কীভাবে মোজারেলা পেঁয়াজের রিং তৈরি করবেন || @shy-fox-এর 10

in আমার বাংলা ব্লগlast year

IMG-20230404-WA0004.jpg
আমার তোলা আলোকচিত্র

হাই বন্ধুরা এবং আপনি যেখানেই থাকুন না কেন বিশ্বের সমস্ত #amarbanglablog সম্প্রদায়। আমার সাথে আবার ফিরে আসুন @umiriska ফুড এবং স্ন্যাক রেসিপি ব্লগে যা আপনার জন্য অনেক টাকা এবং সময় ব্যয় না করে বাড়িতে নিজেকে তৈরি করা খুব সহজ। আপনাদের সকলকে শুভ বুধবার যারা উইকএন্ডের জন্য প্রস্তুত হতে চান বা বাড়িতে থাকতে চান, আশা করি আপনারা সবাই ভালো আছেন এবং কোনো সমস্যা নেই। আলু পনির রুটি তৈরির রেসিপি সম্পর্কে যারা আমার আগের পোস্টটি পড়েছেন এবং বন্ধ করেছেন তাদের জন্য ধন্যবাদ। আপনি এই রেসিপি সম্পর্কে কি মনে করেন? আপনার কি এটা পছন্দ হয়েছে ? খুব সুস্বাদু তাই না? এই পোস্টের নিচে আপনার মতামত দিন. তাই, আজ আমি এমন একটি স্ন্যাক শেয়ার করব যা আপনার জন্য বেশ অনন্য এবং সহজে তৈরি করা যায়। এই খাবারটি পেঁয়াজ দিয়ে তৈরি এবং মোজারেলা পনির দিয়ে ভরা, এটি দেখতে খুব সুস্বাদু, তাই না? না? এই মোজারেলা পেঁয়াজ রিং রেসিপি দ্বারা আগ্রহী? অবিলম্বে, এটি শেষ না হওয়া পর্যন্ত নীচের রেসিপিটি দেখুন এবং আমি আশা করি আপনি এই রেসিপিটি পছন্দ করবেন। শুভকামনা বন্ধুরা!

IMG-20230404-WA0018.jpg
আমার তোলা আলোকচিত্র

এখন, মোজারেলা পেঁয়াজের রিং তৈরি করতে, আপনাকে পেঁয়াজ, মোজারেলা পনির, ময়দা, রুটি ময়দা এবং মুরগির ডিমের মতো অনেক উপাদান কিনতে বা প্রস্তুত করতে হবে না। এই সমস্ত উপাদান যা আপনাকে প্রস্তুত করতে হবে এবং আপনি স্ন্যাকস তৈরি করতে পারেন। এখন এই মোজারেলা পেঁয়াজের রিং তৈরির প্রথম ধাপ দিয়ে শুরু করা যাক।

IMG-20230404-WA0017.jpg
আমার তোলা আলোকচিত্র

আপনাকে প্রথমে যে ধাপটি করতে হবে তা হল মোজারেলা পনিরের অর্ধেক স্টিক তৈরি করে উপরের ছবির মতো কয়েকটি অংশে কেটে নিন। এই ধরণের মোজারেলা পনিরের জন্য, আপনি আপনার এলাকার পনির অনুযায়ী যে কোনও ধরণের মোজারেলা পনির ব্যবহার করতে পারেন।

IMG-20230404-WA0016.jpg
আমার তোলা আলোকচিত্র

দ্বিতীয় ধাপে, মোজারেলা পনিরটি কয়েক টুকরো করে কাটার পরে, এখন পেঁয়াজ প্রস্তুত করুন, তারপর পেঁয়াজগুলিকে রিংগুলিতে কাটুন, প্রথমে কিছুটা বড় আকারে, তারপরে কিছুটা ছোট আকারে কাটুন, আপনি নীচের ফটোটি দেখতে পারেন।

