steem Bangladesh. হাসি মজার তামাশা শুনতে খুব ভাল লাগবেsteemCreated with Sketch.

in Steem Bangladesh4 months ago

আসসালামু আলাইকুম প্রিয় ভাই ও বোনেরা সবাই কেমন আছেন

জীবনে হাসি মজার গল্প সবার জীবনে কম বেশি থাকে এটাই স্বাভাবিক

আশা করি সবাই ভাল আছেন আমি কিছু ফানি গল্প বলব সেটা হয়তো আপনাদের কাছে ভালো লাগতে পারে খারাপও লাগতে পারে, কিন্তু আমাকে সাপোর্ট করেন সবাই দয়া করে আমি এই ফ্ল্যাটফ্রম এ নতুন


[source]https://www.peakpx.com/en/hd-wallpaper-desktop-ksjcb
ছোটবেলাতে এই মুভি গুলো বেশি দেখতাম খুব ভালো লাগতো
ভুতের মুভি দেখতে অনেক সুন্দর লাগে,মনের ভিতর একটি অন্যরকম অনুভূতি লাগে
মুভি গুলো অনেক সুন্দর লাগে আমি লিংক দিয়ে দিয়েছি আপনারা দেখে নিবেন এখানে এই ধরনের অনেক ছবি আছে?

Nights-1520222050-0ecadca_xlarge.jpg
(source)
https://www.google.com/url?sa=i&url=https%3A%2F%2Fm.somewhereinblog.net%2Fmobile%2Fblog%2FNights%2F30070314&psig=AOvVaw2Ig88nuCIkz24JRJbXiRYZ&ust=1702625247091000&source=images&cd=vfe&ved=0CBIQjRxqFwoTCMDX2buzjoMDFQAAAAAdAAAAABAJ

এবার আমাদের গ্রামের ভূতের গল্প শোনাবো আপনাকে

আমাদের গ্রামে একটি বাগান আছে সেখানে অনেক ভয়ংকর জায়গা ছোটবেলা থেকে ওইখানে যাইতে ভয় করত
আসলে মজার বিষয় হচ্ছে ছোটবেলায় অন্ধকারে যেতে ভয় লাগছে আসলে ওই বাগানটি ছিল অনেক অন্ধকার এজন্য সবাই বলতো এখানে ভূত আছে মা-বাবা মজা করে বলতো ওইখানে যাসনা ভুত আছে
ভুতের গল্প রাতে শুনতে আরো ভালো লাগে

IMG_20230901_154534.jpg

#যে খাবারের আইটেম গুলো দেখছেন এটি বিয়ে বাড়ির আইটেম
আমার নিজের ফোন থেকে তোলা ছবি এই খাবারগুলো রাখা হয়েছে বরযাত্রীর জন্য আমার আন্টির বিয়ের দিন তোলা

@nazmulhudaa ভাই আমাকে অনেক সাপোর্ট করেছে তার জন্য দোয়া রইল

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 61185.73
ETH 3012.54
USDT 1.00
SBD 3.84