Joke775754

in #joke6 years ago

অফিস থেকে ফিরেই রাকিব সাহেব স্ত্রীকে বললেন-

রাকিব : হ্যালো ডিয়ার, ঘরে লগড ইন হইলাম, কেমন আছো?

স্ত্রী : তুমি কি বাজার করে আনোনি?

রাকিব : দুঃখিত, বিষয়টি মাথায় ট্যাগ করতে মনে ছিল না।

স্ত্রী : তোমার যে আমার জন্য নতুন একটা শাড়ি ডাউনলোড করার কথা ছিল, সেটাও কি ভুলে গেছ?

রাকিব : দোকানে গিয়েছিলাম, কিন্তু কোনো শাড়িতেই লাইক দিতে পারিনি।

স্ত্রী : তাহলে ক্রেডিট কার্ডটা দাও, আমিই কেনাকাটা করে নেব।

রাকিব : কিন্তু আমি তো প্রাইভেসি সেটিংসের অপশনটা ব্লক করে রেখেছি। কীভাবে তোমাকে দেই?

স্ত্রী : তোমাকে আমার বিয়ে করাটাই উচিত হয়নি। কী পেলাম তোমাকে বিয়ে করে?

রাকিব : নট ফাউন্ড? তাহলে ট্রাই অ্যাগেইন!

স্ত্রী : তোমার কাছে আমার কি কোনোই মূল্য নেই।

রাকিব : অবশ্যই আছে, সেটা আমি বাইরে বলে বেড়াই না। আমার ইনবক্সে ঢুকলেই বুঝতে পারতে।

স্ত্রী : এভাবে চলতে থাকলে আমি কিন্তু বাপের বাড়ি চলে যাব বলে দিচ্ছি।

রাকিব : কমেন্ট করার সাহস হচ্ছে না।

স্ত্রী : আমি চলে গেলে তুমি একা থাকতে পারবে? কোনো কষ্ট পাবে না?

রাকিব : অবশ্যই, দু’জনে তখন চ্যাট করতে পারব, খুব মজা হবে।

স্ত্রী : কী বললে? আর তোমাকে কিন্তু একবিন্দুও সহ্য করতে পারছি না!

রাকিব : তাহলে ব্লক করে দাও।

স্ত্রী : না, এভাবে কথা চালানো যায় না, অসম্ভব।

রাকিব : তাহলে লগ আউট করে দাও।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 62737.73
ETH 2925.66
USDT 1.00
SBD 3.50