|| ঈশার সাথে হঠাৎ প্ল্যান |১০% বেনিফিট @shy-fox এর জন্যে ||

in আমার বাংলা ব্লগ2 years ago
◆ নমস্কার আমার বাংলা ব্লগের বন্ধুরা। আশা করি সকলে ভাল আছেন। সকলকে ভালোবাসা জানি আমি আমার লেখা শুরু করছি। ◆

আজ আমার লেখার বিষয়বস্তু কি আশা করি টাইটেল এবং কভার ফটো দেখে আপনারা বুঝতে পেরে গেছেন।
আসলে গত চার মাস ধরেই ঈশার সঙ্গে আমার দেখা করার কথা হচ্ছে। কিন্তু ঈশা ম্যাডামের বিভিন্ন ব্যাস্ততার কারণে সেটি সম্ভব হয়ে উঠছিল না। অবশেষে আজকে সেটি সম্ভব হল, তাও কোন প্ল্যান মাফিক নয়।

IMG_20220719_214229.jpg

বিষয়টা হয়েছে এরকম, গত ৪-৫ দিন ধরেই ঈশা আমাকে বলছে কোথাও ঘুরতে যাবে, পাহাড় বা সমুদ্র যেখানে খুশি। কিন্তু যাবে। সেই বুঝে কিছু কাছের বন্ধুবান্ধবদের বললো। তাদের কারোর হবে কারোর হবে না। তো এরকম ভাবেই কত ৪-৫ দিন ধরে আলোচনা হয়ে আসছে। ম্যাডাম রোজ সকাল হলে আমাকে মেসেজ করেন, "সম্রাট,ঘুরতে চল"।
আমিও বুঝিয়ে-শুনিয়ে ওকে শান্ত করে দিই 😜।
ঠিক সে রকম ভাবেই আজকে সকাল বেলাতেও আমাকে মেসেজ করেছেন ম্যাডাম, রিপ্লাই দিতে আমার এক মিনিট দেরি হয়েছিল। তার আর তর শয়নি, সে আমাকে ফোন করেছে।
রোজ সকালে আমি ঘুম থেকে উঠে চা খেতে খেতে পেপার পড়ি, এবং তারপরে পোস্ট রেডি করে পোস্ট সেরে ফেলি। কিন্তু গতকাল রাত্রে বেলা পড়াশোনার কারণে ঘুমাতে বেশ লেট হয়েছে। স্বভাবতই আজকে সকাল বেলা দেরি করে ঘুম ভেঙেছে। আমি ঘুম থেকে উঠে দেখি বেলা সাড়ে দশটা বাজে। তো যাই হোক আমি আমার রুটিন মতই কাজ করছিলাম।

GridArt_20220719_215633009.jpg

ঠিক এরকম সময় ঈশার ফোন আসে,তখন প্রায় ১১:৩০ বাজে। তোর সাথে কথা হচ্ছে এটা সেটা, বিভিন্ন বিষয় নিয়ে এবং মাঝেমধ্যেই ঘোরার কথা বলছে। তো আমাকে বলছে আজকেই ঘুরতে বেরোবে,তার ভালো লাগছে না। তো আমি বললাম ঠিক আছে, তাহলে বিকেলবেলা বেরোবো। কিন্তু সে বলে না তখনই বেরোতে হবে। আমারও কি মনে হল আমিও হ্যাঁ বলে দিলাম, তখন আমার স্নান খাওয়া কিচ্ছু হয়েছিল না। আসলে ওই পাগলের পাল্লায় পড়ে আমার মাথা খারাপ হয়ে গেছিল😑।

