LifesteemCreated with Sketch.

in #life7 months ago

আমি প্রতিদিন ভোর বেলায় ঘুম থেকে উঠ। ঘুম থেকে ওঠার পর ফজরের নামাজ আদায় করি। এরপর এক কাপ চা খাই। চা খাওয়ার পর কিছুক্ষণ হাঁটাহাঁটি করি। এরপর আবার কিছুক্ষণ বিশ্রাম নেই। সারাদিনে আমি অনেক কাজ করে থাকি। এর মধ্যে বাড়ির কাজ বেশি ভাগ করে থাকি। বাড়ির কাজ করতে আমার ভালোই লাগে।

আমি সারাদিন রাস্তায় থাকি এখন বর্তমানে আমি অবসরে আছি। অবসর সময় ব্যস্ততার মাঝে থাকলে নিজের শরীর মন দুটি ফ্রেশ থাকে। আমি দুপুরে আমি যোহরের নামাজ আদায় করি। যোহরের নামাজ আদায় করে বাড়ির কিছু কাজ করি। এরপর সবাই মিলে দুপুরের খাবার খাই। দুপুরে খাবার খাওয়ার পর কিছুক্ষণ বিশ্রাম নেই। বর্তমানে দিন অনেক ছোট হয়ে গেছে। বর্তমানে দুপুর হতে না হতেই বিকাল হয়ে যাচ্ছে। এখন বিকাল ৪ টার সময় আছরের আযান দেয়। আছরের নামাজ শেষ না হতেই মাগরিবের আযানের সময় হয়ে যায়। মাগরীবের নামাজ পড়ে আমি কিছুক্ষণ হাঁটাহাঁটি করি। এরপর টিভি দেখি, টিভিতে খবর শুনি। রাতে সবাই একসাথে রাতের খাবার খাই। আমি রাতে দ্রুত ঘুমাই।


Pixabay

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 71297.37
ETH 3698.84
USDT 1.00
SBD 3.75