খোলা চিঠি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

public-speaking-ged268225f_1920.jpg
pixabay source

আমি ও আমার বাংলা ব্লগের সদস্যবৃন্দ এবং যারা আমার বাংলা ব্লগের সঙ্গে সম্পৃক্ত আছে, তারা প্রতিনিয়ত চেষ্টা করছে স্টিমিটের বর্তমান প্রেক্ষাপটকে পরিবর্তন করার জন্য এবং যার কারণে আমরা দীর্ঘদিন থেকে কাজ করে যাচ্ছি এবং সকলকে একটা সুন্দর ও স্বচ্ছ নিয়মের মধ্যে নিয়ে আনার প্রতিনিয়ত চেষ্টা করছি এবং সেই অনুযায়ী আমাদের কমিউনিটি থেকে ধারাবাহিক নিয়মকানুন অনুযায়ী কাজ করার চেষ্টা করছি ।

তবে এটা সত্য কথা আমাদের সুন্দর ও স্বতঃস্ফূর্ত কার্যকলাপ দেখে অনেক স্বার্থান্বেষী মানুষের কিছু সমস্যা হয়ে গিয়েছে । যার কারণে তারা তাদের স্বার্থ সঠিকভাবে হাসিল করতে পারছে না এবং চেষ্টা করছে ক্রমাগত এই প্লাটফর্মটাকে আরো নাজুক করে ফেলার জন্য ।

শুধু যে শুধুমাত্র গুটিকয়েক কিছু ইউজার এমন কাজ করছে তা কিন্তু না । এই তালিকায় অনেক কমিউনিটি আছে যারা প্রতিনিয়ত এরকম অপব্যবহার ও অপকর্মের সঙ্গে জড়িত । আমি খুবই ঠান্ডা মাথায় বলছি, যে বা যারা এ ধরনের কৃতকর্মের সঙ্গে জড়িত আছে । তাদের এমন কার্যকলাপ যদি পুনরাবৃত্তি হয় , তাহলে সেটা কোনোভাবেই গ্রহণযোগ্য হবে না এবং আমরা যেভাবে চেষ্টা করছি এই প্লাটফর্মটাকে একটা ভালো পর্যায়ের দিকে ধাবিত করার জন্য । আমি মনে করি , সেখানে ভিন্ন মতামত থাকতে পারে অন্য সকলের, তবে আমরা অন্য সকলের সুন্দর ও স্বচ্ছ কার্যকলাপকে সাধুবাদ জানাই ।

কিন্তু তারপরেও যারা এই প্লাটফর্মটাকে নষ্ট করার চেষ্টা করছে এবং অপব্যবহার করছে তাদেরকে আমি কোনভাবেই সমর্থন করছি না বা তারা এই প্লাটফর্মটাকে নষ্ট করুক সেটাও আমরা কোনোভাবেই চাবো না । আমি বা আমরা তাদের বিরুদ্ধে কঠোর হতে বাধ্য হব । আমি ও আমরা চাই এই সৃজনশীল মূলক এই প্লাটফর্মের আরও উন্নতি হোক । যাতে করে সাধারণ সদস্যরা উপকৃত হতে পারে ।

তারপরেও আমি আবারও বলব, যারা এই সকল অপকর্মের সঙ্গে এখনও বিভিন্নভাবে জড়িত আছে তাদেরকে আমি আবারো অনুরোধ করছি ,এমন কার্যকলাপ থেকে বিরত থাকার জন্য । অন্যথায় আমাদের নিজের থেকে ব্যবস্থা গ্রহণ করতে হবে । যেটা মোটেও সুখকর হবে না, সেই সকল অপব্যবহারকারী সদস্য ও কমিউনিটির জন্য ।

তারপরেও বলবো গতরাতে আমাদের প্রতিষ্ঠাতা কর্তৃক একটা উদ্যোগ গ্রহণ করা হয়েছে । পোস্ট লিংক
যারা বিভিন্ন অসাধুকর্মের সঙ্গে জড়িত আছে তাদেরকে আমরা পর্যবেক্ষণে রাখছি এবং তাদের বিরুদ্ধে ইতিমধ্যেই আমরা ব্যবস্থা গ্রহণ করার চেষ্টা করেছি এবং এক্ষেত্রে আমাদের কিছু স্বেচ্ছাসেবক দরকার । যারা এই সকল ব্যাপারে মূলত সন্ধান দিতে পারবে এবং স্বেচ্ছায় কাজ করতে পারবে । তাদেরকে উদ্দেশ্য করে আমি বলছি তারা আমাদের এডমিন @rex-sumon ভাইয়ের সঙ্গে স্বেচ্ছায় যোগাযোগ করার জন্য ।

আমাদের উদ্দেশ্য হচ্ছে এই প্লাটফর্মে কে আরও প্রাণবন্ত ও আরো জনপ্রিয় করে তোলা । সেক্ষেত্রে যদি আমাদের আরও কঠোর হতে হয়, তাহলে আমরা আরও কঠোর হতে রাজি আছি । তাও আমরা এই সৃজনশীল প্লাটফর্মটাকে বাঁচিয়ে রাখতে চাই ।

