রঙিন লাইটের ফটোগ্রাফি।

in Beauty of Creativitylast year

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন সবাই ? আশা করি আল্লাহর রহমতে সবাই খুবই। প্রতিদিনের মতো আজকে আপনাদের সামনে হাজির হলাম সুন্দর ফটোগ্রাফি নিয়ে। আমি আগেই বলেছি আমি ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। ফটোগ্রাফি করতে আমার এখন সব থেকে বেশি ভালো লাগে। আমি যে কোন জায়গায় গেলে, নতুন কিছু দেখলে, ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমার জন্য ফটোগ্রাফি করাটা ভীষণ কঠিন একটি কাজ। কারণ ফটোগ্রাফি একদম ক্লিয়ার না হলে ভালো দেখায় না। এজন্য আমি সবসময় একটু সময় নিয়ে ফটোগ্রাফি করার চেষ্টা করি। বিভিন্ন ধরনের ফটোগ্রাফি করতে করতে এখন আমার খুবই ভালো লাগে। আজকেও চেষ্টা করেছি নতুন ধরনের ফটোগ্রাফি নিয়ে হাজির হওয়ার। আশা করি আমার আজকের ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।

IMG-20221213-WA0042.jpg

আজকে আমি খুবই ভিন্ন একটি ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি ।আজকে আমি ফটোগ্রাফি করেছি লাইটের ফটোগ্রাফি। লাল নীল বিভিন্ন লাইটের ফটোগ্রাফি করেছি আজকে আমি। লাইট আমরা সবাই পছন্দ করি অনেক বেশি। বিভিন্ন অনুষ্ঠানে লাইট দিয়ে সাজানো হয় ।সাধারণ লাইট নয় বিভিন্ন রংয়ের রঙিন লাইটের দিয়েই ঘরবাড়ি সাজানো এবং অনুষ্ঠানের জায়গাটা সাজানো হয়। রঙিন আলো মানুষ অনেক পছন্দ করে। আর সে জন্যই বিভিন্ন অনুষ্ঠানে বিভিন্ন স্পেশাল জায়গায় স্পেশাল দিনে লাইট দিয়ে সাজানো হয়। আমাদের দেশের বিভিন্ন বিশেষ দিনগুলোতে লালা সবুজ রংয়ের লাইট দিয়ে বড় বড় বিল্ডিং গুলো সাজানো হয়। আজকে আমি লাল নীল রঙের লাইটের ফটোগ্রাফি নিয়ে এসেছি। এই ফটোগ্রাফিগুলো আমি একটা জায়গায় গিয়েছিলাম আমার আত্মীয় স্বজনদের সাথে। সেখানে এই লাইটের ফটোগ্রাফি গুলো করেছি।

পুরো জায়গাটা জুড়েই লাইট দিয়ে সাজানো হয়েছে। সব ধরনের রং এর লাইট দিয়ে সাজিয়েছে পুরো জায়গাটা। লাল নীল হলুদ সবুজ সব ধরনের আলোকিত করে তুলেছে পুরো জায়গাটা কে রঙিন লাইক দিয়ে। আমি যখন সেখানে গেলাম তখনই লাইটিং গুলো দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে ।তারা খুব ভালো একটা টেকনিক ব্যবহার করে লাইট ডেকোরেশন করেছে। ছোট ছোট অনেকগুলো কাজ তারা লাগিয়েছিল সেই গাছগুলোর মধ্যে লাইটগুলো সাজিয়েছেন। সবুজ লাইটটা আমার কাছে বেশ সুন্দর লেগেছে। সবুজ পাতাগুলো রাতের বেলা সবুজ লাগছিল লাইট মনে হচ্ছিল চাঁদ।আশা করি আপনাদের সবার কাছেই আমার এই রঙিন লাইটের ফটোগ্রাফিটি ভালো লাগবে।

IMG-20221213-WA0041.jpg

IMG-20221213-WA0043.jpg

IMG-20221213-WA0044.jpg

IMG-20221213-WA0045.jpg

IMG-20221213-WA0046.jpg

IMG-20221213-WA0047.jpg

device : vivoy15s
লোকেশন

Categoriesphotography
Caption@fasoniya
Devicevivoy15s

💕Thank's and Regards💕

text (1).gif

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.033
BTC 67205.80
ETH 3112.68
USDT 1.00
SBD 3.71