কালকে পরীক্ষা

in #news6 years ago

কালকে ফিজিকস পরীক্ষা আমি কিছু পারি না আমি বুঝতেছি না আমি কি করমু। এতগুলা মেয়াদ একটাও সলভ করা হয় নাই এই অংক গুলো যে কেমনে আমি সলভ করব কালকে পরীক্ষায় আমি বুঝতেছি না মুখস্ত করার তো কোন এ দেখতেছি না। আসলে পড়া গুলা জমায় রাখতে রাখতে এই অবস্থা হয়েছে এখন পড়া এতো জমে গেছে যে পরীক্ষার আগের দিনে তা শেষ করার কোন উপায় নেই।

পরীক্ষায় যা হবার হবে আমার আর এত ভালো লাগতেছে না আমি এখন ঘুমাতে যাব রেজাল্ট খারাপ হলে তেমন কিছু আসে যায় না জীবনে আমার জীবন এত তুচ্ছ নয় যে একটারে জন্য আমার জীবন আটকে থাকবে কোয়ালিটি থেকে তাহলে আমি অবশ্যই ভালো কিছু করতে এই রেজাল্ট রেজাল্ট কিচ্ছু লাগবে না আবার।

আপনারা কি মনে করেন রেজাল্ট জীবনের সবকিছু থেকে টি জীবনকে উন্নত করে দিতে পারে হ্যাঁ চাকরি ক্ষেত্রে লাগে কিন্তু আমি মনে করি কোয়ালিটি থাকলে অবশ্যই আপনি চাকরি পাবেন সার্টিফিকেট এর তেমন কোনো দাম নাই।

Coin Marketplace

STEEM 0.25
TRX 0.11
JST 0.032
BTC 61618.64
ETH 3009.45
USDT 1.00
SBD 3.78