IMG-20230404-WA0015.jpg
আমার তোলা আলোকচিত্র

তৃতীয় ধাপ, পেঁয়াজ দিয়ে শেষ হয়ে গেলে, এখন পেঁয়াজের রিংগুলিতে মোজারেলা পনির দিন, এই ধাপটি একটু বেশি কঠিন, কারণ মোজারেলা পনিরের টুকরোগুলিকে পেঁয়াজের রিংয়ের সাথে ভালভাবে মিশ্রিত করতে হবে।

IMG-20230404-WA0014.jpg
আমার তোলা আলোকচিত্র

চতুর্থ ধাপ, একবার আপনি পেঁয়াজের রিংগুলিতে মোজারেলা পনির নিক্ষেপ করেছেন? এখন যা বাকি থাকে তা হল 1টি মুরগির ডিম প্রস্তুত করে একটি পাত্রে রাখুন, তারপর মসৃণ হওয়া পর্যন্ত নাড়ুন।

IMG-20230404-WA0013.jpg
আমার তোলা আলোকচিত্র

পঞ্চম ধাপ, আপনি মুরগির ডিম থেকে ভেজা ময়দা তৈরি করার পরে, এখন পাত্রে ব্রেডক্রাম্ব এবং ময়দা প্রস্তুত করুন।

IMG-20230404-WA0012.jpg
আমার তোলা আলোকচিত্র

ষষ্ঠ ধাপ, আপনি একটি পাত্রে ময়দা এবং ব্রেডক্রাম্ব প্রস্তুত করার পরে, এখন আপনাকে যা করতে হবে তা হল আগে মোজারেলা চিজ ভরা পেঁয়াজগুলিকে পুঙ্খানুপুঙ্খভাবে কোট করুন। সমস্ত পেঁয়াজের রিং ব্যবহার না হওয়া পর্যন্ত এই পদক্ষেপটি পুনরাবৃত্তি করুন।

IMG-20230404-WA0011.jpg
আমার তোলা আলোকচিত্র

সপ্তম ধাপ, সমস্ত পেঁয়াজের রিং ময়দা দিয়ে প্রলেপ দেওয়ার পরে, এখন পেঁয়াজের রিংগুলিকে ভেজা ডিমের মিশ্রণে সমানভাবে প্রলেপ দিন যা আপনি আগে তৈরি করেছিলেন। সবকিছু সম্পন্ন না হওয়া পর্যন্ত এই পদক্ষেপটি পুনরাবৃত্তি করুন।

IMG-20230404-WA0010.jpg
আমার তোলা আলোকচিত্র

অষ্টম ধাপে, আপনি পেঁয়াজের রিংগুলিকে ময়দায় এবং ভেজা ময়দার মধ্যে ডুবানোর পরে, এখন রুটির টুকরোগুলিতে পেঁয়াজের রিংগুলিকে সমানভাবে লেপে দিন। সবকিছু সম্পন্ন না হওয়া পর্যন্ত এই পদক্ষেপটি পুনরাবৃত্তি করুন।

IMG-20230404-WA0006.jpg
আমার তোলা আলোকচিত্র

নবম ধাপ, আপনি উপরের 3টি ধাপ সম্পূর্ণ করার পর, এটিকে আরও সুস্বাদু এবং ক্রাঞ্চিয়ার করার জন্য, এখন আমরা একই ধাপে এটি 2 বার করি। সমানভাবে বিতরণ না হওয়া পর্যন্ত পেঁয়াজের রিংগুলিকে আবার আগের ভেজা মিশ্রণে ডুবিয়ে দিন। শেষ না হওয়া পর্যন্ত এই পদক্ষেপটি পুনরাবৃত্তি করুন।

