আমার তোলা এলোমেলো কিছু ফটো গ্রাফি||10 % Beneficiary @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার/আদাব/আসসালামু আলাইকুম
আমি @shipracha , বাংলাদেশ

“আমার বাংলা ব্লগের“বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন ।আমি ও ভগবানের অশেষ ক্পায় আগে থেকে একটু ভাল আছি । প্রতিদিনের মত আজকে আমি নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আন্তরিক শুভেচ্ছা জানিয়ে আজকের ব্লগটি শুরু করছি।

বিকালে টাইমে প্রায় সময় হাঁটতে বের হয়। সকাল বিকাল অন্ততপক্ষে ৩০ মিনিট হাটাহাটি করা আমাদের শরীর জন্য অনেক উপকারী ও শরীর সতেজ থাকে। বিকাল বেলা মেয়ে কে নিয়ে প্রায় হাঁটতে যায়।রুমে থাকতে চাই না। বাহিরে বের হলে অনেক খুশি হয়।ভাবি আর আমি বাচ্চাদের নিয়ে হাটতে সি বিচ কাছাকাছি চলে গেছি। আমাদের থেকে সি বিচ অটো ভাড়া ১০ টাকা করে নেয় । এমনি যাওয়ার সময় হেটে গেছি আসার সময় বাচ্চারা একটু ক্লান্ত তাই অর্ধেক রাস্তা হেঁটে এসেছি বাকিটা অটো করে আসছি । কোন ভিউ যদি মনের মত হয় ক্যামেরা বন্দী করে রাখি।হাটঁতে গিয়ে বেশ কয়েকটি ছবি তুলে নিলাম।আজ সেই ছবি গুলো আপনাদের সাথে শেয়ার করব।

ফটোগ্রাফি -১

image.png

লোকেশন

এটা ডেইল পাড়া থেকে হেঁটে সি বিচ যাওয়ার সময় তুলছিলাম ছবিটি ।সাইতে পানি ছিল সূর্য ডুবতেছে হাসি মাখা মুখ নিয়ে আর পানিতে হাসি মাখা মুখের হাসি আলো পড়েছে ।দেখতে অনেক সুন্দর লাগছে ।

ফটোগ্রাফি -২

image.png
লোকেশন

এই রোড টা সি বিচ এর দিকে যায় ।আগে এর রকম সুন্দর ছিল না ।এখন অনেক সুন্দর করছে ।বিশেষ করে টানেল হওয়ার পরে এই রোড় এর সৌন্দয বেড়ে গেছে।

ফটোগ্রাফি -৩

image.png
লোকেশন

প্রায় সন্ধ্যা ঘনিয়ে আসতেছে তখন তুলছিলাম এই ছবিটি ।দুই রাস্তা মাঝখানে এই ঘেরা দিয়ে সুন্দর করে তুলছে ঘাস গুলো মাত্র উঠতেছে ওই গুলো একটু ডিজাইন করে কেটে রাখছে ।মনে হয় মাঝখানে হয়ত ফুলের গাছ লাগাবে ।

ফটোগ্রাফি -৪

image.png

লোকেশন

এই রাস্তা দিয়ে সি বিচ যাওয়া ,আমরা যায় নাই ।বাচ্চারা গেলে অনেক কিছু চাইবে কম টাকা নিয়ে গেছিলাম ,তাই ভিতরে দিকে আর যায় না।এমনি হাঁটার জন্য গেছি ভাবি বলে আর ও একদিন আসবো ,আজকে যাব না ।

ফটোগ্রাফি -৫

image.png

লোকেশন

সি বিচ যাওয়া রাস্তা, সাইটে এই ডিজাইন করছে ।শুনেছি পরে নাকি সি বিচ এর কিছু কিছু জায়গা টিকেট করা লাগবে ।দেখতে কিন্তু বেশ সুন্দর লাগছে এই ডিজাইন টা,আমার কিন্তু অনেক ভাল লেগেছে ।

ফটোগ্রাফি -৬

image.png
লোকেশন

এখান থেকে অটো রিকশা পাওয়া যায় ।যে অটো গুলো সি বিচ টু কাটগড় আসে ।পাশে হচ্ছে পতেঙ্গা হোটেল যেখানে মজার মজার মুখরোচক খাদ্য পাওয়া যায় ।

ফটোগ্রাফি -৭

image.png
লোকেশন

এই রাস্তা হচ্ছে সি বিচ টু কাটগড় ।আমরা অর্ধেক রাস্তা হেঁটে আসার পর অটো জন্য অপেক্ষা করতেছি ।পরে অটো পেয়ে গেছি আর এসে বাসায় পোঁছালাম ।

