THE DIARY GAME : 13/10/2020steemCreated with Sketch.

in Steem Bangladesh7 months ago

আচ্ছালামু আলাইকুম ভাই ও বোনেরা। আশা করি আল্লাহ তায়ালা সবার উপর রহমতে সবাই ভালো আছেন।


Pixabay

আমি ঘুম থেকে ৯ টায় উঠেছি। এর পর নিজে ফ্রেশ হলাম৷ তার পর আমার পোষা প্রাণী গুলোকে খাবার দিলাম৷ আমার কবুতর, পাখি ও একটি কিউট বিড়াল আছে৷। এদের খাবার দিতে হয় সময় করে৷ আমার সারাটা দিন কাজে মধ্যেই কেটে যায়৷ কাজ করতে ভালোই লাগে৷ পাখি নিয়ে সময় কাটাতে ভালো লাগে। আমাদের ছাদে পাখির ঘর। আমি সকালে নাস্তা শেষে পাখির সাথে সময় কাটাই৷ এর পর মাকে পরিবারে কাজে সহযোগীতা করি৷ কখনও ঘর ঝাড়ু দেই৷ আমি ঘুরতে পছন্দ করি৷ মাঝে মাঝে বন্ধুদোর সাথে ঘুরতে চলে যাই৷ কখনও বই পড়ি।

বর্তমানে বিশ্বকাপ খেলা চলতেছে৷ আজকে বাংলাদেশ আর নিউজিল্যান্ডের খেলা দেখার জন্য বসে ছিলাম৷ খেলা দেখে মন খারাপ হয়ে যায়৷ জানি নিউজিল্যান্ড ভালো টিম বাংলাদেশ তাদের সাথে পারবে না৷ তবুও বুকে হাজারো আশা নিয়ে খেলা দেখি৷ যদি জিতে যায়৷


Pixabay

রাতে ভাত খেয়ে নেই৷ এরপর পড়াশোনা করি। মোবাইলে গেমস খেলি। তার পর নিজকে পরিচর্যা করে শুয়ে পরি। আর পরের দিনের কাজের শুরু নিয়ে ভেবে নেই। তারপর আল্লাহর কাছে প্রাথোনা করে ঘুমিয়ে পরি।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.031
BTC 68790.22
ETH 3865.85
USDT 1.00
SBD 3.63