#New job ......3 আপনি আপনার নতুন কাজের (এবং 3 জিনিষ আপনি যথেষ্ট সম্পর্কে চিন্তা করছি না) overthinking জিনিসগুলি

in #newjob6 years ago

#New job ......3 আপনি আপনার নতুন কাজের (এবং 3 জিনিষ আপনি যথেষ্ট সম্পর্কে চিন্তা করছি না) overthinking জিনিসগুলি

একটি নতুন পেশা এর অবিশ্বাস্য শুরু করার উত্তেজনা, এমনকি অভিজ্ঞ পেশাদারদের জন্য। কিন্তু আমি সম্ভবত আপনাকে বলার প্রয়োজন হয় না যে উত্তেজনা যে মাত্রা সঙ্গে প্রায়ই উদ্বেগ অনেক আসে। আমি যখন নতুন কোম্পানির শুরু করি তখন আমার মনে হয়, "আমি সত্যিই আশা করি আমি এই কল্পনাপ্রসূত কফি মেশিনটি ভাঙ্গাবো না এবং একটি বিশাল মেসেজ তৈরি করি।"

এবং তারপর আমি কফি মেশিন খুঁজে বের করার পরে, আমি প্রায়ই "আমি এই কাজ পেতে এমনকি কিভাবে?" মোড চালু।

একটি নতুন গিগাবাইট নেভিগেট চতুর হতে পারে, তাই যারা স্নায়ু সব বুঝতে সাহায্য, এখানে সম্ভবত আপনি overthinking কিছু জিনিস আছে, পাশাপাশি আপনি বরং পরিবর্তে উপর মনোযোগ নিবদ্ধ করা উচিত যে এলাকায়।
21555642-new-job-red-square-stamp.jpg[sourrce]{https://www.google.com/search?tbm=isch&source=hp&biw=1280&bih=914&ei=VYx5W_7tJ5OuvwSs9Jc4&q=new+job&oq=new+job&gs_l=img.3..0l10.2411.4748.0.5124.9.9.0.0.0.0.140.708.4j3.7.0....0...1ac.1.64.img..2.7.707.0...0.F5hUoGcdnsk#imgrc=-wllWiQbjyY0bM:}

#আপনি রাতের মধ্যে থাকবেন আপনাকে কতটুকু স্থির থাকতে হবে?
আমি বিশ্বাস করতাম যে আমার বস না হওয়া পর্যন্ত আমি কাজ ছেড়ে যাব না। এবং যখন আমি আপনাকে বলছি না যে প্রতিদিন 3 টায় আপনার ডেস্ক ছেড়ে চলে যাওয়ার জন্য এটি শীতল, আমি মনে করি এটা পরিষ্কার যে আপনি কেবলমাত্র শেষ হওয়ার জন্য বন্ধ করার জন্য শেষ ব্যক্তিকে হতে হবে না ব্যক্তি বন্ধ নিতে।

অতীতে, আমি "খুব তাড়াতাড়ি" ছেড়ে যাওয়ার ব্যাপারে এত বিভ্রান্তিকর হয়ে গিয়েছিলাম যে আমি সুপারভাইজারের কাছে গিয়েছিলাম এবং বলেছিলাম, "হেই, আমি কি এখনই মাথা ঘামাই?" এমনকি কঠোর পরিশ্রমের পরিবেশেও আমি আছি ইন, আমার বস আমার দিকে তাকিয়েছিল যে আমি একজন পাগল মানুষ। সব পরে, আমি একটি প্রাপ্তবয়স্ক নই। সুতরাং, যতদিন আপনি তাত্ক্ষণিক কিছু অপ্রত্যাশিত না থেকে যাচ্ছেন, আপনার কাজটি দিনের জন্য সেট করার পরে আপনার ডেস্ক ছেড়ে যাওয়ার জন্য সম্ভবত আপনি বাদামি পয়েন্ট হারাবেন না।

যাইহোক, যদি আপনি সত্যিই উদ্বিগ্ন হন, আপনি আপনার ম্যানেজারকে দলের সাধারণ সময় সম্পর্কে জিজ্ঞাসা করতে পারবেন। যদিও এটি অত্যন্ত অস্পষ্ট, সবাই একই সময়সূচিতে থাকবে, যখন আপনি "ওকে" আসেন এবং বাইরে বেরিয়ে আসার একটি ধারণা পাবেন।
download.jpg[source]{[https://www.google.com/search?tbm=isch&source=hp&biw=1280&bih=914&ei=VYx5W_7tJ5OuvwSs9Jc4&q=new+job&oq=new+job&gs_l=img.3..0l10.2411.4748.0.5124.9.9.0.0.0.0.140.708.4j3.7.0....0...1ac.1.64.img..2.7.707.0...0.F5hUoGcdnsk#imgrc=OTJ3-txow5NQMM:}

