Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগত জানাচ্ছি। আমার বাংলা বল কমিউনিটির কিছু নিয়ম কানুন এর মাধ্যমে পরিচালিত হয় আশা করছি আপনি সমস্ত নিয়মকানুন দেখে আমার বাংলা ব্লগ কে এগিয়ে নিয়ে যাবেন।

জ্বি ভাই আমি নিয়মগুলো মেনে চলার চেষ্টা করবো।

 3 years ago 

স্বাগতম ভাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে, শুনে ভালো লাগলো আপনি আপনার ইঞ্জিনিয়ারিং পড়াশোনার পাশাপাশি ব্লগিং করতে চান। আপনার খাবারের ফটোগ্রাফি টা জাস্ট অসাধারণ ছিল দেখে তো আমার জিভে জল এসে গেছে। যাইহোক ভাই শুভেচ্ছা রইলো আপনার জন্য।

ধন্যবাদ আপনাকে আপনার মতামত দেওয়ার জন্য।

Loading...
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করি সকল নিয়ম মেনে আমাদের সহযোগী হয়ে কাজ করবেন। ইনশাআল্লাহ চেষ্টা করবো সব সময় সহযোগী বন্ধু হয়ে পাশে থাকার জন্য।

আপনার মত একজন বন্ধু পেয়ে আমি খুবই আনন্দিত👬।ভালোবাসা রইলো আপনার জন্য ❤️

 3 years ago 

আপনাকে স্বাগতম জানাই।আশা করি সকল নিয়ম মেনে নিজের সৃজনশীলতা আমাদের মাঝে উপস্থাপন করবেন।ধন্যবাদ।

ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। আশা করছি আপনি আমাদের কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। এবং আশা করছি সুন্দর পোষ্ট শেয়ার করবেন আমাদের সাথে। চেষ্টা করবেন ডিসকোর্ড চ্যানেলে কানেক্ট থাকার জন্য। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ আপু মূল্যবান উপদেশ দেওয়ার জন্য।ইনশাল্লাহ আজকের মধ্যেই ডিসকোর্ড এ জয়েন হবো।

 3 years ago 

প্রথমেই আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আশা করছি আমরা সবাই মিলে একসাথে এই কমিউনিটিতে আর করতে পারব এবং মিলেমিশে সহানুভূতিশীলতা বহিঃপ্রকাশ ঘটাবো।
স্বাগতম আপনাকে

ধন্যবাদ ভাই আমিও আপনাদের সাথেই মিলেমিশে কাজ করতে চাই।

 3 years ago 

এই মহান সম্প্রদায় আপনাকে স্বাগতম।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগত জানাচ্ছি। আমার বাংলা বল কমিউনিটির কিছু নিয়ম কানুন এর মাধ্যমে পরিচালিত হয় আশা করছি আপনি সমস্ত নিয়মকানুন দেখে আমার বাংলা ব্লগ কে এগিয়ে নিয়ে যাবেন।যাইহোক ভাই শুভেচ্ছা রইলো আপনার জন্য।

আমার বাংলা ব্লগে আপনাকে সুস্বাগতম। আশা করি কমিউনিটির সকল নিয়ম কানুন জেনে মেনে চলার চেষ্টা করবেন। আপনার জন‍্য শুভকামনা রইল ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.12
JST 0.030
BTC 69424.33
ETH 3671.22
USDT 1.00
SBD 3.17