আপেলের ডিজিটাল আর্ট || 10% beneficiary @beautycreativity.

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা ডিজিটাল আর্ট করে দেখাবো। আমি আজকে অনেক দিন ধরে ডিজিটাল আর্ট শিখেছি। এরকম আর্ট গুলো আঁকতে আমার খুব ভালো লাগে। তাই সব সময় এরকম আর্ট গুলো আঁকতে চেষ্টা করি। আজকে ও সুন্দর একটা শিল্প তৈরি করার চেষ্টা করলাম। তাই আজকে আমার আঁকা আর্টটা আপনাদের সাথে ভাগ করে নেব। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে আমার এই ডিজিটাল আর্ট।

IMG-20220613-WA0008.jpg

আঁকার উপকরণ :

✓ ইনফিনিটি পেইন্টিং অ্যাপস

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে আমি একটি পেজ সিলেক্ট করলাম। এরপর ব্রাশ টুলস থেকে বলপেন সিলেক্ট করলাম। এরপর আমি আঁকা শুরু করি।

IMG-20220613-WA0003.jpg

ধাপ ২ :

প্রথমে একটি আপেলের চারপাশে আর আপেলের চোখগুলোকে কালো রং দিয়ে সুন্দরভাবে এঁকে নিলাম।

IMG-20220613-WA0006.jpg

ধাপ ৩ :

এরপর আপেল এর বৃত্তির মধ্যে সুন্দরভাবে লাল রং দিয়ে রং করে নিলাম।

IMG-20220613-WA0009.jpg

ধাপ ৪ :

আপেলের উপর একটি ছুরি সুন্দরভাবে রং করে নিলাম।

IMG-20220613-WA0008.jpg

ধাপ ৫ :

আপেলের ডালের মধ্যে একটি সবুজ পাতার সুন্দর ভাবে রং করে নিলাম।

IMG-20220613-WA0005.jpg

ধাপ ৬ :

আপেলের একটা ডিজিটাল আর্ট সুন্দরভাবে এঁকে শেষ করে নিলাম।

IMG-20220613-WA0008.jpg

শেষ ধাপ :

এভাবে একটি আপেলের সুন্দর ভাবে ডিজিটাল আর্ট করে নিলাম। আশা করি এটি আপনাদের সকলের পছন্দ হবে।

IMG-20220613-WA0008.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপনার আজকের এই আপেলের ডিজিটাল আর্ট টি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। খুবই অসাধারণ একটি আপেল অংকন করেছেন। এটি খুবই চমৎকার দেখাচ্ছে। অনেক ভালো লাগলো আপনার আজকের ডিজিটাল আর্ট। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এত সুন্দর একটা মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

Thank you for entertaining us with your digital creations.

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

This is extraordinary. I really appreciate your work

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

Wow. Beautiful art the the apple cutting by knife.

 2 years ago 

ছোট্ট মন্তব্য করে আমার পাশে থাকার জন্য ধন্যবাদ জানাই।

আপেল এর ডিজিটাল আর্ট টি খুব সুন্দর এঁকেছেন আপনি বোন। এত সুন্দরভাবে আপেল এর ডিজিটাল আর্ট টি আঁকতে পারবেন ভাবতেই পারিনি। আপনার প্রতিটি আর্ট ই খুব সুন্দর হয়। খুব সুন্দর ভাবে প্রতিটি ধাপ বুঝিয়ে দিয়েছেন। এখন যে কেউ আপনার পোস্ট এর মাধ্যমে চিত্রটি অংকন করতে পারবে। ধন্যবাদ আপনাকে পোস্ট টি করার জন্য। আপনার জন্য দোয়া ও শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 66306.00
ETH 3012.37
USDT 1.00
SBD 3.70