#কিন্তু আপনি কি এবং আপনার দলের জন্য জ্ঞান তোলে সম্পর্কে যথেষ্ট চিন্তা না করছি
আগের কাজ থেকে কাজ অভ্যাস গ্রহণ স্বাভাবিক এবং তারা এই নতুন জায়গায় কাজ করব অনুমান। আমি এই অনুমান আরো করেছি আমি স্বীকার করতে চাই। যাইহোক, যখনও আপনি একটি নতুন চাকরি শুরু করেন, তখন আপনার মনে হয় যে আপনি যে দলের জন্য আছেন তার জন্য প্রকৃতপক্ষে কী অভ্যাস গড়ে তোলার সময় সময় ব্যয় করা একটি ভাল ধারণা।

আপনার বস আসলে কি 10 তার দিন শুরু? ওয়েস্ট কোস্টে আপনার দল অর্ধেক? ভারী মিটিং দিন আগে কি সবাই আগে আসে? আপনি কিভাবে আপনার কাজ মনে করা উচিত উপর fixating তুলনায়, আপনার সহকর্মী বর্তমানে আপনার ডেস্ক এ থাকা উচিত যখন খুঁজে বের করতে কিভাবে কাজ করে মনোযোগ দিতে। অবশ্যই, সময়ের সাথে সাথে, আপনি সম্ভবত এটি পরিবর্তন করতে পারেন- কিন্তু প্রথম দিকে, এটি কাছাকাছি থাকতে হবে যখন অন্যদের কাছাকাছি থাকতে হবে।

#আপনি কত প্রশ্ন জিজ্ঞাসা আপনি overthinking করছি
আমার ক্যারিয়ারের আগে, আমি মনে করি যে অনেক প্রশ্ন জিজ্ঞাসা করে, আমি আমার সহকর্মীদের সময় নষ্ট করেছিলাম এবং নিজেকে অযোগ্য মনে করছিলাম। আমি অবশেষে শিখেছি কি ছিল যে আমি আসলে আরো প্রশ্ন জিজ্ঞাসা করে একটি ভাল ছাপ তৈরি কারণ আমি দ্রুত আমি আমার স্বাগত প্যাকেট সময়ে stared ছিল, যদি আমি চেয়েছিলেন চেয়ে দ্রুত গতিতে পেতে সক্ষম ছিল দিন সুতরাং, আপনি যদি কাজটি করছেন তার ব্যাপারে আপনি নিশ্চিত নন, তাহলে কথা বলতে ভয় পাবেন না। এটা সত্যিই যে সহজ.
download (1).jpg[sourcce]{https://www.google.com/search?tbm=isch&source=hp&biw=1280&bih=914&ei=VYx5W_7tJ5OuvwSs9Jc4&q=new+job&oq=new+job&gs_l=img.3..0l10.2411.4748.0.5124.9.9.0.0.0.0.140.708.4j3.7.0....0...1ac.1.64.img..2.7.707.0...0.F5hUoGcdnsk#imgrc=8A-Lb6AdrDV2SM:}
#কিন্তু, আপনি আপনার জিজ্ঞাসা করা হয় প্রশ্ন ধরনের সম্পর্কে যথেষ্ট চিন্তা না করছি
আপনার ভূমিকা সম্পর্কে প্রশ্ন আসে, আপনার হাত বাড়াতে এবং কিছু সাহায্য চাইতে ভয় পাবেন না। যাইহোক, কিছু প্রশ্ন আছে যে আপনি না আনতে হবে কারণ সত্য হল যে আপনি এখন উত্তর প্রয়োজন প্রয়োজন হয় না।

অস্পষ্ট কোম্পানির ইতিহাস থেকে, গ্রীষ্মের শুক্রবারের নীতিগুলি থেকে, নির্দোষ গপ্পে, এমন তথ্য রয়েছে যা আপনাকে এই মুহূর্তে উদ্বেজক হওয়ার প্রয়োজন হয় না কারণ এটি আপনার প্রথম কয়েক সপ্তাহের উপর প্রভাব ফেলে না। এবং আপনার নতুন দায়িত্বগুলি পরিচালনা করার জন্য আপনার সমস্ত মস্তিষ্ক শক্তি সংরক্ষণ করা উচিত। উল্লেখ করা যায় না, যদি আপনার উষ্ণ ও সর্বাধিক রোগী না থাকে, তবে আপনি অপ্রাসঙ্গিক উদ্বেগের সঙ্গে তাদের সময় নষ্ট করতে চান না।

