পরিচয় পর্ব।। আমার বাংলা ব্লগ কমিউনিটি।। ০৯ মার্চ ২০২২

in #introduction2 years ago (edited)

আসসালামুআলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। এই পোস্টটি আমার পরিচিতি সম্পর্কে।

Screenshot_2022-04-08-16-54-25-216_com.miui.gallery.jpg

আমার নাম মো মেহেদী হাসান আমার user id:-@mehedihasanseo. আমি একজন বাংলাদেশী নাগরিক, বাংলাদেশের ঢাকা জেলায় থাকি। আমি একজন ছাত্র।

SAVE_20210109_232316-01..jpeg

যোগ্যতা:
আমি "তেজগাঁও কলেজ" থেকে অনার্স ১ম বর্ষে পড়ি

পরিবার:
আমরা ৪ জনের একটি পরিবার, আমার বাবা, মা, ১ বোন আমি। আমরা সবাই শান্তি, ভালবাসা এবং আনন্দের সাথে বসবাস করি।

শখ:
আমার সবচেয়ে বড় শখ হল আমার গার্ল ফ্রেন্ডের সাথে বাইক চালানো। ক্রিকেট, ব্যাডমিন্টন আমার প্রিয় খেলা।

XBR03711-01 (2).jpeg

স্টিমিট সম্পর্কে আমি কীভাবে জানলাম:

আমি আমার পরামর্শদাতার কাছ থেকে এই প্ল্যাটফর্ম সম্পর্কে শিখেছি। আমি আমার প্রতিভা এবং ক্ষমতা প্রদর্শনের জন্য এই খুব আকর্ষণীয় এবং অনন্য উপায় খুঁজে পেয়েছি. আমি আশা করি আমি এটি আরও উপভোগ করব এবং আমার ক্ষমতা বাড়াব এবং এই প্ল্যাটফর্মের মাধ্যমে আমার শেখার উন্নতি করব। এটা সত্যিই প্রশংসনীয় এবং চমত্কার. এই সব আমার সম্পর্কে ছিল. আমি আশা করি আপনার এটা পছন্দ করবে. ধন্যবাদ সবাইকে .

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 67882.04
ETH 3779.74
USDT 1.00
SBD 3.52