আমার কাছে একটা জ্বিন আসতো

in #life6 years ago

অনেক সাহস করে পোস্টটি করছি, লম্বা পোস্টের জন্য শুরুতেই মাফ চেয়ে নিচ্ছি।

১) আপডেটঃ ২সপ্তাহ সিহরের রুকিয়া করতে বলেছেন, ১ সপ্তাহ শুনেছি প্রায় ২ ঘন্টা, পানি খেয়েছি আর গোসল করেছি, ২য় সপ্তাহে শুধু এক ঘন্টা শুনেছি। অনেক কিছুই হয়েছে এই সময় তবে কমন যা ছিল-

ক)মাথা আর হাত ঝাকুনি
খ)প্রচন্ড মাথাব্যথা(শুধু শোনার সময়)
গ)কাক,বানর,চিরুনীতে চুল,ভয়ংকর পুতুল এগুলো স্বপ্নে দেখেছি
ঘ)একটা বৃদ্ধ লোক,কুচকানো কালো চামড়ার কয়েকবার আশেপাশে দেখেছি
ঙ) একটা মেয়ে হুহু করে কান্না করতে শুনেছি, কিন্তু কাছে যাইনি, শোনাও বন্ধ করিনি।
চ) আমার কাছে একটা জ্বিন আসতো, লাস্টটাইম যখন এসেছিল তার হাতের বাঁধনের দিকে ইংগিত করে গুঙিয়ে গুঙিয়ে কান্না করছিল, আমি খুলে দেইনি, ভয়ে দৌড়ে পালিয়েছি, এরপর আর আসেনি, একদম শেষের আগেরদিন তার কান্না টা আবার শুনতে পাই, কিন্তু পাত্তা দেইনি। এখন প্রশ্ন হচ্ছে, আমার কাছে আবার আসলে কি বাঁধন খুলে দিব? এটা যেন না আসে এরকম ব্যবস্থা আছে কি?

এখন কী আমি সিহরের রুকিয়া চালিয়ে যাব? আমার ২ সপ্তাহ শেষ, ডান হাত মাথা এখনো ভারী হয়ে আছে, তবে আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আমার সারা শরীরের ঘায়ের মত যা ছিল, অনেকটা চলে গেছে, আর পিরিয়ডের পেইন ১/১২ ভাগ হয়ে গেছে।মানে আগে ১২ টি পেইনকিলার খেতাম এখন একটা। কোন ডক্টর যা পারেনি, কোরআন তা পেরেছে।আল্লাহু আকবার!

২) আমি সিহরের আগে ডিটক্স ও করেছি, এর আগে ওয়াসওয়াসার জন্যও করেছি। আলহামদুলিল্লাহ এখন নামাজে মন দিতে পারি, অন্তত কেউ ঠেলে তুলে দেয় না। কিন্তু ওয়াসওয়াসার সমস্যা এখনও আছে।

৩) পিন পোস্ট থেকে মিলানো-
বদনজরের লক্ষণ-২,৩,৪,৫,৬,৭,৯,১০,১১,১২,১৪
জ্বিনের লক্ষণ- ১,৭,৯,১০ (ঘুম)
১,২,৩,৪,৬(ঘুম ব্যতীত)

৪)আমার শারীরিক সমস্যা
-পরিপাকনালীর বিভিন্ন জায়গায় ঘা।
-ভিটামিন ডি প্রায় শেষ, হাড় থেকে ক্যলসিয়াম চুষে শরীর চলে(রিপোর্টের ভাষ্য)
-সাদা রক্তকণা বেশি, লোহিত কম
-মাথাব্যাথা
-এলার্জী
-সাইনুসাইটিস।
-মাঝে মাঝে প্রচন্ড ব্যাথায় অর্ধ-সেন্সলেস হয়ে পড়ে যাই।আবার কিছু ধরে দাড়াই।

৫) সেই স্কুল থেকে প্রতি পরীক্ষার সময় অসুস্থ থাকি, পড়তে পারিনা। এখন বই চোখে দেখিনা, আর ডান হাত লিফট করতে পারিনা।শুধু পরীক্ষার সময়ই এমন।

৬)জ্বিনের সমস্যা তো বলেছিই। ২জন রাকীর ট্রীটমেন্টে, আলহামদুলিল্লাহ ৭০% ঠিক হয়েছে।
কিন্তু এখনো যায়নি। ২রূপে বেশি দেখি , আগে যার কথা বলেছি সে যথেষ্ট ভাল, কিছু করেনা, হেল্পই করে, আর আমাকে যথেষ্ট ভালবাসে বলে মনে হয়। কিন্তু আরেকজন দাজ্জালের চামচা মনে হয়(এর চেয়ে ভাল বর্ণনা খুঁজে পাচ্ছিনা)। অবশ্য একে আমি ইসলামের দাওয়াহ ও দিয়েছি, দেখে মনে হল খুব মনযোগী হয়ে শুনেছে, এমনসময় আরেকজন মানুষ চলে আসাতে সে চলে যায়। অবশ্য পরে আমার মনে হয়, I better don't communicate with these things! তাই আর কথা বলিনি।২য় টি যেতেই চায়না, তবে আগের চেয়ে কম উৎপাত করে।

৭) জাদুর সমস্যা আছে কিনা জানিনা, তাই আর বললাম না। তবে ঘরে এরকম জিনিসপাতি পাওয়া যায়, নষ্ট করি যা দেখি।

৮)ও হ্যা, সিহরের রুকিয়া যেদিন শেষ, ওইদিন শয়তান টা কাছে আসতে চেয়েছিল মনে হয়েছে, আমি রুকিয়া যিনা আগেই নামিয়ে রেখে দিয়েছিলাম,প্লে করে দিই। ওইদিন আমার এতো অবস্থা খারাপ হয় যে ডক্টরের কাছে ইমার্জেন্সি বেডে যেতে হয়েছে।তাই আর কন্টিনিউ করিনি। আমার এটা জিজ্ঞেস না করে শোনা ঠিক হয়নি। মাফ করবেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67655.95
ETH 3799.02
USDT 1.00
SBD 3.53