You are viewing a single comment's thread from:

RE: নারিকেল, নারিকেলের শাঁস ও তার উপকারিতা

in আমার বাংলা ব্লগ3 years ago

animated_logo_100_100.gif

স্টিমিট প্ল্যাটফর্মে বাংলা ভাষার সর্বপ্রথম ও একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ" -এ আপনাকে সুস্বাগতম


আমার বাংলা ব্লগের যাত্রা শুরু......
"আমার বাংলা ব্লগ" -এর governance এর উপর সংক্ষিপ্ত আলোকপাত


"আমার বাংলা ব্লগ" -এ একজন একটিভ ব্লগার হওয়ার জন্য নিম্নলিখিত গাইডলাইনস ফলো করুন:

Verification পোস্ট করা অবশ্যই প্রয়োজনীয় । আপনার Steemit ID, "আমার বাংলা ব্লগ" লেখা এবং তারিখ সহ একটি পেপার এর সাথে সেলফি দেওয়া বাধ্যতামূলক Verification পোস্টের সাথে ।

নিয়মিত পোস্ট করা । প্রতিদিন করা সম্ভব না হলে সপ্তাহে অন্তত তিনদিন পোস্ট করবেন ।

নিজের পোস্টে অন্য ব্লগারদের করা কমেন্টে ৩-৪ দিনের মধ্যে reply দেবেন ।

নিয়মিত অন্যদের পোস্ট পড়বেন যতগুলি সম্ভব ।
কারো পোস্ট ভালো লাগলে এড়িয়ে যাবেন না, তাকে আপভোট দিয়ে সাপোর্ট করবেন । আপনার ক্ষুদ্র একটি সাপোর্ট যে কোন অথরের কাছে সেটা বিশাল।

অন্য অথরদের পোস্টে গঠনমূলক সমালোচনা বা আপনার ভালো লাগা-মন্দ লাগা কমেন্টের মাধ্যমে প্রকাশ করবেন ।

মাঝে মাঝে উপকারী পোস্টগুলি বা ভালো মানের পোস্টগুলি re-steem বা re-blog করবেন ।

আমাদের কম্যুনিটির সম্মানিত অ্যাডমিন বা মডারেটর প্যানেলের সাথে সহযোগিতামূলক আচরণ করবেন ।

আমাদের কমিউনিটির discord সার্ভারে একটিভ থাকার সর্বোচ্চ চেষ্টা করবেন ।



👉 আমাদের discord চ্যানেলে কন্টাক্ট করুন :
Sort:  

আপনার সুচিন্তিত পরামর্শের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আমি খুব দ্রুত আমার ভেরিফিকেশন পোষ্ট করব। আশা করি যে কোন সময় সাহায্য লাগলে আপনাদের পাশে পাব।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 68707.59
ETH 3845.07
USDT 1.00
SBD 3.63