১০০ স্টিম পাওয়ার আপ


সসালামু আলাইকুম

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য নিজের পাওয়ার আপ করা জরুরী এবং এই কথাটি বিশ্বাস করেই প্রতি সপ্তাহে ১০০ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছি। এই সিজনের টার্গেট আমার দশ হাজার স্টিম পাওয়ার। ইতিমধ্যে আমি ৮৬২৯ স্টিম পাওয়ার করতে পেরেছি। টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি। আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি। এভাবে নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি


White And Purple Modern Professional The Ultimate Guide To Market Research _20240423_162138_0000.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ৪ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৮৬২৯ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৮৫২৯ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৮৬২৯ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


Screenshot_20240511_124438.jpg

siam 2.png

Screenshot_20240511_124456.jpg

siam 2.png

Screenshot_20240511_124511.jpg

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।





🌼ধন্যবাদ🌼

Sort:  
 24 days ago 

এটা জেনে খুবই ভালো লাগলো যে একটা টার্গেট ডিসেম্বর সিজন যার উপলক্ষে আপনি নির্দিষ্ট একটা অ্যামাউন্ট এর টার্গেট রেখেছেন। এভাবে যদি প্রতি সপ্তাহে আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারেন তাহলে টার্গেট ডিসেম্বর সৃজন শেষে আপনি 10 হাজার স্টিম পাওয়ার এর মালিক হতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 24 days ago 

জি, আমি আমার লক্ষ্য নির্ধারণ করে এগিয়ে যাচ্ছি। আশা করছি অল্প সময়ের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

 24 days ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনার ১০০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনি এই ভাবে আপনার পাওয়ার আপ বজায় রাখলে ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 24 days ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আমি চেষ্টা চালিয়ে যাব।

 24 days ago 

নিজ একাউন্টের ক্ষমতা বৃদ্ধি এবং নিজের কাজের গতি বৃদ্ধিতে পাওয়ার আপ করার বিকল্প কিছু নেই। আমাদের প্রত্যেকের উচিত আপনার মত লক্ষ্য স্থির করে নিয়মিত পাওয়ার আপ করে যাওয়া। আজকে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করার মধ্য দিয়ে আপনি আপনার লক্ষ্যের অনেক নিকটে পৌঁছে। এবার আপনি আপনার লক্ষ্য স্থির করেছেন ১০ হাজার স্টিম পাওয়ার আপ করা। আপনার জন্য শুভকামনা রইল আপনি যেন অতি সহজে আপনার লক্ষে পৌঁছাতে পারেন।

 24 days ago 

আমি আশাবাদী এই ডিসেম্বরের মধ্যেই আমার দশ হাজার স্টিম পাওয়ার পূরণ হবে।

 24 days ago 

প্রতিটা মানুষ একটা নির্দিষ্ট টার্গেট নিয়ে সামনের দিকে এগিয়ে যায়। আপনিও সেই রকম একটি টার্গেট নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনি ডাবল ডলফিন হওয়ার উদ্দেশ্যে আজকে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই পাওয়ার আপের মধ্যে আপনি আপনার টার্গেট এর বেশ অনেকটা পথ এগিয়ে গেলেন। ধারাবাহিকতা বজায় রাখলে এই বছরে আপনার টার্গেট পূর্ণ করতে পারবেন।

 24 days ago 

ঠিক বলেছেন টার্গেট ছাড়া কোন কিছুই এচিভ করা সম্ভব নয়, তাইতো টার্গেট লক্ষ্য করেই এগিয়ে যাচ্ছি।

 24 days ago 

আজকে আপনি আমাদের মাঝে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আপু। আমরা জানি পাওয়ার বৃদ্ধি বলতে নিজের আইডি সক্রিয়তা বৃদ্ধি করাকে বোঝায়। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার জন্য ততই ভালো হবে। খুবই ভালো লাগলো আপনার এই পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে।

 24 days ago 

আশা করছি এই টার্গেট ডিসেম্বরের মধ্যেই আমি আমার কাঙ্খিত লক্ষে পৌঁছাতে পারবো।

 24 days ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি আরও বৃদ্ধি হল। এভাবে আপনি এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 24 days ago 

ধন্যবাদ জানাচ্ছি, এভাবেই ধারাবাহিকতা ধরে রাখতে চাই।

 24 days ago 

অনেক বড় একটা সংখ্যাকে আপনি আজকে পাওয়ারে রূপান্তরিত করলেন আপু। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৮৬২৯ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 24 days ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির সব সময় চেষ্টা করি আপনাকে অসংখ্য ধন্যবাদ...

 24 days ago 

বাহ আপু আপনি টার্গেট ডিসেম্বর সিজন-৪ উপলক্ষে প্রতিনিয়ত আপনার স্বাধ্য অনুযায়ী বেশ কিছু স্টিম পাওয়ার করছেন। আজকে আপনি একশ স্টিম পাওয়ার আপ করেছেন, এটা সত্যি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।স্টিমিট প্লাটফর্মের মধ্যে টিকে থাকতে হলে পাওয়ার আপের বিকল্প নেই।

 24 days ago 

অসংখ্য ধন্যবাদ, আমি এভাবেই নিজের পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব।

 20 days ago 

আপনি ১০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৮,৬২৯+ এসপি তে পৌঁছে গেলেন আপু। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিন সিজন-৪ এ অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 19 days ago 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ = 1.17247%

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 70771.68
ETH 3814.65
USDT 1.00
SBD 3.46