ফটোগ্রাফি: সাদা ফুলের সৌন্দর্য /Benificiary 10% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20211129_163001_1.jpg

হাই সকল বন্ধুরা, শুভরাত্রি এবং আপনাকে আবার দেখার জন্য শুভেচ্ছা, আশা করি আমরা সবাই সবসময় সুস্থ আছি এবং আমাদের সেরা কাজটি এখানে ভাগ করে নিতে সক্ষম হব, আজ রাতে আমি সুন্দর সাদা ফুলের বিষয়ে ভাগ করতে চাই, নিম্নরূপ।

IMG_20211130_170156_1.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | What3words

আজ রাতে আমি এই সুন্দর সাদা ফুল সম্পর্কে কিছু ছবি এবং একটি সামান্য ব্যাখ্যা শেয়ার করব, আসুন কিছু ছবি উপভোগ করি এবং এই একটি গাছ সম্পর্কে একটু ব্যাখ্যা করি, আমরা যা জানি তার বেশিরভাগই ফুল যা নারীরা খুব পছন্দ করে এমনকি পুরুষরাও ফুল পছন্দ করে। .

আচ্ছা আমার ছবির ফুলগুলো আমার মায়ের ফুলের বাগানের একটি ফুলের গাছ, আমার মা বিভিন্ন ফুলের গাছের প্রেমিকা তিনি প্রতিদিন এর যত্ন নেন।

আমার মায়ের সামনের উঠানে 40 টিরও বেশি ধরণের ফুল রয়েছে এবং ফুলগুলি আকৃতি এবং রঙের দিক থেকে আলাদা এবং সেইসাথে আমি আজ রাতে যা শেয়ার করছি, যদি আমাদের একটি ফুলের বাগান থাকে তবে এটি অবশ্যই খুব মনোরম হবে বিশেষ করে যদি সকালে আমরা করতে পারি ফুলের বাগানে ফুলের সুগন্ধে তাজা গন্ধ।

IMG_20211130_170127_1.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | What3words

এটা পড়ার আগে আসুন একসাথে হাসি, সাদা ফুল সুন্দর ফুলের গাছগুলির মধ্যে একটি কিন্তু এই উদ্ভিদটি একটি গুল্ম জাতীয় উদ্ভিদ যেটির দৈর্ঘ্য মাটির স্তর থেকে প্রায় 5 মিটার বেশি এবং এই ফুলের গাছটির অনেকগুলি শাখা রয়েছে, এটির মতো রোপণ করুন একটি উদ্ভিদ দীর্ঘ মটরশুটি.

এবং এখন আমি যেখানে বাস করি সেখানে আচেহের এই উদ্ভিদটি অতীত থেকে একটি শোভাময় উদ্ভিদ হিসাবে ব্যবহৃত হয়ে আসছে, যদিও এটি একটি গুল্ম জাতীয় উদ্ভিদ, এই উদ্ভিদটি প্রায় সারা বছর ধরে প্রচুর পরিমাণে ফুল ফুটবে এবং ফুলগুলি দলবদ্ধভাবে থাকবে।

বিভিন্ন ফুলের গাছের প্রতিটি প্রেমিক অবশ্যই এই ফুলটি সম্পর্কে জানেন, এটির সুন্দর ফুল রয়েছে এবং এর অনেক প্রজাতি রয়েছে, আমি সত্যিই বিভিন্ন ফুলের গাছ পছন্দ করি, কারণ প্রতিটি ফুলের নিজস্ব অর্থ থাকতে হবে।

IMG_20211129_163136_1.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | What3words

এই ফুলের ফুলের রঙ সাদা, লাল এবং গোলাপী সহ বিভিন্ন ধরণের রয়েছে, এটির বরং বড় পাতা রয়েছে এবং একটি সবুজ রঙ রয়েছে এবং পাতাগুলি এখনও একই, শুধুমাত্র ফুলের রঙ আলাদা, তবে এটি দুঃখজনক কারণ এই গাছটি ঝোপঝাড় হয় যদি এটি বড় হলে এটি আর ভাল দেখায় না, এটি শুধুমাত্র ভাল যা এখনও 2 মিটার দীর্ঘ।

প্রতিটি ফুলের গাছ একটি ফুলদানিতে রোপণ করা ভাল এবং এটি দেখতে খুব ঝরঝরে হবে এবং এই পৃথিবীতে এমন অনেক ফুলের গাছ রয়েছে যা আমরা জানি না এমনকি বন্যেও অনেক ধরণের সুন্দর ফুলের গাছ রয়েছে।

গতকাল আমি ম্যাক্রো ফটোগ্রাফির উপাদান খুঁজে পাইনি কারণ আমরা গতকাল যেখানে ছিলাম সেখানে বৃষ্টি হয়েছিল, এবং আমার কাছে মাত্র কয়েকটি ছবি আছে যা আমি 2 দিন আগে তুলেছিলাম, এবং আজ রাতে আমি শেয়ার করব, সাধারণত আমি প্রতিদিন বনে যাই বিভিন্ন ছবি খুঁজতে পোকামাকড় এবং বন্যফুল কিন্তু গতকাল প্রবল বৃষ্টি হয়েছে, আরো ছবি নীচে আছে.

IMG_20211130_170057.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | What3words

IMG_20211129_162944_1.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | What3words

IMG_20211129_162841.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | What3words

IMG_20211129_162632.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | What3words

IMG_20211130_174256.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | What3words

এই সমস্ত ছবি আমি 2 দিন আগে তুলেছিলাম এবং ক্যামেরা Redmi9C+ ম্যাক্রো লেন্স ব্যবহার করে তুলেছিলাম

বিস্তারিত :

ফটো তোলাREDMI9C+MACRO
বিভাগম্যাক্রোফটোগ্রাফি
ম্যাক্রোফটোগ্রাফিফুল
Apk সম্পাদকগ্যালারি
অবস্থানIndonesia
ফটোগ্রাফার@steem-muksal

সাদা ফুল সম্পর্কে এই পোস্টে ভুল শব্দ এবং লেখা থাকলে আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং আমি আমার সকল বন্ধুদের ধন্যবাদ জানাই।

IMG_20211125_184022.jpg

standard_Discord_Zip_2.gif

•আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  
 2 years ago 

আপনার ফটোগ্রাফিক গুলো আসলে অনেক সুন্দর হয়েছে। 3 নং ফটোগ্রাফি টা একটু বেশি সুন্দর লাগছে,
যদিও সবগুলো একটি ফুলের ছবি।
ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য

 2 years ago 

আপনাকে ধন্যবাদ, আমি আপনাকে আমার আঁকা ভালো লেগেছে শুনে আনন্দিত, আপনার জন্য শুভকামনা আমার বন্ধু

আপনার ফটোগ্রাফি ধারনা অনেক বেশি।সুন্দর সাদা ফুলগুলোকে সুন্দরী করে উপস্থাপন করেছেন।লেখার মান বলতে নিজের উপস্থাপন করেছেন। এটি আমার পছন্দের মধ্যে। ভাল ছিল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, আমি একসাথে ভাগ করতে পেরে সত্যিই পছন্দ করি, এবং ঈশ্বরের ইচ্ছা, যদি কোন সমস্যা না হয় তবে আমি সবসময় ভাগ করতে চাই

আবার আসবেন। এই কামনা।

 2 years ago 

🥰🥰

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69747.29
ETH 3747.51
USDT 1.00
SBD 3.78