THE DIARY GAME : Tuesday / August 4 / 2020 ! steemCreated with Sketch.

in Steem Bangladesh4 years ago (edited)

আসসালামুয়ালাইকুম । আশা করি সবাই ভাল আছেন। আজকে দ্যা ডায়েরী গেম এ আমার তৃতীয় দিন এবং এটি আমার তৃতীয় পোস্ট । @toufiq777 কে ধন্যবাদ আমাকে দা ডায়েরী গেমে ইনভাইট করার জন্য ।

PicsArt_080407.25.11.jpg

আজকে ৪ আগস্ট এখন ঘর সন্ধ্যা সাতটা পাঁচ বাজে। এখন আমি আমার আজকের দিনে সবকিছু সংক্ষেপে আপনাদের সাথে শেয়ার করব আশা করি সকলেই আমার সাথেই থাকবেন তাহলে চলুন শুরু করা যাক।

আজকে ভোর পাঁচটায় বা পাঁচটার কিছু পরে আমি সকালে ঘুম থেকে উঠে এবং ফ্রেশ হয়ে ওযু করে ফজরের সালাত আদায় করি। এর মাধ্যমে আমার দিন শুরু হয় সকালে উঠেছি তাই আমার ঘুম সম্পন্ন না হওয়ায় আমি আবার সালাত আদায় করে ঘুমিয়ে পড়ি এবং সকাল আটটা তার কিছু পরে আবার ঘুম থেকে জাগ্রত হয়ে এরপর ঘুম থেকে উঠে আবার ফ্রেস হয়ে সকালের খাবার খাই।

PhotoCollage_1596547156117.jpg

এরপর কিছুক্ষণ ফোন চালাই তারপর আমার মা আমাকে জানায় আমাদের দোকানে আজকে কর্মচারী কম এসেছে তাই আমাকে দোকানে যেতে হবে। এর পরে আমি আমার বাবাকে সাহায্য করার জন্য দোকানে যাই এবং দোকানে এগারোটা পর্যন্ত থাকে দোকানে থাকা অবস্থায় আমার মা চলে আসে মা'কে ডাক্তারের কাছে নিয়ে যায়।

তারপর ডাক্তার তাকে কিছু টেস্ট করার জন্য বলে তাই আমরা তার রক্ত পরীক্ষা করে ডাক্তার কে দেখিয়ে ওষুধ নিয়ে আসি। এরপর বাসায় এসে দুপুরে গোসল করে যোহরের সালাত আদায় করি এরপর আবার খাওয়া খাওয়া দাওয়া করে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে আবার দোকানে যাই। এরপর তিনটার দিকে বা তার কিছু পরে আমার বাবা দোকানে জয় বাসা থেকে ফ্রেশ হয়ে এবং আমি বাসায় চলে আসি এরপর কি ফ্রেশ হয়ে কিছুক্ষণ পর আসরের সালাত আদায় করে কিছুক্ষণ ফেসবুক এ সময় কাটাই। কিছুক্ষণ ফেইসবুক এ সময় ব্যয় করে আমি আর্তুগ্রুল সিরিজ দেখা শুরু করি দেখতে দেখতে এক সময় আমার বিকালের নাস্তার জন্য আম্মুকে নুডুলস বানাতে বলি। বানিয়ে দিলে আমি আবার আর্তুগ্রুল দেখা শুরু করি । এরপর আবার আমার ক্ষুধা লাগে এবং আমি দুধ দিয়ে মুড়ি খাই। এর কিছুক্ষণ পর মাগরিবের আযান দেয় এবং আমি সালাত আদায় করি সালাত আদায়ের পড়ে এখন আমি পোস্টটি লিখছি।

Screenshot_20200804192818393_com.android.chrome.jpg

এই ছিল আমার সারাদিনের কাজকর্মের সংক্ষিপ্ত বিবরণ ধন্যবাদ সবাইকে আমার সাথে থাকার জন্য।

From #Bangladesh !


© I took these pictures using my RN5 (Redmi note 5) pro Smartphone. All Of These Pictures Are Originally By Myself.


Photo Details


CameraApertureCountry
Gacmf/2.2Bangladesh

Who Am I?


NAMEOCCUPATIONPLACELANGUAGE
DօռɢӄօռɢStudentBangladeshBangla

Hello everyone. I am asif khan Nirob. I live in Bangladesh. Currently I'm a student. Besides study I do blogging on hive. I also like to learn from peoples, So I am learning from everywhere where I can Gain knowledge. I always like to share many things on hive through writing articles here. I will be sharing more in future. To see my future blogs follow me and stay tuned with me.

PicsArt_071807.36.480101.jpeg

TᕼᗩᑎK YOᑌ

@Dօռɢӄօռɢ

↖Get Me On Hive↗

Sort:  
 4 years ago 

Really great work brother. You will be successful if you keep posting every day.

Thanks bro ! I am trying 🙂

 4 years ago 

Vie sundor hoice

ধন্যবাদ ভাই!

first i pray for your mother. Hopefully he will recover. The series you are talking about is my favorite. Drilis Artugrulles I've seen a lot before.It's nice to see such war related series . Here is the proud history of Muslims.

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.13
JST 0.033
BTC 63252.23
ETH 3035.50
USDT 1.00
SBD 3.73