কিভাবে আনারস ফ্রাইড রাইস বানাবেন || @shy-fox-এর 10

in আমার বাংলা ব্লগlast year

IMG-20230409-WA0000.jpg
আমার তোলা আলোকচিত্র

হাই বন্ধুরা এবং আপনি যেখানেই থাকুন না কেন বিশ্বের সমস্ত #amarbanglablog সম্প্রদায়। আমার সাথে আবার ফিরে আসুন @umiriska ফুড এবং স্ন্যাক রেসিপি ব্লগে যা আপনার জন্য অনেক টাকা এবং সময় ব্যয় না করে তৈরি করা খুব সহজ। আপনি যারা বাড়িতে বা কর্মস্থলে আছেন তাদের সবাইকে শুভ সোমবার, আমি আশা করি আপনি কোন সমস্যা ছাড়াই সবসময় ভালো আছেন। কিভাবে সহজে ক্রিস্পি মিটবল তৈরি করা যায় তার রেসিপি সম্পর্কিত আমার আগের পোস্টটি যারা পড়েছেন এবং বন্ধ করেছেন তাদের জন্য আপনাকে ধন্যবাদ। এই মাংসবল স্ন্যাক রেসিপি সম্পর্কে আপনি কি মনে করেন? আপনি সঠিক কাজ করার জন্য যথেষ্ট সহজ? অনেক সময় এবং অর্থ ব্যয় করার দরকার নেই। আচ্ছা, আজকে আমি এমন একটি খাবারের রেসিপি শেয়ার করব যা একেবারেই অনন্য এবং হয়ত আপনি এটি কখনও তৈরি করেননি, রেসিপিটি হল আনারস ফ্রাইড রাইস। আপনি কি কখনো কল্পনা করেছেন যে আনারসের স্বাদের সাথে ভাজা ভাতের স্বাদ কেমন হয়? এই রেসিপিটি আপনার জন্য খুব সহজে আপনি নিজেই ঘরে তৈরি করতে পারবেন এবং এর জন্য খুব বেশি টাকা লাগবে না। কৌতূহলী কিভাবে আনারস ফ্রাইড রাইস বানাবেন? অবিলম্বে, এটি শেষ না হওয়া পর্যন্ত নীচের রেসিপিটি দেখুন এবং আমি আশা করি আপনি এই রেসিপিটি পছন্দ করবেন। শুভকামনা এবং আমার অন্যান্য রেসিপি অনুসরণ করবেন না.

IMG-20230409-WA0001.jpg
আমার তোলা আলোকচিত্র

এখন আপনাকে আনারস ফ্রাইড রাইস বানাতে যা তৈরি করতে হবে তা খুব বেশি নয়, যার মধ্যে ১টি ভালো আনারস, চিংড়ি, গাজর, ২টি ডিম, গোলমরিচ, স্বাদমতো, মিষ্টি সয়াসস, সয়াসস, সবুজ পেঁয়াজ, রসুন, মরিচ পেঁয়াজ লাল। , গোলমরিচ এবং লাল মরিচ। আপনাকে এইটুকুই প্রস্তুত করতে হবে এবং এখন আনারস ফ্রাইড রাইস তৈরির প্রথম ধাপে আসা যাক।

IMG-20230409-WA0002.jpg
আমার তোলা আলোকচিত্র

প্রথম ধাপে আপনাকে প্রথমে 1টি পাকা আনারস প্রস্তুত করতে হবে এবং উপরের ছবির মতো আনারসটিকে 2টি অংশে কাটাতে হবে, কারণ আমাদের যা প্রয়োজন তা হল অর্ধেক আনারস।

IMG-20230409-WA0003.jpg
আমার তোলা আলোকচিত্র

দ্বিতীয় ধাপে, আপনি আগের ছবির মতো আনারসটিকে 2 ভাগে কাটার পরে, এখন আপনাকে যা করতে হবে তা হল আনারসটিকে স্ক্র্যাপ করতে হবে যতক্ষণ না আনারসের কেন্দ্রে একটি ছিদ্র থাকে। আপনি উপরের ছবিটি দেখতে পারেন যাতে আপনি ভুল বুঝতে না পারেন।