এই ছিল আমার তোলা এলোমেলো কিছু ফটোগ্রাফি পোস্ট ।আজকের মত এখানেই শেষ করছি। পরবর্তীতে আপনাদের সাথে অন্য কোন বিষয় নতুন লেখা নিয়ে হাজির হব । সে পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুক এই প্রত্যাশায় ।

ছবির বিবরণ

ডিভাইজরিয়েল মি৫ আই
বিষয়ফটোগ্রাফি
লোকেশনছবিতে উল্লেখ আছে
ফটোগ্রাফার@shipracha

"ধন্যবাদ সবাইকে"

@shipracha

image.png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 2 years ago 

ঠিক বলেছেন সকাল বিকাল একটু হাটাহাটি করলে আমাদের শরীরের জন্য খুবই উপকারী। এবং সকাল বিকাল একটু হাটাহাটি করলে মনটা খুব ফ্রেশ লাগে। আপনার ফটোগ্রাফি গুলো দেখতে খুবই অসাধারণ হয়েছে। সবগুলো ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। তবে আমার কাছে সূর্য ডোবার ফটোগ্রাফি টি ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার তোলা ফটোগ্রাফিগুলো থেকে সূর্য ডোবার ফটোগ্রাফি ভাল লেগেছে জেনে খুব ভাল লাগল আপু আমার সূর্য দৃশ্য দেখতে খুবি ভাল লাগে তাই ছবি তুলছিলাম।অনেক ধন্যবাদ আপুমনি ।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

বাহ দারুন তো চাইলেই সী বিচ থেকে ঘুরে আসা যায়, এটা খুবই ভালো প্রতিদিন কিছু সময় হাঁটাহাঁটি করা। এতে করে সত্যিই শরীর এবং মন দুটোই ভালো থাকে। ফটোগ্রাফিগুলো বেশ চমৎকার হয়েছে।

 2 years ago 

মন চাইলে হেঁটে সী বিচ ঘুরে আসতে পারি ।আপনি একদম বলছেন ।অনেক ধন্যবাদ ভাইয়া ।

 2 years ago 

ভালো তুলেছেন ছবিগুলো। দেখতে বেশ ভালো লাগছে।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি সকাল বিকাল একটু হাটাহাটি না করলে ভালো লাগে না।। মনটা সতেজ এবং প্রফুল্ল রাখতে ভোরবেলা এবং গোধূলি বিকেলে হাটাহাটি করা আমাদের জন্য খুবই দরকার।।

আমি তো সময় পেলেই বন্ধুদের সাথে নদীর পাড়ে হেঁটে চলি আনমনে।।

আপনি খুব সুন্দর ফটোগ্রাফি সেই সাথে সুন্দর উপস্থাপনা করেছেন খুবই ভালো লেগেছে আমার কাছে বিশেষ করে প্রথম দ্বিতীয় এবং তৃতীয় নাম্বার ফটো সবথেকে বেশি ভালো হয়েছে।।

 2 years ago 

মনটা সতেজ এবং প্রফুল্ল রাখতে ভোরবেলা এবং গোধূলি বিকেলে হাটাহাটি করা আমাদের জন্য খুবই দরকার।।

একদম ঠিক বলছেন ভাইয়া আমি প্রায় চেস্টা করি হাঁটাহাটি করা জন্য অনেক ধন্যবাদ ভাইয়া গুছিয়ে সুন্দর মন্তব্য করার জন্য ।

 2 years ago 

সকাল সকাল ঘুম থেকে উঠা এবং ঘুম থেকে উঠে প্রার্থনা করে রাস্তায় হাঁটাহাঁটি করা এটা স্বাস্থ্যের জন্য সত্যিই অনেক বেশি উপকারী। সকালবেলা হাঁটাহাঁটি করলে মন ভালো থাকে। আপনার সুন্দর এই ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লাগলো বিশেষ করে এক এবং ছয় নম্বর ফটোগ্রাফি টা। চেষ্টা করতে থাকুন এরকম সুন্দর ফটোগ্রাফি প্রতিনিয়ত শেয়ার করার জন্য।

 2 years ago 

আমাকে উৎসাহ দেয়ার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া ।আপনাদের অনুপ্রেরনা আমার এগিয়ে চলা ।

 2 years ago 

বিকেলবেলা সময়টুকু বাইরে হাঁটতে অনেক ভালো লাগে। আরে বিকেল বেলা আপনি হাঁটার পাশাপাশি অনেক সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। তাছাড়া রাস্তার মাঝে কাটা ঘাস গুলোর ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে।
আপনার জন্য শুভ কামনা রইল

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করা জন্য ।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 67695.76
ETH 3822.34
USDT 1.00
SBD 3.65