টার্গেট ডিসেম্বর সিজন -৪|| ১০০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ17 days ago

আমার বাংলা ব্লগ পরিবারের

সকল বন্ধুরা কেমন আছেন?

Add a heading.jpg

সবাই কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবার। আশা করি সকলেই ভাল আছেন। বন্ধুরা আজকে পাওয়ার আপ নিয়ে হাজির হয়েছি। বছরের শুরুতে নতুন একটি টার্গেট নিয়ে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করেছি। ১০ হাজার এসপি পাওয়ার আপ করবো ইনশাল্লাহ। আশা করি ছোট ছোট পাওয়ার আপ হলেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের অগ্রগতি বৃদ্ধি করা। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করবো। পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছে দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে। তাই আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-১৫৩.৩৫৩। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-৭,০৮৬.১৮৬।

image.png


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে। স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি। ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব। ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

image.png


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে। পাওয়ার আপ কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব। আমি ১০০স্টিম পাওয়ার আপ করব। তাই আমি এমাউন্টের ঘরে ১০০ লিখে দিয়েছি।

image.png


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো। সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

image.png


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৭,০৮৬.১৮৬।এস পি
পাওয়ার আপ (SP)১০০ স্টিম
বর্তমান এসপি৭,১৮৬.১৮৯ এসপি


@samhunnahar

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

20230713_213736_0000.png

Sort:  
 16 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। এই সপ্তাহে আপনি অনেক বড় এমাউন্ট এর স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে সত্যি বেশ মুগ্ধ হয়ে গেলাম। স্টিমেট এই প্লাটফর্মে নিজেকে মেলে ধরতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন,আপনার জন্য শুভকামনা রইল।

 16 days ago 

অনেক অনুপ্রাণিত হয়েছি আপনার লেখাগুলো পড়ে ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 17 days ago 

অনেক বড় সংখ্যাকে আপনি পাওয়ারে রুপান্তরিত করলেন আপু। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৭১৮৬ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 16 days ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন করা সম্ভব হবে।

 17 days ago 

আপু আপনার অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করতে দেখে খুবই ভালো লাগলো আমার। আজকে আপনি আমাদের মাঝে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। এ পাওয়ারের মাধ্যমে আপনি আরো একধাপ সামনে এগিয়ে গেলেন। এভাবে পাওয়ার বৃদ্ধি করলে খুব সহজে লক্ষ্যে পৌঁছাবেন।

 16 days ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে অনেক উৎসাহ দিলেন আপনি।

 17 days ago 

আজকে আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আপু। এত সুন্দর ভাবে পাওয়ার আপ মূলক পোস্ট উপস্থাপন করেছেন দেখে ভালো লাগলো। আর এরই মধ্য দিয়ে আপনার আইডির সক্ষমতা আরো বৃদ্ধি পেয়ে গেল।

 16 days ago 

অনেক ধন্যবাদ আপু ভালো লাগলো আমার পাওয়ার আপ পোস্ট দেখলেন।

 17 days ago 

বাহ্ আপু , বেশ বড় একটা সংখ্যা পাওয়ার আপ করলেন আপু। আসলে এভাবেই আস্তে আস্তে করে পাওয়ার আপ করতে থাকলে একটা সময় সেটা বিশাল বড় একটা সংখ্যায় রূপ নিবে। আপনার ১০০ স্টিম পাওয়ার আপ দেখে ভালো লাগলো আপু।

 16 days ago 

অনেক ধন্যবাদ আপু অনুপ্রাণিত হলাম আপনার লেখা পড়ে।

 17 days ago 

আপনার ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার একাউন্ট আরো বেশি শক্তিশালী করে তুলতে সক্ষম হবেন এবং আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 16 days ago 

যাতে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি সঠিক সময়ে দোয়া করবেন।

 17 days ago 

আপু জানেন পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে আমার না বেশ লোভ হয় পাওয়ার আপ করার । আপনি প্রতি সপ্তাহের মত আজও পাওয়ার আপ করে আরও এক ধাপ এগিয়ে গেলেন।আশা করবো পাওয়ার আপ করার এই ধারাবাহিকতা ধরে রাখবেন। ‍শুভ কামনা রইল আপনার জন্য।

 16 days ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে সাবলীল কথাগুলো বলার জন্য।

 17 days ago 

নিজের ক্ষমতা বৃদ্ধি করতে ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। এই পাওয়ার আপ এর মাধ্যমে ক্ষমতা বৃদ্ধি হল। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 16 days ago 

দোয়া করবেন যাতে সঠিক সময়ে লক্ষ্যে পৌঁছাতে পারি।

 17 days ago 

নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষে আজ আপনি বেশ ভালো একটি এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন আপু ৷ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ৷ আসলে এই প্ল্যাটফর্মে ভালো কিছু করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম ৷ এভাবেই এগিয়ে যান , আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ৷

 16 days ago 

যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68498.38
ETH 3905.59
USDT 1.00
SBD 3.66