IMG-20230404-WA0005.jpg
আমার তোলা আলোকচিত্র

দশম ধাপ, পেঁয়াজের রিংগুলো ভেজা মিশ্রণে ডুবানোর পর, এবার পেঁয়াজের রিংগুলোকে আবার পাউরুটির টুকরোতে লেপে দিন। দেখে মনে হচ্ছে পেঁয়াজের রিংগুলি বড় হচ্ছে, কারণ আমরা মিষ্টি ময়দা 2 বার ঘষেছি। শেষ না হওয়া পর্যন্ত এই পদক্ষেপটি পুনরাবৃত্তি করুন।

IMG-20230404-WA0007.jpg
আমার তোলা আলোকচিত্র

সুতরাং, আপনি উপরের ছবিটি দেখতে পাচ্ছেন, সমস্ত পেঁয়াজের রিং প্রস্তুত, তারা সত্যিই সুন্দর দেখাচ্ছে, তাই না? আংটির আকারও প্রথমটির চেয়ে 2 গুণ বড় দেখায়। এখন আমরা চূড়ান্ত ধাপে যাব।

IMG-20230404-WA0008.jpg
আমার তোলা আলোকচিত্র

শেষ ধাপ, আপনাকে এখন যা করতে হবে তা হল সমস্ত বোম্বাই রিং ভাজতে হবে। প্রথমে, প্রথমে একটি ফ্রাইং প্যান তৈরি করুন, তারপর প্যানে যথেষ্ট রান্নার তেল ঢেলে দিন, তারপর মাঝারি আঁচে রান্নার তেল গরম করুন। রান্নার তেল গরম হওয়ার পর, এখন প্যানে এক এক করে পেঁয়াজের রিং দিন, সব কিছু বাদামি হওয়া পর্যন্ত ভাজুন।

IMG-20230404-WA0009.jpg
আমার তোলা আলোকচিত্র

এবং অবশেষে, মোজারেলা পেঁয়াজের রিংগুলি পরিবার বা বন্ধুদের সাথে উপভোগ করার জন্য প্রস্তুত। এটি আরও সুস্বাদু করতে, আপনি চিলি সস এবং এর মতো যোগ করতে পারেন। স্বাদ আসক্তিযুক্ত, মোজারেলা পনির পুরোপুরি গলে যায়। আপনারা যারা পেঁয়াজ স্ন্যাক্স ভালবাসেন তাদের জন্য, এই স্ন্যাকটি বাড়িতে আপনার সাথে থাকার জন্য উপযুক্ত। আশা করি আপনি এই রেসিপিটি পছন্দ করবেন এবং এই পোস্টের নীচে আপনার প্রতিক্রিয়া জানান। আপনি যারা Oniom রিং মোজারেলা সম্পর্কে আমার আজকের পোস্ট পড়েছেন এবং থামিয়েছেন তাদের জন্য আপনাকে ধন্যবাদ। পরামর্শ এবং সমর্থন দিতে ভুলবেন না যাতে আমি পরবর্তী খাবার এবং স্ন্যাক রেসিপিগুলি ভাগ করে নেওয়ার বিষয়ে আরও বেশি উত্সাহী হতে পারি। আমার সাথে অন্য রেসিপিতে দেখা হবে @umiriska. শুভকামনা বন্ধুরা!

আমার ফোন ব্যবহার করে এই ছবিটি তুলেছি:

Vivo X50.

স্ক্রিন: 6.56 ইঞ্চি AMOLED
চিপসেট: স্ন্যাপড্রাগন 865
GPU: Adreno 650
RAM: 8GB, 12GB
অভ্যন্তরীণ মেমরি: 128GB, 256GB
বাহ্যিক স্মৃতি:-
রিয়ার ক্যামেরা: 50 MP + 13 MP + 32 MP + 13 MP
সামনের ক্যামেরা: 32 এমপি
ব্যাটারি: Li-Po 4350 mAh

এবং আমি এই সময়ে আমার গল্পটি শেষ করেছি, আমি আশা করি আপনি আমার লেখাটি উপভোগ করবেন এবং আমি আশা করি আমি এই প্রিয় প্ল্যাটফর্মে বাড়তে এবং অবদান রাখতে পারব, সত্যি বলতে আমি এখানে খুব খুশি আমি কোথায় আছি তা না দেখেই আমি অভিযোগ বা আনন্দ ভাগ করতে পারি। আর কোন জাতি থেকে, আপনাদের জেনে ভালো লাগলো এবং @কিউরেটর এবং @umiriska ধন্যবাদ যারা আমার জন্য ইতিবাচক ভোট দিয়েছেন, এইটুকুই এবং আবার দেখা হবে বিদায়!

