You are viewing a single comment's thread from:

RE: মালাই স্বাদের দুধ দিয়ে কাঁচা আম মাখা রেসিপি।

in আমার বাংলা ব্লগ2 years ago

যাই হোক আপনারা কে কে এভাবে দুধ দিয়ে কাঁচা আম মাখা খেয়েছেন তো জানাবেন কিন্তু।

কাঁচা আম মাখা খেতে অনেক ভালো লাগে আমার। তবে দুধ দিয়ে কাঁচা আম মাখা আমি কখনো খাইনি। আপনার তৈরি করা রেসিপি দেখে আমি প্রথম জানতে পারলাম দুধ দিয়ে কাঁচা আম মাখা খাওয়া যায়। আসলে এই আইডিয়া কখনো আমার মাথায় আসেনি। তবে আমার কাছে অনেক ভালো লেগেছে এই রেসিপি। আমি অবশ্যই তৈরি করে খেয়ে দেখবো। মনে হচ্ছে খেতে সুস্বাদু হয়েছে। অনেক মজার ও ইউনিক একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া। 💓💓

Sort:  
 2 years ago 

"আমার বাংলা ব্লগ" এর সুবাদে আমরা অনেক সময় অনেক ভিন্নধর্মী রেসিপি দেখতে এবং দেখাতে পারি।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.033
BTC 67205.80
ETH 3112.68
USDT 1.00
SBD 3.71