যে বলেন, সঙ্গে অ-কাজ সংক্রান্ত প্রশ্ন আপনি উত্তর প্রয়োজন প্রয়োজন হবে- এবং যখন আসা, এটি আপনি তাদের সঠিক মানুষ পর্যন্ত আনয়ন করা হয় তা নিশ্চিত করার জন্য গুরুত্বপূর্ণ। সম্ভবত প্রিন্টার সংযোগের বিষয়গুলি যখন আসে তখন সম্ভবত আপনার এইচআর টিমের ছুটির নীতিগুলি, বা আইটি টিম এর আরও উপযুক্ত পছন্দ সম্পর্কে কথা বলার উপযোগী।
#আপনি আপনার সহকর্মীদের সামনে আপনি কি বলে overthinking করছি
নিশ্চিত, এটি আপনার নতুন ঠোঁট দেখাতে একটি অসামান্য ধারণা না হতে পারে এবং আপনি সপ্তাহান্তে উপর 50 মুরগি nuggets খেতে কিভাবে সম্পর্কে শুনতে হবে এমন কাউকে বলার শুরু হতে পারে না। যাইহোক, যদি আপনি একটি অদ্ভুত quirk স্লিপ সম্পর্কে একটি ছোট বিবরণ দিতে ঘটতে, মনে রাখবেন: আপনি আর চাকরি জন্য সাক্ষাত্কার না করছি। আপনি আসলে এটি অর্জিত করেছি। তাই আপনার নতুন সহকর্মীরা কিছু মনে হতে পারে, যদিও আপনি কিছু সন্দেহজনক রন্ধনসম্পর্কীয় পছন্দ আছে, আপনি তারা আপনার চারপাশে রাখা হবে কিনা বা না সম্পর্কে বেশ চিন্তা করতে হবে না.
images.jpg[source]{https://www.google.com/search?tbm=isch&source=hp&biw=1280&bih=914&ei=VYx5W_7tJ5OuvwSs9Jc4&q=new+job&oq=new+job&gs_l=img.3..0l10.2411.4748.0.5124.9.9.0.0.0.0.140.708.4j3.7.0....0...1ac.1.64.img..2.7.707.0...0.F5hUoGcdnsk#imgrc=SagiZQRfg7HtIM:}
#কিন্তু আপনি এই অফিসে থাকা আপনার নতুন ভূমিকা চান কি সম্পর্কে যথেষ্ট চিন্তা না করছি
ঠিক আছে, তাই আপনি যদি চিকেন নুডস জন্য আপনার ভালবাসার সম্পর্কে overshare ঘটতে যদি আপনি খুব বেশী চিন্তা করা উচিত নয়। কিন্তু যখন আপনি একটি নতুন চাকরি শুরু করেন, তখন আপনার কাছ থেকে কাজ করার জন্য একটি নতুন স্ল্যাট আছে, তাই অফিসের চারপাশে আপনি কিভাবে দেখছেন তা নিয়ন্ত্রণ করার জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। নিজেকে জিজ্ঞেস করুন: আপনি আপনার সহকর্মীদের আপনাকে কীভাবে দেখতে চান?

হয়তো আপনি সবসময় একটি সাহায্যকারী হয়েছে, এবং এখন আপনি একটি নেতা হিসাবে দেখা করতে চান। অথবা সম্ভবত আপনি সবসময় সব টুপি পরেন, এবং এই সময় প্রায়, আপনি একটি বিশেষজ্ঞ হতে চান। যদিও আপনি এখনও নতুন, আপনার কাছে স্মার্ট, চিন্তাশীল হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করা থেকে বিরত থাকতে পারে না, বা আপনি যা জানেন তা যাই হোক না কেন-এবং অন্য লোকেদের জানতে চান যে আপনি সক্ষম।

নতুন কাজ বিরক্তিকর, বিশেষ করে প্রথমে। এবং এটি সবকিছু overthink স্বাভাবিক যদিও এটি মনে হতে পারে যে আপনি আপনার নতুন পরিবেশে সত্যিই আরামদায়ক হবে না, আপনি এই নিবন্ধটি পড়া করছি যে মানে আপনি সেখানে পেতে লাগে কি করতে ইচ্ছুক তা মানে। সুতরাং, একটি শ্বাস নিতে, নিজেকে ছোট ছোট জিনিসগুলির উপর আঘাত করা বন্ধ করুন, এবং কাজে ফিরে যান।

                         @@ .... দয়া করে দেখুন .... @@

আপনি অনেক ভোট, মন্তব্য এবং অনুসরণ করতে চান ????

            যদি তাই হয়, আপনি আমার জন্য ভোট এবং মন্তব্য।

আমি তোমাকে রিপ্লে করব [100%]

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 60986.03
ETH 2921.26
USDT 1.00
SBD 3.57