কিছু খাবারের ফটোগ্রাফি 10% beneficiary beauty of creativity

in Beauty of Creativity2 years ago

আসসালামু আলাইকুম
beauty of Creativity
বাংলাদেশ থেকে @mustafiz99🇧🇩
নতুন ব্লগে সবাইকে স্বাগতম


সবাই কেমন আছেন, আশা করি ভালো আছেন। আমি ও আলহামদুলিল্লাহ আল্লাহর অশেষ রহমাতে
আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আমি বরাবরই আপনাদের মাঝে ফটোগ্রাফির পোস্ট করে থাকি।তো আজকে ও কিছু খাবারের ফটো শেয়ার করবো। আসলে আমি আমার এক বন্ধুর কাছে, সেদিন গিয়ছিলাম দোকানে। তো গিয়ে বসলাম দোকানে বিভিন্ন ধরনের জিনিস দেখা যাচ্ছে। মুদি দোকানে আসলে কি থাকতে পারে তা তো বুঝিনি। অনেক খন কথা বার্তা বলার পর,চারদিকে তাকিয়ে তাকিয়ে দেখতাছি যে কি কি আছে।তো এখান থেকে কিছু নিব।বন্ধুকে বললাম যে বন্ধু আপনার দোকান থেকে কিছু নেওয়া লাগে।তো পছন্দ করলাম,এক প্যাকেট লেক্সাস বিস্কুট,এবং এক প্যাকেট ফ্রেশ বাটার কুকিজ বিস্কুট।বিশেষ করে এ দুইটাই আমার কাছে বেশ ভালোই লাগে খেতে। এ জন্য এই বিস্কুট গুলো কিনলাম।তবে শুধু যে আমি ভালো খাই তা না, এ বিস্কুটটা সবাই আমরা পছন্দ করে।বিশেষ কারন হইছে আমার একটা ছোট্ট ভাগ্নি আছে, তার জন্যই আসলে নেওয়া। তাই এই দুটো বেছে নিলাম।তো দোকানে অনেক ধরনের খাবার দেখছি,তাই ঘুরে ঘুরে কিছু ফটোগ্রাফি ক্যামরায় বন্দি করেছি।আশা করি আপনাদের সবার কাছে ভালো লাগবে। তো চলুন ফটো গুলো শেয়ার করে দেই


IMG_20220818_161859~2.jpg

Original 📸 image

IMG_20220818_161854~2.jpg

Original 📸image

IMG_20220818_161919~2.jpg

Original 📸 image

IMG_20220818_161830~2.jpg

original 📸 image

IMG_20220818_162036~2.jpg


information

Camerasmartphone
Catagoryphotography
Photographer@mustafiz99
LocationDhaka

https://w3w.co/%E0%A6%A8%E0%A6%BF%


আমার পোস্টটি মনযোগ সহকারে পড়ার জন্য সকলকে জানাই আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন সবসময় এই কামনা রইলো। আজ এ পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

(আল্লাহ❤️ হাফেজ)

Sort:  
 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। এভাবে গিয়ে যান শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনি কিছু খাবারের সুন্দর ফটোগ্রাফি করেছেন। এই খাবার গুলো বাচ্চাদের বেশি পছন্দের হয়।আমার খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি আপু একদম ঠিক বলেছেন এগুলো বাচ্চাগো খাবার তারাই বেশি পছন্দ করে ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

It is very good to eat while relaxing.

 2 years ago 

It is the low quality content. Try to improve your content.

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 68843.90
ETH 3813.77
USDT 1.00
SBD 3.48