You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগে আমার রেসিপি ||পাঙ্গাস মাছ দিয়ে শিমের বিচির মজাদার রেসিপি।

in আমার বাংলা ব্লগlast year

আপনি তো দেখছি খুবই লোভনীয় একটা রেসিপি তৈরি করেছেন যা দেখে আমার খুব লোভ লেগে গিয়েছে। শিমের বিচি দিয়ে এভাবে মাছ রান্না করলে খেতে ভীষণ ভালো লাগে। আপনার রেসিপিটি দেখে বুঝতে পারছি খুবই সুস্বাদু এবং ইয়াম্মি হয়েছে। রেসিপির কালার কম্বিনেশনটা ও জাস্ট অসাধারণ ছিল বলতে হয়। পরিবেশনটা ও খুবই সুন্দরভাবে করেছেন আপনি।

Sort:  
 last year 

আমার রেসিপিটা যে আপনার কাছে ভালো লেগেছে এটা জেনে আমার খুবই ভালো লাগছে আর রেসিপিটি খেতে সত্যি খুব সুস্বাদু হয়েছিল ধন্যবাদ আপু এত সুন্দর একটি পাঠানমূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 63867.81
ETH 3135.89
USDT 1.00
SBD 3.84