আজকে আমি আপনাদের সঙ্গে শেয়ার করব ধান গাছের কিছু কথা।

in #lkjhg2 years ago

হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন, আশা করি ভাল আছেন। আজকে আমি আপনাদের সঙ্গে শেয়ার করব ধান গাছের কিছু কথা।

IMG20220105140017.jpg

ধান গাছ যখন রোপন করে তখন দেখতে খুবই ভালো লাগে আমার কাছে দেখতে। ধান গাছ রোপন যখন করে দেখতে খুবই সুন্দর দেখায়।

IMG20220105140015.jpg

যখন ধান গাছে দাম ধরে তখন দেখতে খুবই ভালো লাগে আমার কাছে যখন ধান পাকে তখন আরো বেশি সুন্দর দেখায়।

IMG20220105140011.jpg

আমরাও দাম ধান রোপণ করেছি। ধান গাছ দেখতে খুবই ভালো লাগে যখন ভাবি গাছ কাটা হয় কাটতে আমার কাছে খুবই ভালো লাগে।

ধান আমার কাছে এই কাজেতে খুবই ভালো লাগে যখন ধান কাটা হয় সারি সারি রাখতে এবং দেখতে খুবই ভালো লাগে।

আমি ধান মেশিনে নিতেও খুব পছন্দ করি। ধান থেকে চাল হয়। এবং জ্বালাপোড়া রান্না করি। সত্যি জাস্ট অসাধারণ দেখতে খুবই ভালো লাগে।

ধান গাছে যখন পেকে যায় তখন দেখতে দূর থেকে দেখতে খুবই ভালো লাগে আমার কাছে। ধান গাছ দেখতে কি সত্যিই খুবই সুন্দর।

সোনালী ধান সারি সারি যখন দূর থেকে দেখা যায় তখন আমার কাছে খুবই ভালো লাগে দেখতে। আমাদের বাড়ির পাশের জমি নেই ধান রয়েছে।

আমাদের গ্রামের মানুষরা এই ধানগুলো রুপম করেছে। সারি সারি কেটে কেটে ধানগুলো রেখেছে দেখতে খুবই ভালো লাগছে।

আমি বিকেল বেলায় গিয়েছিলাম জমিনে ফটোগ্রাফি করার জন্য। তখন আমি খেয়াল করি সারি সারি গান গুলো।

তখন আমি এই গানগুলোর ফটোগ্রাফি করি সোনালী ধানের ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে বলে আমার মনে হচ্ছে।

আমার কাছে খুবই ভালো লাগে সোনালি ধান দেখতে। রোপণ করেছি এবং আমি সেগুলো ফটোগ্রাফি করি। খুবই ভালো লাগে আমার কাছে।

আমি ধান মেশিনে নিতেও খুব পছন্দ করি। ধান থেকে চাল হয়। এবং জ্বালাপোড়া রান্না করি। সত্যি জাস্ট অসাধারণ দেখতে খুবই ভালো লাগে।

তখন আমি এই গানগুলোর ফটোগ্রাফি করি সোনালী ধানের ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে বলে আমার মনে হচ্ছে।

আমাদের গ্রামের মানুষরা এই ধানগুলো রুপম করেছে। সারি সারি কেটে কেটে ধানগুলো রেখেছে দেখতে খুবই ভালো লাগছে।

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.11
JST 0.029
BTC 69299.72
ETH 3669.99
USDT 1.00
SBD 3.28