বাংলাদেশের গ্রাম্য প্রকৃতিকে ভালো লাগা নিয়ে আমার কিছু মনোভাব @akash1111

in Steem Bangladesh2 months ago

সবাইকে আবার সালাম। আশা করি সবাই ভাল আছেন আমিও ভালো আছি। এই গ্রুপে এটা আমার প্রথম পোস্ট। আজ আমি আপনাদের সাথে গ্রাম্য প্রকৃতিকে ভালো লাগা নিয়ে আমার মনোভাব শেয়ার করব।

আমি একটি গ্রামে জন্মগ্রহণ করেছি এবং সদিচ্ছায়, বাংলাদেশের নিজস্ব সান্নিধ্যে বড় হওয়ায় একটি অত্যন্ত সুখবর ভোগ করতে পারছি। এই আঠারো বছরে আমি দেখতে পেয়েছি গ্রাম্য প্রকৃতির মাধ্যমে কেমন একটি সুস্থ এবং সহানুভূতির মাধ্যমে বড় হয়ার প্রভাব।

images (1).jpeg
Source

আমি সহজে উপকৃত হওয়ার জন্য আবহাওয়ায় বেড়ে ছড়িয়েছি এবং সহজেই বাতাবারে বৃদ্ধি করতে আমার ক্ষমতা হিসেবে অভিজ্ঞ হয়েছে। আমি প্রতিষ্ঠান করতে পারছি আমার পরিবারের সাথে মিলে থাকা এবং আমি খাসির বিষয়ে উৎসাহী।

এই বয়সে আমি আমার প্রকৃতির সাথে একাধিক যোগাযোগের উপর বৃদ্ধি দেখতে পাচ্ছি এবং স্থানীয় সম্প্রদায়ে সংশ্রয় অনুভব করতে আমি উদার এবং সহজগামী হয়েছি। আমি গ্রামের মানুষের মাঝে একটি অংশ হিসেবে থাকার জন্য খুশি এবং এটি আমার জীবনের একটি অমূল্য অভিজ্ঞ।

images (2).jpeg
Source

আমি ভালোভাবে জানতে পেয়েছি কৃষি কাজে হতে সহায়ক এবং এটি আমার জীবনের একটি গর্বস্তর অংশ। গ্রাম্য প্রকৃতি দিয়ে পাড়িতে থাকা এবং মিলে থাকা এটি আমার জীবনকে সুন্দর এবং সমৃদ্ধি করেছে।

সহজসাধ্য জীবনের আনন্দ এবং স্থানীয় সম্প্রদায়ের সঙ্গে মিলিয়ে থাকা দিয়ে আমি ভালোভাবে জীবন যাপন করছি এবং আমি প্রয়োজনে অন্যদের সাথে হাস্যরসে মিলে থাকতে ভালোবাসি।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 61227.60
ETH 3022.96
USDT 1.00
SBD 3.88