খুলনা বিভাগ ভ্রমণ পর্ব ৩ খুলনা মেইন শহরে ১ম রাত একদিন

in Steem For Bangladesh2 months ago (edited)


খুলনা শহরে একদিন অতিবাহিত করলাম



হ্যালো

আমি রাব্বী বাংলাদেশ থেকে



প্রায় সাত বছর আগে আমি খুলনা শহরে এসেছিলাম এবং সেসময়ে এক মাস সময় অতিবাহিত করেছি। খুলনা প্রত্যেকটি থানাতে আমি ভ্রমণ করেছি এবং বিভিন্ন জায়গাতে বিভিন্ন ফেরিঘাট নদী দেখেছি অসংখ্য। খুলনার কয়েকটি থানার মধ্যে বটিয়াঘাট, চালনা, দাকোপ, আরো বেশ কয়েকটি থানা রয়েছ। আমার বর্তমানে তিনটি মনে আছে।


1000082533.jpgশহীদ হাদিস পার্কের সামনে আবাসিকের রুমে আমি উঠবো

রাতের বেলায় পার্কের সামনে এসে মনে হল যদি সকালবেলা এখানে দীর্ঘ সময় অতিবাহিত করতে পারি তাহলে ভালো লাগবে। তবে পরদিন সকালে এখানে কিছুক্ষণ সময় অতিবাহিত করেছি তেমন খুব একটা ভালো কিছু নেই। কিন্তু যা আছে ফ্রিতে দেখার মতন এটাই অনেক।


1000082531.jpgখুলনার দই

রাতের বেলা আমি একটি হোটেলে খাবার খাওয়ার জন্য গেলাম হোটেলে আমি ডিনার সম্পন্ন করব রোজা ছিলাম খুব খারাপ অনুভূতি। রাতের বেলা ভাত খাওয়া-দাওয়া সম্পূর্ণ করে আমি ফ্রিজে লক্ষ্য করে দেখলাম বাটিতে দই রাখা আছে। আমি তাদের জিজ্ঞেস করলাম এগুলো কি তারা জবাব দিল দই। আমরা বগুড়ার মানুষ আমাদের দই সারা বাংলাদেশে বিখ্যাত। আমরা বাহিরে গিয়ে দই খাবো তা কখনো হয়। হোটেলে দিন সম্পন্ন করে বাহিরে শহরে কিছুক্ষণ হাঁটাহাঁটি করলাম।

শহরের মধ্যে হাটাহাটি করার সময় আমি কয়েকটি সরকারি প্রতিষ্ঠান এবং বেসরকারি প্রতিষ্ঠানের ছবি তুলেছি যেখানে খুলনা লেখা ছিল। নিচে ছবিগুলো তুলে ধরা হলো।


1000082538.jpgখুলনা সরকারি মডেল স্কুল


1000082539.jpgপরিবার পরিকল্পনা ভবন খুলনা 😁


1000082540.jpgবন ভবন


1000082537.jpgরূপসা বাস টার্মিনাল চত্বর


1000082535.jpg


1000082536.jpg

রূপসা বাস টার্মিনালে এখনো গাড়ি পাওয়া যাচ্ছে

শহরের মধ্যে চলাফেরা করতে করতে আমি রূপসা বাজারের কাছে আসলাম। দেখলাম এখানে প্রচুর মাছের দোকান এখনো খোলা আছে এবং রাতের বেলা নাকি মাছ ভালো বিক্রয় হয়। প্রত্যেকটা মাছের দোকান থেকে আমি ভিডিও করেছি এবং মাছের নাম গুলো শুনেছি কারণ এখানে আমার না দেখা অনেক মাছ রয়েছে।

1000082534.jpgমাছের দোকানগুলো দূর থেকে চকমক করছে

আজকে আমি খুলনাতে রাতে স্টে করব। আগামীকাল খুলনা শহরের আরেকটি ব্লগ আপনাদের মাঝে উপস্থাপন করবো। ধন্যবাদ সবাই ভালো থাকবেন আসসালামু আলাইকুম।

Device NameGalaxy F23
Camera50 mp
Image typeTravel Photography
Photographer@rabibulhasan71
Editinglightroom


Rabbi.png



Facebook:::twitter:::Skype

🙏Thank to all of you for reading my post🙏


Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 months ago 

Upvoted. Thank You for sending some of your rewards to @null. It will make Steem stronger.

 2 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

আমাদের সাথে আপনার সুন্দর নিবন্ধটি ভাগ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ. আশা করি আপনি সক্রিয় থাকবেন এবং সবার সাথে যোগাযোগ বজায় রাখবেন কমেন্ট করার মাধ্যমে। আপনার যদি কোনো প্রশ্ন থাকে যা আপনি জানতে চান বা কোনো সমস্যার সম্মুখীন হন, সাহায্যের জন্য আমাদের ডিসকর্ড সার্ভারে যোগ দিন। আমরা সবসময় এখানে ব্যবহারকারীদের সেবা প্রদানের জন্য সক্রিয় থাকি। এবং আপনাকে আমাদের সাপ্তাহিক অনলাইন হ্যাঙ্গআউটে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে। আমাদের ডিসকর্ড সার্ভারে যোগ দিতে নীচের লিঙ্কে ক্লিক করুন... https://discord.gg/6by5BAtAAC



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified User
Support #burnsteem25
Community beneficiariesx
Voting CSI00
Period2024-03-16
Club Status100

আপনার ভোটিং সিএসআই বৃদ্ধির চেষ্টা করুন। বিবাহিত নয় অতিবাহিত হবে। আশাকরি এই শব্দটি সংশোধন করে নিবেন যেটা উপরে লাল হেডিং এর মধ্যে রয়েছে।

ঠিক আছে ভাই সংশোধন করবো ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 60986.03
ETH 2921.26
USDT 1.00
SBD 3.57