earn money for free

in #money6 years ago

ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করে প্রতিদিন ইনকাম করুন ২০০-৫০০ টাকা
কোন ফি দিতে হবে না। আপনারা ফ্রিতেই কাজ করে ইনকাম করতে পারবেন।

পিক ফর এটেনশন

প্রতি ফেসবুক আকাউন্ট এর জন্য পাবেন ৪ টাকা। যত অ্যাকাউন্ট তত টাকা।পেমেন্ট ৭ দিন পরপর পাবেন বিকাশে। new york এর female id খুলতে হবে। ৪টি ছবি দিতে হবে। ৮০ জন ফ্রেন্ড বানাতে হবে। আপনি একটি mail.ru আকাউন্ট থেকে ৩টি ফেসবুক আকাউন্ট খুলতে পারবেন।

আপনি যদি প্রতিদিন কমপক্ষে ২৫ টি অ্যাকাউন্ট খুলেন আপনি পাবেন ২৫৪=১০০ টাকা । মাসে পাবেন ১০০৩০=৩০০০ টাকা
আরও বেশি করতে পারলে আরও বেশি টাকা পাবেন। ২৫ টি
অ্যাকাউন্ট খুলতে আপনার ৪০-৫০ মিনিট ব্যায় হবে।

কি কি লাগবে- ১। turbo vpn (apps)
২।mail.ru (apps)
৩।Facebook lite (apps)
৪।Puffin browser (apps)
৫।Wps office (apps)

পেমেন্ট নিয়ে চিন্তা করবেন না। কারণ আমার নিয়মিত কাজ লাগবে আর আমি নিয়মিত ই আপনাদেরকে পেমেন্ট দিব।
কেউ যদি করতে চান আমাকে জানাবেন। ১৫ জন সদস্য পেলে অফারটি বন্ধ করে দিব ।

আরও বেশি জানতে নিচের ভিদিও টি দেখতে পারেন।

Sort:  

vai ami koresi & peyment deyni.

amar kas theke paben sure

আপনার বাড়ি কোথায় ভাই, আমি ভেবে দেখছি, আমার আরও লোক আছে।

আপনি আমাদের সাথে যোগাযোগ করুন
https://www.facebook.com/bdeasyearn/

I shall try.

amio korte cai

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69824.27
ETH 3761.57
USDT 1.00
SBD 3.81