আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity14 days ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজ আপনাদের মাঝে নিয়ে হাজির হলাম একটি অসাধারণ আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি নিয়ে। নিতান্তই আপনাদের মাঝে কিছুদিন ধরেই আমি আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি শেয়ার করছি ।কারণ আমি কিছুদিন আগে একটি আর্টিফিশিয়াল ফুলের দোকানে গিয়েছিলাম আমার কিছু প্রয়োজনীয় জিনিস কিনতে এবং কিছু ফুল কিনতে ।তখনই আমি দেখতে পাই যে ওইখানে বেশ কয়েক ধরনের আর্টিফিশিয়াল ফুল রয়েছে। যা আমার কাছে ভীষণ সুন্দর লেগেছিল। আমার কাছে অনেক বেশি সুন্দর লাগায় আমি এই আর্টিফিশিয়াল ফুল গুলোর কিছু ফটোগ্রাফি করি। আর আপনাদের মাঝে শেয়ার করতেছি ।আমার কাছে আর্টিফিশিয়াল ফুল অনেক ভালো লাগে। এই ফুলগুলো দিয়ে ঘর সাজানো কাজেও এই ফুলগুলো ব্যবহার করা হয়। আর এই ফুলগুলো দিয়ে বিভিন্ন ইভেন্টের মধ্যেই সুন্দর করে সাজিয়ে থাকে সবাই । আমার কাছে তো এই ফুল গুলো ভীষণ ভালো লাগে তাই আজকে আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসলাম। আমি আশা করি আপনাদের কাছে এই আর্টিফিশিয়াল ফুলগুলো ফটোগ্রাফিটি ভালো লাগবে। ধন্যবাদ সবাইকে।

IMG-20240511-WA0085.jpg

IMG-20240511-WA0083.jpg

IMG-20240511-WA0086.jpg

IMG-20240511-WA0089.jpg

IMG-20240511-WA0087.jpg

IMG-20240511-WA0088.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 14 days ago 

আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি দেখতে খুব চমৎকার মনে হয়। এ ফুলগুলো আমাদের ঘর সঞ্চিত করতে অনেক বেশি ভূমিকা রাখে। ধন্যবাদ এমন একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 14 days ago 

আপনি সবসময় আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি শেয়ার করে থাকেন। আমার কাছে আপনার ফটোগ্রাফি গুলো দেখতে অনেক সুন্দর লাগে।

 14 days ago 

কি সুন্দর করে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে তুলে ধরেছেন। দেখতে বেশ চমৎকার হয়েছে। এরকম সুন্দর ফটোগ্রাফি দিয়ে যান শুভকামনা রইল।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 14 days ago 

The photography results are quite good and my friends show me and I like the photography.

 14 days ago 

চমৎকার ফটোগ্রাফি শেয়ার করলেন আপু। আর্টিফিশিয়াল ফুল দেখতে খুব সুন্দর দেখাচ্ছে।

 13 days ago 

ওয়াও অসাধারণ আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি গুলো। এই ফুলগুলো দিয়ে ঘর সাজালে দেখতে বেশ ভালোই লাগে। আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 68362.67
ETH 3798.22
USDT 1.00
SBD 3.49