SAVE_20220719_194225.jpg

উপরের ফটোর 'behind the lens' নীচে রইলো😜।
🔽

PXL_20220719_125956568.jpg

@isha.ish 😁

যাইহোক তো আমরা ঠিক করলাম বারোটার মধ্যে বেরিয়ে পড়বো, এবং কোথায় আমরা মিট করব সেটাও ঠিক করেনিলাম। ইশার একটি মোবাইলের দোকানে যাওয়ার কথা ছিল, আমাকে বলেছিল তার সামনে মিট করবে। সেখান থেকে আমার বাড়ি একটু দূরে হওয়ায় আমার আগেই সে পৌঁছে যায়। আমি গিয়ে দেখি তার কেনাকাটি কমপ্লিট। তো আমরা দুজন মিলে ঠিক করলাম 'জোনাকি' নামে একটি ক্যাফেতে গিয়ে বসবো। কিন্তু আমরা টোটো করে সেখানে গেলাম গিয়ে দেখি সেই ক্যাফেটি বন্ধ। একান্তই আমাদের গন্তব্য চেঞ্জ করতে হলো। কিন্তু ঈশা ভেবেই উঠতে পারল না, যে কোন ক্যাফেতে যাবে সে। আমি ওকে তিন-চারটে ক্যাফের নাম সাজেস্ট করে যাচ্ছি, আরো বিভিন্ন কারণে একটার পর একটা ক্যানসেল করে যাচ্ছে। এভাবে দশ মিনিট পরে আমাকে বলছে আমি ওকে হেল্প করছি না ও একাই নাকি ভেবে যাচ্ছে😶।

InShot_20220719_231706945.jpg

যাইহোক এরকমভাবে চললো কিছুক্ষণ। এরপর আমরা ঠিক করলাম 'ক্যাথলিন' যাব। তো আমরা ক্যাথলিন যাওয়ার জন্য টোটো তে উঠলাম, টোটোতে উঠেও ঈশা একা একাই অন্য রেস্টুরেন্টের নাম করে বলে যাচ্ছে সেখানে গেলে ভালো হতো। দিয়ে টোটো তে মাঝপথে ঠিক করলাম আমরা 'কেক ক্যাসেল' নামে একটি রেস্টুরেন্টে যাব। তো ওর এই পাগলামি দেখে আমিতো একা একাই হেসে যাচ্ছি। এরপর আমাদের গন্তব্য চলে এসেছে আমরা কেক ক্যাসেল ক্যাফের সামনে নেমে গেছি। ক্যাফেটিতে ঢোকার মুখে আমি মজা করেই থাকে বললাম যে পাশেই তো ডমিনোস আছে যাবি নাকি, ওমা সে দেখি আবার বলে,"হ্যাঁ সেখানেই চল"।
আমি তো বুঝতে পারছিলাম না কি করব।
যাইহোক অবশেষে আমরা ডোমিনোসেই ঢুকলাম।

InShot_20220719_231617854.jpg

অবশেষে একটি রেস্টুরেন্টে ঢুকতে পেরে আমার জন্য মনে হচ্ছিল যুদ্ধজয় করলাম।ওইটুকু সময় ঈশা আমার মাথা পুরো খারাপ করে দিয়েছিল 🤧।
যাইহোক সেখানে ঢুকে এসিতে বসে মাথা আমার কিছুটা ঠান্ডা হলো। এরপর আসলো খাবার অর্ডার করার পালা।

PXL_20220719_125800615.jpg

IMG_20220719_231021.jpg

১০ মিনিট ধরে ঈশা খাবারের মেনু দেখে ঠিক করতে পারল না, তারপর আমাকে দিলো। মজার বিষয় আমি নিজেও এই ব্যাপারটাতে দুর্বল, কোথাও গেলে বিরিয়ানি না থাকলে কি খাব সেটাই ভেবে উঠতে পারি না।তো ডোমিনসে তো আর বিরিয়ানি পাবো না। বাধ্য হয়ে তাদের স্টাফ এর কাছ থেকেই শুনলাম সেখানকার বেস্ট আইটেম কোনটা। তারপর আমরা দুজন মিলে একটি পিজা ও কোল্ড্রিংস অর্ডার করলাম। অর্ডারটি আস্তে ১০-১৫ মিনিট। সেই ১০-১৫ মিনিটে আবার শুরু হল ঈশার পাগলামি, ফটো তোলা নিয়ে, পোস নিয়ে, লাইট নিয়ে, ব্যাকগ্রাউন্ড নিয়ে😂।

