You are viewing a single comment's thread from:

RE: আলু, সজনে ডাঁটা দিয়ে শিং মাছের রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

তরকারিটা খেতে অনেক স্বাদের হয়েছিল। আপনারাও এই পদ্ধতিতে বাড়িতে তৈরি করে খেয়ে দেখতে পারেন।

আপনার তৈরি করা এই রেসিপি খেতে সুস্বাদু হয়েছিল এটা বোঝাই যাচ্ছে দাদা। আমি অবশ্যই বাসায় তৈরি করে খেয়ে দেখবো। আসলে শিং মাছের রেসিপি খেতে আমার অনেক ভালো লাগে। আর সাথে যদি আমার খুবই প্রিয় সজনে ডাঁটা হয় তাহলে খেতে আরো বেশি ভালো লাগে। আপনার রেসিপি তৈরির দক্ষতা বরাবরই আমাকে মুগ্ধ করে। তেমনি আজকেও আপনি খুবই মজার ও লোভনীয় রেসিপি তৈরির প্রসেস উপস্থাপন করেছেন। আপনার রন্ধনশিল্পের নিপুণতায় দারুণভাবে এই রেসিপি তৈরি করে শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো দাদা।💓💓💓

Coin Marketplace

STEEM 0.32
TRX 0.11
JST 0.031
BTC 67286.78
ETH 3751.52
USDT 1.00
SBD 3.70