BOC-Photography: হলুদ কালারের একটি ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativitylast year

BOC ২২-মার্চ-২০২৩


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা হলুদ কালারের একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার হলুদ কালারের একটি ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

নাম না জানা একটি হলুদ কালারের ফুলের ফটোগ্রাফি। নাম না জানা থাকলেও ফুলটি দেখতে খুবই সুন্দর। আমার কাছে খুবই ভালো লাগে যখন এই সুন্দর ফুলটির ফটোগ্রাফি দেখে। মাঝে মাঝে যখন সুন্দর কিছু ফুলের ফটো তুলতে পারি তখন ভীষণ ভালো লাগে। হলুদ কালারের এই ফুলটি আমি নার্সারি থেকে ছবি তুলেছি। নার্সারিতে যখন এই ফুলটি দেখেছি তখন ভীষণ ভালো লেগেছিল। মাঝে মাঝে যখন সুন্দর কিছু দেখি এবং ভালো লাগে তখন ভীষণ ভালো লাগে। ফুলটির নাম আমি গুগলে খুঁজে দেখেছিলাম কিন্তু নাম পেলাম না।

নাম না জানার কারণে আমি আজকের এই ফুলের ফটোগ্রাফি করতে পারলাম না। অনেক বেশি ভালো লাগে যখন মনের মত কিছু ছবি তুলতে পারি। আপনাদের সবার অনেক বেশি পছন্দ হবে আজকের এই ফুলের ফটোগ্রাফি। আমি আশা করি আপনাদের সবার অনেক বেশি ভালো লাগবে আজকের এই হলুদ ফুলের ফটোগ্রাফি।আমি আশা করি আমার হলুদ কালারের একটি ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20230221122849.jpg

IMG20230221122913.jpg

IMG20230221122906.jpg

IMG20230221122859.jpg

IMG20230221122855.jpg

IMG20230221122902.jpg

Camera 📸 smartphone
Original photo by #narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি#narocky71
লোকেশনবাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Sort:  
 last year 

হলুদ রঙের এই ফুলটি দেখতে অনেক সুন্দর । অনেক সুন্দর একটি ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ।

 last year 

আপনার এই হলুদ রঙের ফুলের ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। পাশাপাশি এই ফুলটি দেখতে একদম অসাধারণ দেখা যাচ্ছে।

 last year 

Your yellow Colour flowers photography is very very beautiful.

 last year 

হলুদ কালারের এই ফুল আমি আগে কোথায় যেন দেখছি। এই ফটোগ্রাফিগুলো আপনি খুব সুন্দর করে করেছেন ভাই।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 60648.94
ETH 2906.35
USDT 1.00
SBD 3.60