THE DIARY GAME : THURSDAY/ AUGUST 6 / 2020 ! A SIMPLE DAY 😊.steemCreated with Sketch.

in Steem Bangladesh4 years ago

PicsArt_080607.25.12.jpg

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন আমিও আল্লাহর রহমতে ভালই আছি আলহামদুলিল্লাহ আজকে দা ডায়েরি গেম এ আমার পঞ্চম দিন। আজকের দিনের সকল কার্যক্রম এর বিস্তারিত বিবরণ আমি নিচে বর্ণনা করছি আশা করি সকলের ভাল লাগবে চলো শুরু করা যাক।

IMG_20200806_081503.jpg

আজকে বৃহস্পতিবার আগস্ট এর 6 তারিখআজকে আমার ঘুম ভাঙ্গে মোবাইলের এলার্ম এ ভোরবেলা এলার্ম শুনে আমি ঘুম থেকে জাগ্রত করে এবং অজু করে ফজরের সালাত আদায় করি প্রতিদিনের মত আজকেও সালাত আদায়ের পর আমি আবার বিছানায় শুয়ে পড়িনি হ্যাঁ তারা বিছানায় যাবার আগে আজকে কিছুক্ষণ মোবাইল ব্যবহার করি এবং আমার পোস্টগুলো চেক করি এরপর আমি ঘুমিয়ে পড়ি এরপর আমি কিছুক্ষণ পর আবার সকালে ঘুম থেকে উঠে এবং আমার নাস্তা খাই আজকে নাস্তায় ছিল চায়ের সাথে হালকা চালের আটার চাপটি।

IMG_20200806_094957.jpg

সকালে খাবার পর কোন কাজ না থাকায় আমি আমার ফোন নিয়ে আমার পছন্দের একটি সিরিজ আর্তুগ্রুল দেখা শুরু করি কিছুক্ষন দেখার পর আমার আম্মু আমাকে একটি নারকেল দেয় যাতে আমি সেটা ভালোভাবে ছাড়িয়ে নিয়ে নারকেল ছাড়ানোর পর আমি আমার বাবা মার ঘরের বিছানা গুছিয়ে দিই এরপর আমি আবার সিরিজ দেখা শুরু করি। এর কিছুক্ষণ পর আমি আমার বন্ধুর বাড়িতে যাই কারন সে বাসায় একা ছিল এবং আমাকে ফেসবুকে রেখেছিল আমি আমার এক এলাকার বড় ভাইয়ের সাথে তার বাসায় গিয়েছিলাম বাসায় গিয়ে অনেকদিন পর দেখা হওয়ায় অনেক গল্প করেছি এরপর ঠিক দুপুরের দিকে ফোন দিয়ে আমাকে বাসায় রাখে এরপর আমি গোসল করে ফ্রেশ হয়ে নামাজ আদায় করি এরপর খেয়ে আমাদের দোকানে যাই আমার বাবাকে সাহায্য করতে।

IMG_20200806_172857.jpg

দোকানে বিকেল সাড়ে চারটা পর্যন্তসময় দিই এরপর বাবা দোকানে ফিরে গেলে আমি বাসায় চলে আসি বাসায় এসে আসরের সালাত আদায় করি এরপর আবার ফোন নিয়ে আরতুগ্রুল সিরিজ দেখা শুরু করি তার কিছুক্ষণ পর আমার মা পিঠা বানায় এবং নুডুলস বানায় তা আমি বিকেলের নাস্তায় খাই। এরপর মাগরিবের আযান দিলে আমি সালাত আদায় করি সালাত আদায়ের পর এখন আমি পোস্টটি লিখছি।

এই ছিল আমার আজকের দিনের প্রায় সকল কার্যক্রমের সংক্ষিপ্ত বিবরণ ধন্যবাদ সবাইকে আমার সাথে থাকার জন্য এবং আমার পোস্টে সময় ব্যয় করার জন্য। আল্লাহ হাফেজ আশা করি আবার শীঘ্রই পরবর্তী পোস্ট দেখতে পাবেন।

From #Bangladesh
100% Powered Up!


© Pictures Are Taken by My RN5 pro Smartphone. All Of These Pictures Are Originally Mine.



Who Am I?


NAMEOCCUPATIONPLACELANGUAGE
DօռɢӄօռɢStudentBangladeshBangla

Hey Everyone. I am Asif Khan Nirob. I live in Bangladesh. Currently I'm a student. Besides study I do blogging on hive. I also like to learn from peoples, So I am learning from everywhere where I can Gain knowledge. I always like to share many things on Steem & hive through writing articles here. To see my future blogs follow me and stay tuned with me.

PicsArt_071807.36.480101.jpeg

TᕼᗩᑎK YOᑌ

@Dօռɢӄօռɢ

↖Get Me On Hive↗

Sort:  
 4 years ago 

সুন্দর একটি ব্লগ লিখেছেন ভাই৷ কনটিনিউ কাজ করে যান

 4 years ago 

In the last picture , those fries looks so delicious, what's it called?
Thanks for sharing diary with us?
#onepercent

#bangladesh

greeting from @tarpan

তালের পিঠা ভাই

 4 years ago 

ভাদ্র মাসের আগেই তাল পাইয়া গেলেন।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.13
JST 0.033
BTC 63295.30
ETH 3053.22
USDT 1.00
SBD 3.70