IMG-20230409-WA0004.jpg
আমার তোলা আলোকচিত্র

তৃতীয় ধাপে, আপনি আনারস প্রক্রিয়াকরণ শেষ করার পরে, তারপর আপনাকে যা করতে হবে তা হল গাজর, লাল মরিচ, বার্ডস আই চিলি, শ্যালটস, রসুন, চিভস এবং আনারসের মাংস যা আপনি আগে কেটেছিলেন। তারপরে আমি আগে উল্লেখ করা সমস্ত উপাদানগুলিকে ছোট টুকরো করে কেটে নিন।

IMG-20230409-WA0005.jpg
আমার তোলা আলোকচিত্র

চতুর্থ ধাপ, আগে সব উপকরণ প্রস্তুত করার পর, এখন যত খুশি সাদা চাল প্রস্তুত করুন।

IMG-20230409-WA0006.jpg
আমার তোলা আলোকচিত্র

ধাপ 5, আপনি সাদা চাল প্রস্তুত করার পরে, এখন একটি ফ্রাইং প্যান তৈরি করুন এবং প্যানে যথেষ্ট রান্নার তেল ঢেলে দিন, তারপর মাঝারি আঁচে রসুন এবং পেঁয়াজ ভাজুন। যতক্ষণ না শ্যালটস এবং রসুন একটি সুগন্ধি সুগন্ধ দেয় ততক্ষণ না।

IMG-20230409-WA0007.jpg
আমার তোলা আলোকচিত্র

ষষ্ঠ ধাপে, আপনি শ্যালটস এবং রসুনকে সুগন্ধি না হওয়া পর্যন্ত ভাজানোর পরে, এখন গাজরের টুকরোগুলি যোগ করুন যা আপনি আগে টুকরো করে কেটেছিলেন। তারপর গাজরগুলো ভালোভাবে মিশে যাওয়া পর্যন্ত নাড়তে থাকুন।

IMG-20230409-WA0008.jpg
আমার তোলা আলোকচিত্র

সপ্তম ধাপ, গাজর ভালোভাবে মিশে না যাওয়া পর্যন্ত নাড়ার পর, এখন আগে পরিষ্কার করা সব চিংড়ি যোগ করুন এবং প্যানে ১টি ডিম যোগ করুন, তারপর সবকিছু ভালোভাবে মিশে যাওয়া পর্যন্ত আবার নাড়ুন।

IMG-20230409-WA0009.jpg
আমার তোলা আলোকচিত্র

অষ্টম ধাপে, চিংড়ি এবং ডিম ভালোভাবে মিশে যাওয়ার পর, এখন লাল মরিচ এবং লাল মরিচের সমস্ত টুকরা যোগ করুন যা আপনি আগে তৈরি করেছিলেন। তারপর আবার নাড়ুন যতক্ষণ না মরিচগুলি অন্যদের সাথে সমানভাবে মিশে যায়।

IMG-20230409-WA0010.jpg
আমার তোলা আলোকচিত্র

নবম ধাপ, সব চিংড়ি এবং অন্যান্য মশলা ভালোভাবে মিশে যাওয়ার পর, এখন স্বাদ অনুযায়ী সব সাদা চাল যোগ করুন, তারপর চাল নাড়ুন যতক্ষণ না সব কিছু ভালোভাবে সাদা চালের সাথে মিশে যায়। এখন পর্যন্ত, আপনি কি মনে করেন? তোমার কি কষ্ট হচ্ছে? কয়টি ধাপে সমস্যা হয়? এই পোস্টের নিচে আপনার মতামত দিন.