InShot_20220719_192034197.jpg

IMG-20220719-WA0041.jpg

বাধ্য হয়ে আমাকে তো তার কথা মতোই চলতে হল। যাইহোক তারপরে খাবার আসলো। দুজন মিলে খাওয়া দাওয়া করলাম। তারপরে বেশ কিছুক্ষণ বসে কিছু গল্প করলাম। তারপরে আমরা সেখান থেকে বেরিয়ে ঈশান বাবুর জন্য আইসক্রিম কিনতে গেলাম।
তারপরে আমরা যে যার বাড়ির দিকে রওনা দিলাম।

InShot_20220719_214721480.jpg

তো বন্ধুরা এভাবে আজকে আমার দুপুরটা ঈশার সঙ্গে কাটল, কিন্তু সত্যি বলতে খুব ভালো কাটলো। একটু পাগলি টাইপ হলেও, ভালো মেয়েটি। মাঝে মাঝে কিছু ভুলভাল কাজকর্ম করে, কিন্তু সেগুলি বুঝতে অনেক দেরি করে। যাইহোক আপনারা সবাই তার জন্য দোয়া করবেন সে যেন ভালো থাকে।

IMG-20220719-WA0040.jpg

@samratsaha

Sort:  
 2 years ago 

দুজনেই খুব চমৎকার মুহূর্ত উপভোগ করেছেন দেখে খুব ভালো লাগলো। আসলে আপনাদের একসাথে এত চমৎকার মুহূর্তগুলো খুবই দুর্দান্ত মনে হচ্ছে আমার কাছে। বিশেষ করে ফটোগ্রাফি গ্রুপের অসাধারণ হয়েছে। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্যে।

 2 years ago 

ঈশা দিদি সাথে চমৎকার একটি দিন কাটিয়েছেন, ছবি দেখে মনে হচ্ছে আপনারা খুব ইনজয় করেছেন, এভাবেই বেঁচে থাকুক আপনাদের বন্ধুত্ব যুগ যুগ, শুভকামনা রইলো আপনাদের দুইজনের জন্যই।

 2 years ago 

হ্যাঁ ভাই,আমরা একসাথে খুবই এনজয় করেছি,অনেক মজা করেছি।অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এত ভালবাসা ভাই!🥹কান্না পাচ্ছে রে তোর এত সুন্দর পোস্ট লেখা দেখে। এই পোস্ট টা স্মৃতির খাতায় বন্দী হলো। আমারও ভীষন ভালো লেগেছে কালকের সময় টুকু। এভাবেই পাশে থাকিস রে। খুব ভালো লাগলো পুরো লেখাটা পড়ে।
আর ছবিগুলো আমার!! কেন কেন 🤮😫

 2 years ago 

এখনও অনেক ছবি পোস্ট করা বাকি আছে,সেগুলোও আসতে আসতে করবো 🌝।
আর এভাবেই আমাকে পিজা-বিরিয়ানী খাওয়াতে থাক,আশীর্বাদ করি 😌।

 2 years ago 

দুজনেই খুব চমৎকার মুহূর্ত উপভোগ করেছেন দেখে খুব ভালো লাগলো। আসলে আপনাদের একসাথে এত চমৎকার মুহূর্তগুলো খুবই দুর্দান্ত মনে হচ্ছে আমার কাছে। বিশেষ করে ফটোগ্রাফি গ্রুপের অসাধারণ হয়েছে। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

হ্যাঁ ভাই আমরা দুজনে মিলে অনেক ভালো সময় কাটিয়েছি।
ধন্যবাদ আপনার মন্তব্যের জন্যে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69386.82
ETH 3714.50
USDT 1.00
SBD 3.85