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yP1zRm2eB8zkCy4JR5ZZTAbWd7zhk1bxJrXoxVCqasz7u1FGmSrn6myGwu3YYReTavTjZHRZPoywiNTriKLqRZVqACynE.jpeg

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuoQWAQNGKNavumLdkMjC8yUxvXJpnAAcLnokBtd5NpVvpupJZSYENnPckFxfP1...3mCiPSoVLmHNMKRzCtsPy2zuJLtAgLvvdiovrBdneCUpFjsoqY6duyhs4wBCBBi1z6TcLP7RpVLDbpXXdFqtZvsj25nUNapEK1BLZzcYJRitWmEu8sPdC6TMFj.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ3hpsmoj15mmztu6xAp1uYqepUBz9ZLy6c2CAuuUCLy64p2REDu9P9ehHG6rH...Xb8dAZvrpjAYtqC66r4AtimBK7MufjYUZLQavMScAp8tZoUGCJ74n9kkU4prh1pFMTZYufwf5GrhxEqKjpmSiRCmtqDoNFfaperGNPXzcpuwDJAX3yGYCCn5ED.gif

Sort:  
 last year (edited)

ওয়াও অসাধারণ একটি রেসিপি, বেশ লোভনীয় ছিলো। আপনি খুব সুন্দর উপস্থাপন করেছেন। বেশ ভালে লাগলে রেসিপিটি৷ শুভকামনা জানাই।

 last year 

সমস্ত প্রশংসার জন্য আপনাকে ধন্যবাদ আমার বন্ধু, আমি আশা করি আপনি বাড়িতে এই রেসিপি চেষ্টা করতে পারেন

 last year 

অনেক লোভনীয় এবং মজাদার একটি রেসিপি প্রস্তুত করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার প্রস্তুত করার রেসিপি দেখেই বোঝা যাচ্ছে খেতে খুব মজাদার হবে ।যদিও এমন রেসিপি কখনো প্রস্তুত করা দেখি নি ।তবে আপনার রেসিপিটি অনেক ইউনিক ছিল।।

 last year 

সমস্ত প্রশংসার জন্য আপনাকে ধন্যবাদ আমার বন্ধু, আমি আশা করি আপনি বাড়িতে এই রেসিপি চেষ্টা করতে পারেন

 last year 

আপনি সব সময় অনেক ইউনিক ইউনিক রেসিপি শেয়ার করেন আপু। রেসিপিগুলো আমার কাছে অনেক ভালো লাগে। আজকের রেসিপিটাও আমার কাছে অনেক ভালো লেগেছে। আমি অবশ্যই বাসায় একদিন রেসিপিটি ট্রাই করবো।

 last year 

সমস্ত প্রশংসার জন্য আপনাকে ধন্যবাদ আমার বন্ধু, আমি আশা করি আপনি বাড়িতে এই রেসিপি চেষ্টা করতে পারেন

 last year 

আপনার রেসিপি র কালার খুব চমৎকার হয়েছে। এর ধরনের খাবার গুলো খেতে খুবই ভালো লাগে। যদিও আপনার রেসিপি গুলো অনেক আনকমন। পরিবেশন দেখেই খেতে ইচ্ছা করছে।

 last year 

সমস্ত প্রশংসার জন্য আপনাকে ধন্যবাদ আমার বন্ধু, আমি আশা করি আপনি বাড়িতে এই রেসিপি চেষ্টা করতে পারেন

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 67677.71
ETH 3825.40
USDT 1.00
SBD 3.65