You are viewing a single comment's thread from:

RE: পদবী এডমিন ও পরিস্কার কিছু তথ্য || @shy-fox 10% beneficiary

শুভ দা আপনি নিন্দুকের কথায় খুব বেশি একটা কান দেবেন না। আমরা সবাই আপনাকে যেমন পছন্দ করি,তেমনি ভালোও বাসি অনেক। আমরা সত্যিই অনেক গর্বিত "আমার বাংলা ব্লগে" আপনার মত একজন মানুষ পেয়ে।

অনেকেই আমাকে নিয়ে তিক্ত সমালোচনা করে বা যাদের হৃদয়ে আমি কখনোই জায়গা করতে পারিনি, তারা আমাকে নিয়ে কটু কথায় বেশ ভালোই মগ্ন থাকে । যদিও এইসবে আমার মাথা ব্যথা নেই । তবে মাঝে মাঝে অনেক কিছুই সহ্য ক্ষমতার বাহিরে চলে যায় ।

এই ব্যাপার গুলো আপনাকে আরো বেশি শক্ত করবে। তবে এই লোক গুলো হয়তো শুধু আপনাকে নিয়ে না,সবাইকে নিয়েই সমালোচনা করে। হয়তো সারা জীবন করে যাবে। আপনি মানুষ হিসেবে কেমন সেটা আমি এত দিন কিছুটা হলেও বুঝতে পেরেছি। আমাদের সবার আশীর্বাদ আপনার উপর থাকবে সব সময়।

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.12
JST 0.030
BTC 69969.18
ETH 3697.03
USDT 1.00
SBD 3.23