IMG-20230409-WA0011.jpg
আমার তোলা আলোকচিত্র

দশম ধাপে, আপনি চাল নাড়ার পর যতক্ষণ না এটি চিংড়ি এবং অন্যান্য মশলা মিশ্রিত হয়, এখন স্বাদ অনুযায়ী সয়া সস এবং সয়া সস যোগ করুন, তারপর এটি আরও সুস্বাদু করতে কিছুটা স্বাদ এবং মরিচ যোগ করুন। এর পরে, চাল আবার নাড়ুন যতক্ষণ না সব মশলা সমানভাবে মিশে যায়। মসৃণ হওয়া পর্যন্ত নাড়ার পরে, আপনি প্রথমে ভাত চেষ্টা করতে পারেন, যদি এটি যথেষ্ট না হয় তবে স্বাদ অনুযায়ী মশলা যোগ করুন।

IMG-20230409-WA0012.jpg
আমার তোলা আলোকচিত্র

শেষ ধাপে, ভাতের স্বাদ ঠিকঠাক অনুভব করার পরে এবং আপনাকে অন্য মশলা যোগ করার দরকার নেই, এখন শেষ ধাপে বসন্তের পেঁয়াজ যোগ করা এবং সেই সাথে আনারস যা আগে ছোট ছোট টুকরা করা হয়েছে। তারপর চাল আবার নাড়ুন যতক্ষণ না আনারস এবং চিভস ভালভাবে মিশে যায়।

IMG-20230409-WA0013.jpg
আমার তোলা আলোকচিত্র

এবং সবশেষে, চিংড়ির সাথে মিশ্রিত আনারস ফ্রাইড রাইস প্রস্তুত এবং পরিবার এবং বন্ধুদের সাথে খাওয়া যেতে পারে। স্বাদ সত্যিই খুব সুস্বাদু এবং আগে অকল্পনীয়, আনারস মিশ্রিত ফ্রাইড রাইস এর স্বাদ সত্যিই খুব তাজা এবং আসক্তি, আপনি এখন এই রেসিপি চেষ্টা করতে হবে. কিভাবে আনারস ফ্রাইড রাইস তৈরির রেসিপি সম্পর্কে আপনারা যারা আমার আজকের পোস্ট পড়েছেন এবং থামিয়েছেন তাদের জন্য ধন্যবাদ। পরামর্শ এবং সমর্থন দিতে ভুলবেন না যাতে আমি আপনার সাথে অন্যান্য রেসিপি শেয়ার করতে আরও সক্রিয় হতে পারি। আমার সাথে পরবর্তী রেসিপিতে দেখা হবে @umiriska এবং আমি আশা করি আপনি এই রেসিপিটি পছন্দ করবেন। শুভকামনা বন্ধুরা!

আমার ফোন ব্যবহার করে এই ছবিটি তুলেছি:

Vivo X50.

স্ক্রিন: 6.56 ইঞ্চি AMOLED
চিপসেট: স্ন্যাপড্রাগন 865
GPU: Adreno 650
RAM: 8GB, 12GB
অভ্যন্তরীণ মেমরি: 128GB, 256GB
বাহ্যিক স্মৃতি:-
রিয়ার ক্যামেরা: 50 MP + 13 MP + 32 MP + 13 MP
সামনের ক্যামেরা: 32 এমপি
ব্যাটারি: Li-Po 4350 mAh

এবং আমি এই সময়ে আমার গল্পটি শেষ করেছি, আমি আশা করি আপনি আমার লেখাটি উপভোগ করবেন এবং আমি আশা করি আমি এই প্রিয় প্ল্যাটফর্মে বাড়তে এবং অবদান রাখতে পারব, সত্যি বলতে আমি এখানে খুব খুশি আমি কোথায় আছি তা না দেখেই আমি অভিযোগ বা আনন্দ ভাগ করতে পারি। আর কোন জাতি থেকে, আপনাদের জেনে ভালো লাগলো এবং @কিউরেটর এবং @umiriska ধন্যবাদ যারা আমার জন্য ইতিবাচক ভোট দিয়েছেন, এইটুকুই এবং আবার দেখা হবে বিদায়!