ধন্যবাদ

Banner-3.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

ভাইয়া খুব গুরুত্বপূর্ণ কিছু কথা এখানে বলেছেন। বাংলা ভাষার এত সুন্দর একটি প্লাটফর্ম যারা নষ্ট করতে চায় তাদের উদ্দেশ্যে আমি বলব তারা সাধু লোকের কাতারে পড়ে না। এইসব লোকেদের যদি আপনারা চিহ্নিত করতে পারেন দ্রুত শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া উচিত বলে আমি মনে করি। rme দাদার, আপনাদের এবং এখানে যারা ভাল ব্লগার রা আছেন তাদের এত পরিশ্রমের এত সুন্দর প্লাটফর্ম টিকে নষ্ট হতে দেয়া যাবে না। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

দাদার পোস্ট পড়ে যা বুঝতে পারলাম,এই বিষয় গুলোতে এখন থেকে গুরুত্ব দিয়ে না আগতে হবে,আর আশাকরি সকলে মিলে সামনের দিকে আগালে ভালো কিছু হবে।

 2 years ago 

এইরকম একটা ভালো কাজের সঙ্গে থাকতে পারলে নিজেকে অনেক ভাগ‍্যবান মনে করব। আমি চেষ্টা করব আপনাদের সঙ্গে থেকে আপনাদের সাহায্য করতে। সর্বোপরি এটা আমার বাংলা ব্লগ এর ফাউন্ডার এর অসাধারন একটা উদ‍্যোগ। হতে পারে এটার মাধ্যমে উন্মোচিত হবে নতুন একটা স্টিমিট প্লাটফর্ম।।

 2 years ago 

ভাই গতকাল রাতেই বড় দাদার পোষ্টটি পড়েছিলাম ৷আমি মনে করি এটা একেবারে সঠিক সিদ্ধান্ত ৷কারন যারা এই সুন্দর প্লাটর্ফম টাকে নষ্ট করতে চাচ্ছে ৷তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হোক ৷আর এই সব ব্যক্তিরা অপকর্মের জন্য বর্তমান স্টিমিট অবস্থা এই পথে ৷
ধন্যবাদ দাদা খুব সুন্দর করে গুছিয়ে কথা গুলো বলার জন্য ৷আর অবশ্যই আমরাও চেষ্টা করবো ৷

 2 years ago (edited)

গতকালকে দাদার এই পোস্টটি পড়ার মাধ্যমে আমার খুবই ভালো লেগেছে আমিও চাচ্ছিলাম অনেক দিন থেকে এমন একটি জিনিসের সাথে নিজেকে সম্পৃক্ত করতে। আমি অবশ্যই স্বেচ্ছাসেবক দলের সাথে যুক্ত হতে চাই যদি আপনারা আমাকে সেই সুযোগটি প্রদান করেন।

 2 years ago 

দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ।

আসুন আমরা সবাই নিজের সর্বোচ্চ টা দিয়ে চেষ্টা করি নিজ ঘরকে পরিচ্ছন্ন রাখতে । এই প্ল্যাটফর্ম আমাদের কাছে নিজের বাড়ি নিজের ঘর। এটার দেখভাল আমাদেরই করতে হবে। তাই স্বতঃস্ফূর্তভাবে এগিয়ে আসুন।

ধন্যবাদ কমরেড বিষয়টি স্পষ্ট ভাবে তুলে ধরার জন্য।

 2 years ago 

স্বচ্ছ হোক পরিবেশ , যোগ্য ব্যক্তিরাই এগিয়ে যাক ,এমনটাই প্রত্যাশা করি প্রতিনিয়ত। ভালোবাসা অবিরাম কমরেড ।

 2 years ago 

আমাদের সকলের উচিত নিজ নিজ অবস্থান থেকে স্টিমিট প্ল্যাটফর্মকে পরিষ্কার-পরিচ্ছন্ন এবং প্রাণবন্ত রাখার আপ্রাণ চেষ্টা করা। ভাইয়া আমি সুমন ভাইয়ের সাথে স্বেচ্ছাসেবক দলের একজন সদস্য হিসেবে কাজ করার জন্য প্রস্তুত আছি।

 2 years ago 

এই প্লাটফর্মের উন্নতির জন্য আমাদের সকলকে সংঘবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমি ও স্বেচ্ছাসেবক দলের সাথে যুক্ত হতে চাই এবং প্লাটফর্মের উন্নতিতে অংশগ্রহণ করতে চাই। বিষয়টি সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

স্টিমিট প্ল্যাটফর্মকে নিরাপদে রাখতে হলে আমাদের সকলকে একসাথে হয়ে কাজ করতে হবে। ১০ মিলে কাজ করতে হবে। আপনার পোস্ট পড়ে খুবই ভালো লাগলো এবং স্বেচ্ছাসেবী হিসেবে আমি নিজেকে নিয়োজিত করতে চাই। কারণ এই মহৎ উদ্যোগের সাথে থাকতে পারলে আমার খুবই ভাল লাগবে।

 2 years ago 

দাদার পোস্টটিও খুব মনোযোগ সহকারে পড়েছি আর বুঝেছিও।আসলে,এভাবে কাজ না করলে, সব কিছুতেই অনৈতিকতা চলে আসলে কখনোই কোনো কিছু সুন্দর হবেনা।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69067.71
ETH 3754.33
USDT 1.00
SBD 3.72