্যদিন মারামারি করার সময় আমার ছোট ভাই রিয়াক্ট করলেও সেদিন কোন রিয়াক্ট করেনি। সে শুধু দাঁড়িয়ে থেকে মার খেয়েছিল । সেই ঘটনাটি মনে পড়লে খুব আফসোস হয় । তাই যদি অতীতে ফিরে যাওয়ার সুযোগ পাই তাহলে সেদিনের আউটটা মেনে নিতাম আর ভাইকে মারতাম না।

Sort:  

সেই মারের কথা এখনো আমার মনে আছে। তবে সে তো নিতান্তই ভদ্র ছিল এজন্য আর কিছু বলেনি তখন। হা হা হা...

 last year 

সে সেই দিন কি কারনে ভদ্র হয়ে গেছিল আমার জানা নেই কিন্তু ঘটনাটি আমি এখনো ভুলিনি।

Coin Marketplace

STEEM 0.25
TRX 0.12
JST 0.030
BTC 69479.52
ETH 3691.80
USDT 1.00
SBD 3.26