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yP1zRm2eB8zkCy4JR5ZZTAbWd7zhk1bxJrXoxVCqasz7u1FGmSrn6myGwu3YYReTavTjZHRZPoywiNTriKLqRZVqACynE.jpeg

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuoQWAQNGKNavumLdkMjC8yUxvXJpnAAcLnokBtd5NpVvpupJZSYENnPckFxfP1...3mCiPSoVLmHNMKRzCtsPy2zuJLtAgLvvdiovrBdneCUpFjsoqY6duyhs4wBCBBi1z6TcLP7RpVLDbpXXdFqtZvsj25nUNapEK1BLZzcYJRitWmEu8sPdC6TMFj.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ3hpsmoj15mmztu6xAp1uYqepUBz9ZLy6c2CAuuUCLy64p2REDu9P9ehHG6rH...Xb8dAZvrpjAYtqC66r4AtimBK7MufjYUZLQavMScAp8tZoUGCJ74n9kkU4prh1pFMTZYufwf5GrhxEqKjpmSiRCmtqDoNFfaperGNPXzcpuwDJAX3yGYCCn5ED.gif

Sort:  
 last year 

আনারস ফ্রাইড রাইস আমি এই প্রথম দেখলাম। আমি আনারস দিয়ে এভাবে একদিন নাস্তা পরিবেশন করেছিলাম। আজ আপনার ফ্রাইড রাইস পরিবেশন দেখে খেতে ইচ্ছে করছে। এভাবে চিংড়িসহ ফ্রাইড রাইস তৈরি করে খেতে আসলেই অনেক মজা হয়।

 last year 

আনারস ফ্রাইড রাইস খুবই সুস্বাদু, এটি স্বাদযুক্ত, মিষ্টি এবং কিছুটা টক, আশা করি আপনি বাড়িতে এটি ব্যবহার করে দেখতে পারেন

 last year 

আনারস ফ্রাইড রাইস রেসিপিটি বেশ ইউনিক একটি রেসিপি। আগে কখনো আনারস ফ্রাইড রাইস রেসিপি আগে কখনো বানানো হয়নি। আপনার রেসিপিটি দেখে আমিও চেষ্টা করবো। খুব সুন্দর উপস্থাপনার মাধ্যমে রেসিপিটি আমাদের মাঝে তুলে ধরেছেন। অনেক শুভকামনা আপনার জন্য।

 last year 

আনারস ফ্রাইড রাইস খুবই সুস্বাদু, এটি স্বাদযুক্ত, মিষ্টি এবং কিছুটা টক, আশা করি আপনি বাড়িতে এটি ব্যবহার করে দেখতে পারেন

 last year 

আনারস ফ্রাইড রাইস দেখে তো জিভে পানি চলে এলো আপু। আপনি বরাবরের মতো আজকেও খুব ইউনিক একটি রেসিপি শেয়ার করেছেন। রেসিপিটা দেখেই বুঝা যাচ্ছে খেতে খুব ইয়াম্মি হয়েছে। রেসিপির পরিবেশনা তো এককথায় দুর্দান্ত হয়েছে। যাইহোক ধাপে ধাপে এত মজাদার একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

আনারস ফ্রাইড রাইস খুবই সুস্বাদু, এটি স্বাদযুক্ত, মিষ্টি এবং কিছুটা টক, আশা করি আপনি বাড়িতে এটি ব্যবহার করে দেখতে পারেন

 last year 

আপনার রেসিপিটি অনেক সুস্বাদু ও মজাদার মনে হচ্ছে। রেসিপিটি আমার কাছে খুব সুন্দর লেগেছে।এত সুস্বাদু ও মজাদার ভাবে রেসিপিটি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

আনারস ফ্রাইড রাইস খুবই সুস্বাদু, এটি স্বাদযুক্ত, মিষ্টি এবং কিছুটা টক, আশা করি আপনি বাড়িতে এটি ব্যবহার করে দেখতে পারেন

 last year 

আনারস ফ্রাইড রাইস নাম শুনেই অবাক লাগছে । খুবই ইউনিক একটি রেসিপি শেয়ার করেছেন আপু। আনারসের মধ্যে উপাদান দেয়াতে মনে হয় স্বাদটাই চেঞ্জ হয়ে গিয়েছে। আপনার রান্নার পরিবেশন খুব সুন্দর লাগছে। ধন্যবাদ আপু।

 last year 

আমার বন্ধু প্রশংসার জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.25
TRX 0.11
JST 0.029
BTC 69507.14
ETH 3707.13
USDT 1.00
SBD 3.37