THE DIARY GAME : FRIDAY / AUGUST 7 / 2020 | Day - 6 | A Busy Day !

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম / আদাব সকলকে। শুভ সকাল। আশা করি সকলেই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছি আলহামদুলিল্লাহ। আগামীকাল অত্যন্ত ব্যস্ততম দিন হওয়ায় আমি পোস্ট টি করতে পারিনি। তাই আজকে সকালে কালকে দিনে সকল কার্যক্রম আজকের ডায়েরি গেমে লিখছি। আশাকরি সকলেই সাথেই থাকবেন।

PicsArt_080807.47.11.jpg

কালকে আমার ঘুম ভাঙ্গে মোবাইলের অ্যালার্মের মাধ্যমে। ঘুম থেকে উঠে আমি ওয়াশ রুমে যায় এবং ফ্রেশ হয়ে ওযু করি এরপর ফজরের সালাত আদায় করি। বরাবরের মতই ফজরের সালাত আদায়ের পর আমি আবার বিছানায় গিয়ে ঘুমিয়ে পড়ি। এরপর সকালে ঘুম থেকে উঠিয়ে ঠিক প্রতিদিনের মতোই নাস্তা খাই। এরপর কিছুক্ষণ আমার ফোন চালাই। এর কিছুক্ষণ পর আমার মা আমাকে কিছু কাপড় দিয়ে গুছিয়ে রাখতে তাই আমি সেগুলো গুছিয়ে দেই।

IMG_20200807_095930.jpg

সকালে আমি কিছুক্ষণ আমার ল্যাপটপে ঢুকে আমার স্টিম ইঞ্জিনে কিছু স্টিম ছিল সেগুলো বের করে এবং কিছু স্টিম এর সাথে কিছু হাইভ বিক্রি করি। কালকে সকালে মোট 4252 টাকা এর সমপরিমাণ স্ট্রিম এবং হাইভ বিক্রয় করি।

IMG_20200807_100355.jpg


নিচে বিক্রয় কিছু তথ্য দেয়া হলো:


CoinAmountPrice(USD)Price(BDT)
Steem18439.562$3345 TK
Hive4510.734$907 TK
-----------------------------------------------------------
Total184+4550.296$4252 TK

আমি বিকাশের মাধ্যমে পেমেন্ট রিসিভ করি ঠিক সকাল নয়টা পঞ্চাশে।
IMG_20200808_072136.jpg

কাপড় গোছানোর কিছুক্ষণ পর আমি আমার বড় ভাইয়ের সাথে @ashik88 বাহিরে যায় ঘুরতে বাইরে বেরিয়ে আমার আর এক বড় ভাই @algalib কে একটি অ্যাকাউন্ট খুলে দেই যাতে সে আমাদের সাথে স্টিমিট ব্রাউজ করতে পারে। এরপর আমার বন্ধু @priam এবং বড় ভাইদের সাথে ঘুরাঘুরি এবং কথা বলার সময় কিছু ছবি সংগ্রহ করি নিচে একটি দেয়া হল।
IMG_20200807_104149.jpg

দুপুরে আমার ঘোরাঘুরি শেষ হলে আমি বাসায় ফিরি এবং গোসল করে ফ্রেশ হয়ে যোহরের সালাত আদায় করি। করনা পরিস্থিতির কারণে এ কদিন আমার মসজিদে যাওয়া হয়নি তাই বাসায় সালাত আদায় করে ফেলেছি। এরপর দুপুরের খাবার খাই। দুপুরের খাবার শেষে কিছুক্ষণ বিশ্রাম নিন এবং তারপর আমাদের একটি নতুন দোকান নেবার জন্য টাকা সংগ্রহ করার চেষ্টা করি।

IMG_20200805_160123.jpg

এক ভাইকে অনলাইনে কিছু টাকা ধার দিয়েছিলাম তাই তার থেকে তা ফেরত চাই এবং কিছুক্ষণ পর টাকা তুলে দোকানে দিয়ে আসি। সন্ধ্যা পর্যন্ত এসব নিয়ে একটু ব্যস্ত ছিলাম এরপর বাসায় এসে আসরের সালাত আদায় করি। সালাত আদায়ের পর আমি দুধ দিয়ে রুটি এবং পিঠা খাই। এরপর মাগরিবের আযান দিলে সালাত আদায় করি। মাগরিবের সালাতের পর আবার দোকানে গিয়ে পিছু টাকা তুলে দিয়েছি। তখন থেকে রাত দশটার পর পর্যন্ত আমি দোকানে ছিলাম বাবার কাজে সাহায্য করার জন্য।

এরপর বাসায় এসে ফ্রেশ হয়ে ওযু করি এবং এশার সালাত আদায় করি। সালাত আদায়ের পর রাতের খাবার খেয়ে বিছানা প্রস্তুত করিয়ে শুয়ে পড়ি এবং কিছুক্ষণ ফোন এক ছোট ভাই কে স্ট্রিম সম্পর্কে বলি এরপর ঘুমিয়ে যাই। এই ছিল কালকে সারাদিন এর মোটামুটি সব কিছুর সংক্ষিপ্ত বিবরণ। ধন্যবাদ সকলকে সাথে থাকার জন্য। আল্লাহ হাফেজ।

@Dongkong From #Bangladesh


© Pictures Are Taken by My RN5 pro Smartphone. All Of These Pictures Are Originally Mine.


Who Am I?


NAMEOCCUPATIONPLACELANGUAGE
DօռɢӄօռɢStudentBangladeshBangla

Hey Everyone. I am Asif Khan Nirob. I live in Bangladesh. Currently I'm a student. Besides study I do blogging on hive. I also like to learn from peoples, So I am learning from everywhere where I can Gain knowledge. I always like to share many things on Steem & hive through writing articles here. To see my future blogs follow me and stay tuned with me.

PicsArt_071807.36.480101.jpeg

TᕼᗩᑎK YOᑌ

@Dօռɢӄօռɢ

↖Get Me On Hive↗

Sort:  
 4 years ago 

ধন্যবাদ ভাই রেগুলার একটিভ থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.033
BTC 63055.19
ETH 3036.28
USDT 1.00
SBD 3.71