Sort:  
 2 years ago 

কি চমৎকার করে পুরনো সেই দিনের কথা রবীন্দ্র সংগীত গাইলেন। আমার বারবার শুনতে ইচ্ছে করছিল।চোখ বন্ধ করে দুবার আপনার গাওয়া গানটি শুনলাম।জাস্ট অসাধারণ গেয়েছেন ভাইয়া। অনেক অনেক শুভকামনা।
♥♥

 2 years ago 

আপু কি আর বলবো। জীবনে গান ছাড়া আর কিছুই নেই। এই কমিউনিটিতে না আসলে হয়তো এভাবে গান গাওয়া হতো না। হা হা । ভাল থাকবেন আপু সব সময়।

 2 years ago 

আপনি একদম প্রফেশনাল শিল্পীদের মতোই গান করেছেন ভাইয়া। আপনার গাওয়া গানটি আমার কাছে খুবই ভালো লেগেছে। এছাড়া এই গানটি সবার কাছে অনেক প্রিয়। দারুনভাবে গান গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপু। পাশে থেকে অনুপ্রেরণা দেবেন। ভাল থাকবেন।

 2 years ago 

রবীন্দ্র সংগীত আমার খুবই পছন্দের প্রায়ই শোনা হয়ে থাকে। দারুন ভাবে উপস্থাপনা করেছেন আপনার কন্ঠে শুনতে পেরে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

রবী ঠাকুরের গান মানেই আমার প্রান। ছোট বেলা থেকে শুনে আসছি । তবে গানের অর্থ স্থান কাল পাত্র ভেদে ভিন্ন । ধন্যবাদ।

 2 years ago 

অসাধারণ গাইলেন ভাই। খুবই মন মাতানো একটি রবীন্দ্র সংগীত অত্যন্ত চমৎকার করে গেয়ে শোনালেন। আপনার গাওয়া গানটি শুনে প্রাণ জুড়িয়ে গেল। আপনার গাওয়া গান সব সময় আমার কাছে ভীষণ ভালো লাগে আর আজ যখন ভিডিওর মাধ্যমে দেখতে পেলাম তখন ভালো লাগাটা আরও দ্বিগুণ হয়ে গেল। এত সুন্দর একটি গান পরিবেশন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনিও ভাল গান করেন। ভাল লেগেছে শুনে আমি ধন্য।

 2 years ago 

আপনি কিন্তু অনেক সুন্দর গান করেন ভাইয়া আপনার কন্ঠে গান শুনে আমার খুবই ভালো লেগেছে। পরবর্তী হ্যাংআউট এ আপনার কন্ঠে গান শুনতে চাই শুভেচ্ছা রইল আপনার প্রতি।

 2 years ago 

কি যে বলেন ভাই । চেষ্টা করেছি । যা হোক ধন্যবাদ আপনাকে গানটি শোনার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69774.83
ETH 3620.03
USDT 1.00
SBD 3.72